• রাত ১১:০৫ মিনিট সোমবার
  • ১৯শে শ্রাবণ, ১৪২৭ বঙ্গাব্দ
  • ঋতু : বর্ষাকাল
  • ৩রা আগস্ট, ২০২০ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
বিনোদন কেন্দ্রগুলো বন্ধ থাকায় ভ্রমন পিয়াসুরা ঘুরতে মেঘনা নদীতে সোনারগাঁয়ে এক প্রসূতির তিন সন্তান প্রসব সোনারগাঁয়ে ঘুরতে এসে পরিবার নিয়ে ভীড় করছে পর্যটন কেন্দ্রের প্রবেশ দ্বারে আজ ঈদ, তাই আমরা মানুষ ! সোনারগাঁয় দুই বিয়াই পরিবারের মধ্যে সংঘর্ষ, আহত ৪ কোরবানি বর্জ্য পরিষ্কারে ‘পাশে আছি আমরা’র অভিযান সোনারগাঁয়ে একদিকে করোনায় সুস্থ ৫, আক্রান্ত ২ মোট আক্রান্ত ৪৯৬ সোনারগাঁয়ে ১০ টাকা ধরে ছাগলের চামড়া বিক্রি, গরু ২০০ সোনারগাঁয়ে ঈদের দিনে কোরবানীর মাংসের হাট ঈদের নামাজ শেষে পশু কোরবানীকে ব্যস্ত সোনারগাঁবাসী বেদে, জেলে ও হিজড়া সম্প্রদায়ের ৫শত পরিবারের মাঝে সূর্বণগ্রাম সোনারগাঁয়ে পন্যবাহী ট্রাকে ডাকাতি, নগদ অর্থ ও মালামাল লুট আত্মত্যাগের কোরবানীই আসল কোরবানী… মঈন চিশতী মৃত বিএনপি নেতাদের পরিবারকে মান্নানের আর্থিক সহায়তা সোনারগাঁয়ে গরুশুন্য পশুর হাট, দিশেহারা ক্রেতারা শহিদুল্লাহ একদিন ধরে নিখোঁজ সোনারগাঁয়ে কনফিডেন্সের বিষাক্ত বর্জ্য মরছে লাখ টাকার মাছ বন্যা দূর্গতদের মাঝে প্রধানমন্ত্রীর উপহার বিতরণ করলেন ইঞ্জিনিয়ার মাসুম পৌরসভা ও পিরোজপুর ইউপিতে ২ জনের দেহে করোনা সনাক্ত সোনারগাঁবাসী ব্যস্ত দা, চাপাতি, ছুরি, ও চাকু কিনতে
সোনারগাঁয়ে ধর্ষণের পর হত্যা, ১৭ দিন পর মাটিচাপা লাশ উদ্ধার

সোনারগাঁয়ে ধর্ষণের পর হত্যা, ১৭ দিন পর মাটিচাপা লাশ উদ্ধার

Logo

নিউজ সোনারগাঁ২৪ডটকমঃ   সোনারগাঁ উপজেলার কাঁচপুরের মঞ্জিলখোলা এলাকায় মিনু আক্তার (৩০) নামে এক নারীকে ধর্ষণের পর হত্যার অভিযোগ উঠেছে তার সাবেক স্বামীর বিরুদ্ধে।

এ ঘটনার ১৭ দিন পর মাটিচাপা মরদেহ উদ্ধার করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)।

হত্যাকারী ও ধর্ষক জুনায়েদ আহমেদকে আটকের পর শুক্রবার (০৭ জুন) সকাল সাড়ে ১১টার দিকে মাটি খুঁড়ে মরদেহ উদ্ধার করা হয়। র‌্যাব-১১ এর সিনিয়র এএসপি আলেপ উদ্দিন বিষয়টি জানান।

তিনি জানান, গত ২১ মে মিনুকে ধর্ষণের পর হত্যাকরে মাটিচাপা দিয়ে মরদেহ গুম করে জুনায়েদ। বিষয়টি র‌্যাবকে জানানো হলে গোপন সংবাদের ভিত্তিতে ঘাতক জুনায়েদকে আটক করা হয়।

পরে জিজ্ঞাসাবাদে তার দেওয়া তথ্যের ভিত্তিতে ১৭ দিন পর তাকে সঙ্গে নিয়ে মাটিখুঁড়ে মিনুর মরদেহ উদ্ধার করা হয়েছে। এ ঘটনায় আইনানুগ ব্যবস্থা নেওয়ার প্রক্রিয়া চলছে বলে জানান র‌্যাবের এই কর্মকর্তা।

সোনারগাঁ থানার এসআই ফয়সাল জানান, মিনুর সাথে জুনায়েদের ৪ বছর আগে বিয়ে হয়। ওই বিয়ের আগে মিনুর স্বামীর ৩টি সন্তান ছিল। অপরদিকে জুনায়েদেরও ৩টি সন্তান ও স্ত্রী ছিল। তারা দুজনই পরিবারকে না জানিয়ে তাদের বিয়ের বিষয়টি গোপন রাখে। এদিকে ৪ বছর গোপনে সংসার করার পর এক বছর আগে তাদের বিবাহ বিচ্ছেদ হয়ে যায়। কিন্তু গোপনে মিনু ও জোনায়েত প্রায় প্রায় জুনায়েতের বাড়িতে মিলত হত। গত ২১ তারিখে মিলনের জন্য জুনায়েত ফের মিনুকে তার বাড়িতে ডেকে এনে মিনুুুুকে ধর্ষণ করে। পরে তুচ্ছ বিষয় নিয়ে দুজনের মধ্যে বাকবিতন্ডা হয়।

এর জের ধরে জুনায়েত মিনুর মাথায় লাঠি দিয়ে আঘাত করলে সে মাটিতে লুটিয়ে পড়ে। পরে জুনায়েত তার গলাটিপে হত্যা করে লাশ পাশের বাড়ীর বালুর মাঠে মাটি চাপা দিয়ে রাখে। এদিকে মিনু নিখোঁজ হওয়ার ঘটনায় তার মা মনোয়ারা বাদি হয়ে গত মাসের ২১ তারিখে সোনারগাঁ থানায় একটি সাধারণ ডায়েরী করে। ডায়েরীর জের ধরে সোনার থানা পুলিশ ও র্্যাব মিনুর সাবেক স্বামী জুনায়েতকে গ্রেফতার করে। তার স্বীকারোক্তিমুলক জবানবন্দিতে ১৭ দিন পর পাশের বাড়ী মোস্তফার বালুর মাঠ থেকে মিনুর মাটি চাপা লাশ উদ্ধার করে। এ ঘটনায় সোনারগাঁ থানায় একটি মামলা দায়েরের প্রস্তুুুতি চলছে।

Logo
এই নিউজটি শেয়ার করুন...

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution