• বিকাল ৩:১২ মিনিট রবিবার
  • ৫ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  • ঋতু : গ্রীষ্মকাল
  • ১৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
সোনারগাঁয়ে চোরাই মোবাইলসহ সাতজন গ্রেফতার  আজ থেকে কালাম আমার পরিবারের একজন সদস্য আওয়ামীলীগ নেতা বিরুর বংশ উচ্ছেদের হুমকির ঘটনায় বাবুল ওমরকে শোকজ ঘোড়াকে জয়ী করতে নির্বাচনী মাঠে কাঁচপুরের খাঁন পরিবার ঘোড়ার পক্ষে যু্বলীগের সাংগঠনিক সম্পাদক কামাল হোসেনের উঠান বৈঠক উপজেলা আওয়ামীলীগের নীতি নির্ধারক সোহাগ রনি? সোনারগাঁয়ে গত ৯ দিন ধরে দুই সহোদর নিখোঁজ সোনারগাঁয়ে দুই কোটি টাকার ইয়াবা জব্দ, ১কারবারি গ্রেপ্তার আমান খাঁনের উদ্যোগে কাঁচপুরে কালামের নির্বাচনী প্রচারনা সভা আড়াইহাজারে নির্বাচনী আচারন বিধি লঙ্ঘনের অভিযোগ হুইপ বাবুর বিরুদ্ধে আড়াইহাজারে নির্বাচনী আচারন বিধি লঙ্ঘন হুইপ বাবুর বিরুদ্ধে বন্দরের নতুন চেয়ারম্যান মাকসুদ চেয়ারম্যান নারায়ণগঞ্জ পল­ী বিদ্যুৎ সমিতির কর্মকর্তা-কর্মচারীদের কর্মবিরতি পালন সোনারগাঁয়ে তিনদিন ব্যাপী ফায়ার সার্ভিসেরর স্বেচ্ছাসেবক প্রশিক্ষন সোনারগাঁয়ে আস্থা ফিডে সেনা প্রধান সোনারগাঁয়ে উপজেলা নির্বাচনে প্রার্থীদের মধ্যে প্রতিক বরাদ্দ সোনারগাঁও পৌরসভায় কালামের কেন্দ্র কমিটির সভা সোনারগাঁয়ে বিশ বছর পর বাকপ্রতিবন্ধী ভাইকে ফিরে পেলেন তার বড় ভাই মাহফুজুর রহমান কালামকে বিজয়ী করেতে জামপুরে আলোচনা সভা সোনারগাঁয়ে প্রার্থীতা ফিরে পেলেন ৫ প্রার্থী
সোনারগাঁয়ে ছোট ভাইয়ের ছুরিকাঘাতে বড়ভাই নিহতের ঘটনায় বাবা গ্রেফতার

সোনারগাঁয়ে ছোট ভাইয়ের ছুরিকাঘাতে বড়ভাই নিহতের ঘটনায় বাবা গ্রেফতার

Logo


নিউজ সোনারগাঁ টুয়েন্টিফোর ডটকম: সোনারগাঁ উপজেলার গুদারাঘাট গ্রামে পারিবারিক দ্বন্দ্বের জের ধরে ছোট ভাইয়ের ছুরিকাঘাতে বড় কিরন মিয়া (৩০) মৃত্যুর ঘটনায় কিরনের বাবা শাহজামালকে গ্রেফতার করেছে তালতলা পুলিশ ফাঁড়ি।

আজ শনিবার ভোররাতে তাকে গ্রেফতার করে রিমান্ড চেয়ে নারায়নগঞ্জ আদালতে প্রেরণ করা হয়েছে।

মীরেরটেক পুলিশ ফাঁড়ির ইনচার্জ মো. ইকবাল হোসেন জানান, গোপন সংবাদের ভিত্তিতে শনিবার ভোর রাতে তাকে গ্রেফতার করা হয়েছে। তিনি আরো জানান, পারিবারিক দ্বন্ধের জের ধরে গতকাল উপজেলার জামপুর ইউনিয়নের গুদারাগাট গ্রামের শাহ জামালের ছেলে কিরণ মিয়া (৩০) এর সঙ্গে তার তার বাবা, ছোট দুই ভাই মেহেদী হাসান ও গাব্বা মিয়ার দীর্ঘ দিন ধরে পারিবারিক ভাবে দ্বন্ধ চলে আসছিল।

এর জের ধরে শুক্রবার তাদের মধ্যে বাকবিতন্ডা হয়। এর জের ধরে তিন ভাই সংঘর্ষে জড়িয়ে পড়ে। এক পর্যায়ে ছোট ভাই মেহেদী হাসানের ছুরি কাঘাতে অতিরিক্ত রক্তক্ষরণ হয়। পরে তাকে মারাত্মক আহত অবস্থায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পথে মারা যান। ঘটনার পর থেকে ওই বাড়ির লোকজন পালিয়ে যায়।

কিরনের মৃত্যুর ঘটনায় তা  মা মোর্শেদা বেগম বাদি হয়ে তার স্বামী শাহ জামাল ও দুই ছেলের বিরুদ্ধে মামলা গতকাল রাতেই একটি হত্যা মামলা দায়ের করেন মামলা দায়েরের পর বিভিন্ন জায়গায় অভিযান চালিয়ে কিরনের বাবা শাহজামালকে গ্রেফতার করা হয়েছে।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution