• রাত ১:৩৭ মিনিট বুধবার
  • ২২শে অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ
  • ঋতু : হেমন্তকাল
  • ৭ই ডিসেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
ঢাকা-নারায়ণগঞ্জ রেলপথে বাড়তে যাচ্ছে ট্রেনের সংখ্যা আগামী নির্বাচনে জাতীয় পার্টি হবে নিয়ামক শক্তি, লিয়াকত হোসেন খোকা এমপি বারদি জাতীয়পার্টির কর্মী সভা অনুষ্ঠিত ১১৯ নেতাকর্মীর বিরুদ্ধে পুলিশের মামলা আজ কি চমক দেখাবে পারবে ব্রাজিল? মাদক মামলায় ফেঁসে যাচ্ছে না.গঞ্জের ৪ পুলিশ সদস্য ইউনিয়ন শ্রমিক দলের সেক্রেটারী সহ বিএনপি ৪ নেতাকর্মী গ্রেপ্তার দলিল লিখক মোশারফ এর হত্যাকারীদের দৃষ্টান্তমুলক শাস্তির দাবিতে মানববন্ধন সোনারগাঁয়ে এক সঙ্গে তিন পুত্র সন্তানের জম্ম প্রাথমিক শিক্ষার গুণগত মান মানোন্নয়নের লক্ষ্যে সোনারগাঁয়ে শিক্ষকদের মাসিক সমন্বয় সভা নদী খনন করে নৌ-জেটি নির্মাণ ও আনন্দবাজারের নিম্ন অংশ ভরাটে চেয়ারম্যানের অভিনন্দন সোনারগাঁয়ে চেয়ারম্যানের পুত্রসহ দুইজন ইয়াবাসহ গ্রেফতার কাঁচপুর থেকে মানসিক ভারসাম্যহীন বৃদ্ধ নিখোঁজ সোনারগাঁয়ে বিশেষ অভিযানে আরো ৪ জন গ্রেপ্তার সাংবাদিক পরিমল বিশ্বাস এর মায়ের পরলোক গমন নেতাকর্মীদের গ্রেপ্তারে থানা বিএনপির নিন্দা সোনারগাঁয়ে ৬ বিএনপির নেতাকর্মী গ্রেপ্তার বিজয় দিবস উপলক্ষে উপজেলা আওয়ামীলীগের প্রস্তুতি সভা বন্দরে মাছ ব্যবসায়ীকে কুপিয়ে হত্যার চেষ্টা ॥ আটক-২ নেতাকর্মীদের বাড়িতে পুলিশী তল্লাসীর নিন্দা স্বপনের
সোনারগাঁয়ে প্রতারক চক্রের ৪ সদস্য গ্রেপ্তার, থানায় মামলা

সোনারগাঁয়ে প্রতারক চক্রের ৪ সদস্য গ্রেপ্তার, থানায় মামলা

Logo


নিউজ সোনারগাঁ২৪ডটকমঃ সোনারগাঁয়ের কাঁচপুর থেকে র‌্যাব-১১ এর একটি দল প্রতারক চক্রের ৪ সদস্যকে গ্রেপ্তার করেছে।
গত রবিবার রাতে উপজেলার কাঁচপুর মধ্যপাড়া গ্রামের জাহিদ খানের পাঁচ তলা বিল্ডিং এর দ্বিতীয় তলার ফ্ল্যাটে অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করা হয়। এ ঘটনায় সোনারগাঁ থানায় একটি মামলা দায়ের করা হয়েছে।
মামলার এজাহার থেকে জানা যায়, হবিগঞ্জ জেলার মাধবপুর থানার খোরকি গ্রামের হোসেন আহম্মেদের ছেলে মো. মনসুর আহম্মেদ(৩০) গত ২৪ অক্টোবর হবিগঞ্জ থেকে মর্ডান পরিবহন যোগে ব্যবসায়িক কাজে ঢাকার উদ্দেশ্যে রওনা হলে বাসের মধ্যে মো.আবুল হোসেন ( ২৮ ) নামে এক ব্যক্তির সাথে পরিচয় হয়। আবুল হোসেনের বাড়িও হবিগঞ্জ বলে পরিচয় দেয় সে। কথাবার্তার মাধ্যমে আন্তরিকতা তৈরি হলে বিকেলে সোনারগাঁয়ের কাঁচপুর বাসস্ট্যান্ডে একসাথে নামার পর মনসুর আহম্মেদকে দুপুরের খাবারের জন্য আবুল হোসেনের ভাড়াকৃত বাড়িতে যাওয়ার অনুরোধ করে । মনসুর কাঁচপুরে আবুল হোসেনের বাড়িতে গিয়ে দুপুরের খাবার খাবার খাওয়ার পর অজ্ঞাতনামা ৫ – ৬ জন ব্যক্তি এসে মনসুরকে হঠাৎ চর থাপ্পর মারতে থাকে। ভয়ভীতি দেখিয়ে তার গায়ের কাপড় খুলে নেয়। এসময় তার সাথে থাকা পঞ্চাশ হাজার টাকা ও মোবাইল ফোন ছিনিয়ে নেয় তারা।

পরে আবুল হোসেনসহ অন্যান্যরা মিলে অজ্ঞাতনামা এক মহিলার সাথে জোরপূর্বক নগ্ন ছবি মোবাইল ফোনে ভিডিও করে এবং নারী নির্যাতনের মামলা দেয়ার হুমকি দিয়ে বিকাশে আরো টাকা বাড়ি থেকে আনার জন্য চাপ দেয়। পরে মনসুর তার ভাই মো. মাশুকের কাছ থেকে বিকাশে বিশ হাজার টাকা নিয়ে আসে। সন্ধ্যার দিকে আরো টাকার আনার জন্য মনসুরকে শারীরিক নির্যাতন করা হয়। সুযোগ বুঝে মনসুর ওখান থেকে পালিয়ে য়ায়। পরে ২৫ অক্টোবর র‌্যাব-১১ এর কাছে লিখিতভাবে এ বিষয়ে অভিযোগ করলে বিকাশে টাকা উত্তোলনের সূত্র ধরে আসামীদের অবস্থান নিশ্চিত করে রবিবার রাতে কাঁচপুর থেকে প্রতারক চক্রের মূল হোতা আবুল হােসেন ( ২৮ ) সহ তার সহযোগী মিরাজ হোসেন শান্ত ( ২০ ) , মো.ফোরকান ( ২৯) ও মো. ফারুককে গ্রেপ্তার করে র‌্যাব-১১। এসময় মুক্তিপণের ১২ হাজার টাকা উদ্ধার করা হয়।
এ ঘটনায় মো. মনসুর আহম্মেদ বাদী হয়ে ৬জনকে আসামী করে সোনারগাঁ থানায় একটি মামলা দায়ের করেছে। মামলার আসামীরা হলো মো.আবুল হোসেন ( ২৮ ) , মিরাজ হোসেন শান্ত ( ২০ ) , মো.ফোরকান ( ২৯ ) , মোঃ রুবেল হোসেন ( ২০ ) , পুতুল খাতুন নেহা ( ২০ ) , ও মাহিমা খাতুন ( ১৯ )।
সোনারগাঁ থানার ওসি মনিরুজ্জামান জানান, র‌্যাব-১১ ইতোমধ্যে প্রতারক চক্রের ৪ সদস্যকে গ্রেপ্তার করে সোনারগাঁ থানায় সোপর্দ করেছে। এ ঘটনায় মো. মনসুর আহম্মেদ বাদী হয়ে ৬জনকে আসামী করে সোমবার একটি মামলা করেছে। গ্রেপ্তারকৃতদেরকে আদালতে প্রেরণ করা হয়েছে।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution