• রাত ১১:৩৮ মিনিট সোমবার
  • ২৫শে অগ্রহায়ণ, ১৪২৬ বঙ্গাব্দ
  • ঋতু : হেমন্তকাল
  • ৯ই ডিসেম্বর, ২০১৯ ইং
এই মাত্র পাওয়া খবর :
আওয়ামীলীগের কেন্দ্রীয় কমিটিতে আসতে পারেন এএইচএম মাসুদ দুলাল! ডিসেম্বর থেকেই ঢাকা-সিকিম বাস চলাচল শুরু লিয়াকত হোসেন খোকাকে মোশারফ হোসেনের শুভেচ্ছা রোকেয়া দিবসে জয়িতাদের সংবর্ধনা দূর্ণীতি রোধে সোনারগাঁয়ে র‌্যালি ও আলোচনা সভা ছেলের মৃত্যুর শোক আর হত্যাকারীদের যন্ত্রনায় পৃথিবী ছেড়ে চলে গেলেন মা বৈদ্যেরবাজারে ২য় মানবতার দেয়াল উদ্ধোধন সোনারগাঁয়ে গৃহবধূর রহস্যজনক মৃত্যু স্বেচ্ছাসেবক পার্টির কেন্দ্রীয় সভাপতি নির্বাচিত হলেন লিয়াকত হোসেন খোকা এমপি সোনারগাঁয়ে অজ্ঞাত গাড়ীর ধাক্কায় পিকআপ ভ্যান চালক নিহত সোনারগাঁয়ে পরিবার কল্যান সেবা ও প্রচার সপ্তাহ উদ্ধোধন মাদক ব্যবসায়ীদের হামলার ঘটনায় মামলা, আসামীদের ছবি ভাইরাল ধলেশ্বরীতে দুই লঞ্চের সংঘর্ষের ঘটনায় তদন্ত কমিটি গঠন বিকাশ অ্যাপ দিয়ে যেভাবে ট্রেনের টিকিট কিনবেন পা ফাটা দূর হবে মাত্র তিন উপায়ে শিখে নিন সোনারগাঁয়ে দুই লঞ্চের সংঘর্ষ নিহত -১, নিখোঁজ ১৫ সোনারগাঁয়ে “মানবতার দেয়াল” তৈরী করল কয়েক জন শ্রমজীবি যুবক সরকার বিরোধী শ্লোগান দেয়ায় কমিউনিস্ট পার্টির পদসভায় ছাত্রলীগের বাঁধা মাদক ব্যবসায়ীকে দোকান ঘর ছেড়ে দিতে বলায় হামলা, আহত ৭ সোনারগাঁয়ে শীর্ষ চাঁদাবাজ প্রবাসী রনি গ্রেপ্তার
সোনারগাঁয়ে ধর্ষণের পর হত্যা, ১৭ দিন পর মাটিচাপা লাশ উদ্ধার

সোনারগাঁয়ে ধর্ষণের পর হত্যা, ১৭ দিন পর মাটিচাপা লাশ উদ্ধার

নিউজ সোনারগাঁ২৪ডটকমঃ   সোনারগাঁ উপজেলার কাঁচপুরের মঞ্জিলখোলা এলাকায় মিনু আক্তার (৩০) নামে এক নারীকে ধর্ষণের পর হত্যার অভিযোগ উঠেছে তার সাবেক স্বামীর বিরুদ্ধে।

এ ঘটনার ১৭ দিন পর মাটিচাপা মরদেহ উদ্ধার করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)।

হত্যাকারী ও ধর্ষক জুনায়েদ আহমেদকে আটকের পর শুক্রবার (০৭ জুন) সকাল সাড়ে ১১টার দিকে মাটি খুঁড়ে মরদেহ উদ্ধার করা হয়। র‌্যাব-১১ এর সিনিয়র এএসপি আলেপ উদ্দিন বিষয়টি জানান।

তিনি জানান, গত ২১ মে মিনুকে ধর্ষণের পর হত্যাকরে মাটিচাপা দিয়ে মরদেহ গুম করে জুনায়েদ। বিষয়টি র‌্যাবকে জানানো হলে গোপন সংবাদের ভিত্তিতে ঘাতক জুনায়েদকে আটক করা হয়।

পরে জিজ্ঞাসাবাদে তার দেওয়া তথ্যের ভিত্তিতে ১৭ দিন পর তাকে সঙ্গে নিয়ে মাটিখুঁড়ে মিনুর মরদেহ উদ্ধার করা হয়েছে। এ ঘটনায় আইনানুগ ব্যবস্থা নেওয়ার প্রক্রিয়া চলছে বলে জানান র‌্যাবের এই কর্মকর্তা।

সোনারগাঁ থানার এসআই ফয়সাল জানান, মিনুর সাথে জুনায়েদের ৪ বছর আগে বিয়ে হয়। ওই বিয়ের আগে মিনুর স্বামীর ৩টি সন্তান ছিল। অপরদিকে জুনায়েদেরও ৩টি সন্তান ও স্ত্রী ছিল। তারা দুজনই পরিবারকে না জানিয়ে তাদের বিয়ের বিষয়টি গোপন রাখে। এদিকে ৪ বছর গোপনে সংসার করার পর এক বছর আগে তাদের বিবাহ বিচ্ছেদ হয়ে যায়। কিন্তু গোপনে মিনু ও জোনায়েত প্রায় প্রায় জুনায়েতের বাড়িতে মিলত হত। গত ২১ তারিখে মিলনের জন্য জুনায়েত ফের মিনুকে তার বাড়িতে ডেকে এনে মিনুুুুকে ধর্ষণ করে। পরে তুচ্ছ বিষয় নিয়ে দুজনের মধ্যে বাকবিতন্ডা হয়।

এর জের ধরে জুনায়েত মিনুর মাথায় লাঠি দিয়ে আঘাত করলে সে মাটিতে লুটিয়ে পড়ে। পরে জুনায়েত তার গলাটিপে হত্যা করে লাশ পাশের বাড়ীর বালুর মাঠে মাটি চাপা দিয়ে রাখে। এদিকে মিনু নিখোঁজ হওয়ার ঘটনায় তার মা মনোয়ারা বাদি হয়ে গত মাসের ২১ তারিখে সোনারগাঁ থানায় একটি সাধারণ ডায়েরী করে। ডায়েরীর জের ধরে সোনার থানা পুলিশ ও র্্যাব মিনুর সাবেক স্বামী জুনায়েতকে গ্রেফতার করে। তার স্বীকারোক্তিমুলক জবানবন্দিতে ১৭ দিন পর পাশের বাড়ী মোস্তফার বালুর মাঠ থেকে মিনুর মাটি চাপা লাশ উদ্ধার করে। এ ঘটনায় সোনারগাঁ থানায় একটি মামলা দায়েরের প্রস্তুুুতি চলছে।

এই নিউজটি শেয়ার করুন...

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution