• রাত ৮:৫২ মিনিট সোমবার
  • ১০ই মাঘ, ১৪২৮ বঙ্গাব্দ
  • ঋতু : শীতকাল
  • ২৪শে জানুয়ারি, ২০২২ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
গণহারে টিকা না দেয়ার অভিযোগ স্বাস্থ্য কর্মী ফাতেমার বিরুদ্ধে অর্ধেক জনবল নিয়ে চলছে সোনারগাঁয়ের সরকারী ও বেসরকারী প্রতিষ্ঠানগুলো সোনারগাঁয়ে একদিকে করোনা সনাক্তের সংখ্যা ৬৬% সোনারগাঁয়ে মেম্বার পরাজিত প্রার্থীর বাড়িতে হামলা সোনারগাঁয়ে ধর্ষণ চেষ্টার অভিযোগ এনে যুবকের পুরুষাঙ্গ কাটলেন প্রতিবেশীরা সোনারগাঁয়ে বেদে, জেলে ও ঋষি সম্প্রদায়ের মাঝে শীতবস্ত্র বিতরণ নির্বাচনটা ছিল অনেক গভীর ষড়যন্ত্রের: মেয়র আইভী ফুটপাতে চাঁদাবাজীর অভিযোগে গ্রেপ্তার ২ সোনারগাঁও প্রেস ক্লাবের নতুন কমিটির অভিষেক অনুষ্ঠিত পিপিএম সেবা পুরস্কার পেলেন সোনারগাঁ থানার ওসি সোনারগাঁয়ে আজও ৩৭ শতাংশ মানুষের দেহে করোনা সনাক্ত আইভীতে স্বস্থি উপজেলা আওয়ামীলীগে সোনারগাঁয়ে দুই এসআইয়ের মৃত্যু ও আসামী পালানোর ঘটনায় তদন্ত কমিটি গঠন সনমান্দি ইউপির নব-নির্বাচিত সদস্য দেলোয়ারের শপথ গ্রহন এবারও হচ্ছে না সোনারগাঁও জাদুঘরের মাসব্যাপী লোকজ মেলা সোনারগাঁয়ে করোনা রোগীর সংখ্যা এক লাফে বেড়ে ৫১% সোনারগাঁয়ে কীটনাশক পানে কিশোরের আত্মহত্যা নব নির্বাচিত মেয়রকে কায়সারের শুভেচ্ছা ৩ দিনেও গ্রেফতার হয়নি ২ এস আই হত্যার আসামী আলমগীর ৪০ দেশের বুথ থেকে টাকা তুলে বাংলাদেশে এসে ধরা
সোনারগাঁয়ে মাদকসহ আটক ২, পিকআপ জব্দ

সোনারগাঁয়ে মাদকসহ আটক ২, পিকআপ জব্দ

Logo


নিউজ সোনারগাঁ টুয়েন্টিফোর ডটকম: গোপন সংবাদের ভিত্তিতে কুমিল্লা থেকে ঢাকাগামী একটি পিকআপ ভ্যান তল্লাশী করে মাদকসহ ২ যুবককে আটক করেছে র্যাব -১১।

র্যাবের দাবি আটককৃতরা মাদক ব্যবসায়ী, তাদের পেশা মাদক ব্যবসা করা । বুধবার (১ ডিসেম্বর) সোনারগাঁ মোগড়াপাড়া বাজার এলাকায় চেকপোষ্ট স্থাপন করে তাদের আটক করা হয়। এ সময় তাদের কাছ থেকে ৩শ ‘ বোতল ফেন্সিডিল উদ্ধার ও মাদক পরিবহনের কাজে ব্যবহৃত ১ টি পিকআপ জব্দ করা হয় বলে জানায় র্যাব।

আটককৃতরা হলো-আড়াইহাজার উপজেলার বালিয়াপাড়া এলাকার আ . হামিদের ছেলে মো . রবিন মিয়া (২২) ও কিশোরগঞ্জের সদর থানার জিকুরজোরা এলাকার মৃত হেলাল মিয়ার ছেলে মো . আলমগীর মিয়া (২০)।

র্যাব -১১ সহকারী পরিচালক (এএসপি) মো. রিজওয়ান সাঈদ জিকু এক প্রেস বিজ্ঞপ্তিতে জানায়, আটককৃতরা চিহ্নিত মাদক পাচার কারী। তারা দীর্ঘদিন যাবৎ বিভিন্ন কৌশলে ফেন্সিডিল সংগ্রহ পিকআপযোগে পরিবহন করে নিয়ে এসে ঢাকা, নারায়ণগঞ্জ ও এর আশপাশের এলাকায় ক্রয় – বিক্রয় ও সরবরাহ করে আসছিল । মাদকের মতো সামাজিক ব্যাধির বিরুদ্ধে র্যাব -১১ এর অভিযান অব্যাহত থাকবে। আটককৃত আসামীদের বিরুদ্ধে সোনারগাঁ থানায় আইনগত কার্যক্রম প্রক্রিয়াধীন ।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution