• রাত ১১:৫৩ মিনিট সোমবার
  • ৪ঠা মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ
  • ঋতু : শীতকাল
  • ১৮ই জানুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
স্কুল-কলেজ খোলা নিয়ে যা ভাবছে সরকার অসহায় দুস্থ শীতার্ত মানুষের জন্য জনপ্রতিনিধিদের কম্বল বিতরণ এমপি খোকার সোনারগাঁ থানায় জিডি, অভিযোগ ও মামলা করতে বিনিময় লাগে না..ওসি রফিকুল ইসলাম খোকা মহাজোটের এমপি হয়ে বিএনপি-জামায়াতকে প্রতিষ্ঠিত করছে.. রফিকুল ইসলাম নান্নু মায়াদ্বীপে শীতবস্ত্র বিতরণ দেওয়ান শরীফ চেয়ারম্যান হলে জনগণের কল্যাণে কাজ করিবে রফিকুল ইসলাম নান্নু যুবলীগের সাধারণ সম্পাদক নিখিল এর সুস্থতা কামনায় সোনারগাঁয়ে দোয়া সোনারগাঁয়ে সড়ক দূর্ঘটনায় বেসরকারী প্রতিষ্ঠানের কর্মকর্তা নিহত সোনারগাঁও পৌরসভার ৩নং ওয়ার্ডে কর্মীসভা মুজিবুরের নেতৃত্বে বিপুল সংখ্যক নেতাকর্মী নিয়ে মানববন্ধনে অংশ গ্রহন সজিবের নেতৃত্বে বিপুল সংখ্যক ছাত্রদল কর্মী নিয়ে মানববন্ধনে যোগদান জেলা বিএনপির মানববন্ধনে মান্নানের নির্দেশে বিপুল সংখ্যক নেতাকর্মীর অংশগ্রহন এম্পায়ার স্টিল ইন্ডাস্ট্রিজ এর উদ্যোগে শীতবস্ত্র বিতরণ যুবলীগের সাধারণ সম্পাদক আলী হায়দার’র ছোট ভাইয়ের ইন্তেকাল সোনারগাঁয়ে নতুন করে ৪ জনের দেহে করোনা সনাক্ত বাদ আছর মহিউদ্দিনের জানাযা শেষে পারিবারিক কবরস্থানে দাফন মজহমপুর একাদশ বিজয়ী হৃদয়ে-৯৮ ব্যাচের শীত বস্ত্র বিতরণ ঢাকা এ বছর পাচ্ছে না শৈত্যপ্রবাহের দেখা হঠাৎ থমকে গেছে সোনারগাঁও পৌরসভা
সোনারগাঁয়ে মাদ্রাসার শিক্ষককে পিটিয়ে জখম করলো ছাত্র

সোনারগাঁয়ে মাদ্রাসার শিক্ষককে পিটিয়ে জখম করলো ছাত্র

Logo


নিউজ সোনারগাঁ টুয়েন্টিফোর ডটকম: সোনারগাঁ উপজেলায় মুফতি ফায়জুল ইসলাম নামের এক মাদরাসা শিক্ষককে এক বখাটে ছাত্র লোহার রড দিয়ে পিটিয়ে হত্যার চেষ্টা চালিয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে। গুরুতর আহত ওই শিক্ষক তিন দিন যাবত ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন আছেন। এ ঘটনায় স্থানীয় ওলামায়ে কেরাম ও মুসল্লীরা তীব্র ক্ষোভ প্রকাশ করেছেন।

জানা যায়, উপজেলার সাদিপুর ইউনিয়নে জামিয়া ফারুকিয়া কওমিয়া নানাখী মাদরাসার মুহাদ্দিস মুফতি ফায়জুল ইসলাম গত সোমবার রাতে এশার নামাজের পর মাদরাসা সংলগ্ন নিজ বাসায় যাচ্ছিলেন। এসময় মাহদী হাসান নামের ওই মাদরাসার এক বখাটে ছাত্র মুফতি ফায়জুল ইসলামের মাথায় লোহার রড দিয়ে আঘাত করে পালিয়ে যায়। এতে তিনি মাটিতে লুটিয়ে পড়েন। পরে তার আর্তচিৎকার শুনে মাদরাসার ছাত্র শিক্ষকরা তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করে।

বখাটে মাহদী হাসানের সহপাঠীরা জানায়, গত বৃহস্পতিবার থেকে তাদের মাদরাসায় অর্ধ বার্ষিকী পরীক্ষা চলছে। পরীক্ষা উপলক্ষে মনোযোগের সাথে লেখাপড়া করতে মাদরাসার দারুল ইকামা হিসেবে দায়িত্ব পালনকারী মুফতি ফায়জুল ইসলাম মাদরাসার সকল ছাত্রকে সবসময় উপদেশ দেন। কিন্তু তিনি কাউকে গালমন্দ বা শারীরিকভাবে আঘাত না করেন না।

মাদরাসার প্রিন্সিপাল মুফতি শরীফুজ্জামান জানান, ঘটনাটি মাদরাসার পরিচালনা কমিটি এবং সাদিপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানকে জানানো হয়েছে। কমিটির পক্ষ থেকে এ ব্যাপারে যথাযথ ব্যবস্থা নেওয়া হবে।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution