• রাত ১২:৩৬ মিনিট সোমবার
  • ১৪ই অগ্রহায়ণ, ১৪২৮ বঙ্গাব্দ
  • ঋতু : হেমন্তকাল
  • ২৯শে নভেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
মেম্বার ফেল করা হুমায়ুন কবির এবার ইউপি চেয়ারম্যান ব্যালটে ‘খালেদা জিয়ার মুক্তি চাই’ লেখা সিল! জামপুরে নৌকার প্রার্থী হুমায়ুন কবির জয়ী ব্যালটে ‘খালেদা জিয়ার মুক্তি চাই’ লেখা সিল! শম্ভুপুরা, সাদিপুর ও নোয়াগাঁয়ে যারা চেয়ারম্যান হলেন সনমান্দিতে একটি কেন্দ্রের ভোট স্থাগিত সোনারগাঁয়ে শান্তিপূর্ণ ভোট গ্রহন শেষে চলছে গননা সোনারগাঁয়ে শান্তিপূর্ণ পরিবেশে অনুষ্ঠিত হলো ইউপি নির্বাচন সোনারগাঁয়ে ১২ জনের নমুনায় ৩ জনের দেহে করোনা সনাক্ত উপজেলার প্রতিটি ইউপিতে শান্তিপূর্ন ভোট গ্রহন শান্তিপূর্ন ভাবে চলছে পিরোজপুর ইউপিতে ভোট গ্রহন ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদকের বাড়িতে হামলা এই নির্বাচন যেন বর্তমান ও সাবেক এমপি’র লড়াই সাংবাদিকদের পর্যবেক্ষক কার্ড রাজনীতিবিদের হাতে রাত পোহালে ৮টি ইউপিতে ভোট যুদ্ধ, নিরাপত্তা নিয়ে শংকা আগামীকাল সোনারগাঁয়ের ৩৮৯ জন প্রার্থীর ভাগ্য নির্ধারন সোনারগাঁয়ে নারীসহ ২ মাদক কারবারী গ্রেপ্তার ইউপি নির্বাচনে প্রার্থী জয়ের ট্রাম্পকার্ড বিএনপি নৌকা জেতাতে মাঠ ছাড়ছেন না কালাম আজ মধ্যে রাতে শেষ হচ্ছে নির্বাচনী প্রচারনা
নাট্যকার ও অভিনেতা জুয়েল আহমদের মৃত্যুতে সোনারগাঁ নাট্যঙ্গনে শোকের ছায়া

নাট্যকার ও অভিনেতা জুয়েল আহমদের মৃত্যুতে সোনারগাঁ নাট্যঙ্গনে শোকের ছায়া

Logo


নিউজ সোনারগাঁ২৪ডটকমঃ সোনারগাঁ উপজেলার নাট্যকার ও অভিনেতা জুয়েল আহমদের মৃত্যুতে শোকের ছায়া নেমে এসেছে নাট্য প্রেমিদের মাঝে। তার মৃত্যুতে তার সহকর্মীরা শোকে কাতর হয়ে পড়েছেন। তার মৃত্যুর সংবাদ পাওয়ার পর তার বাড়িতে ছুটে যান তার বন্ধু সহকর্মী ও নাট্য ব্যক্তিত্বরা।

এ সময় তার সাথে দীর্ঘদিন পথচলা নাট্যকর্মীরা জানান, জুয়েল আমাদের নাট্য জগতের এক বিশিষ্ট ব্যক্তিত্ব। সে এলাকার যুবকদের নিয়ে অনেক নাটক রচনা করেছেন সাথে তিনি অনেক নাটকে অভিনয় করেছেন। তারমতো একজন নাট্য ব্যক্তিত্ব হারিয়ে আমরা একজন সাংস্কৃতিক ব্যক্তিকে হারালাম। তার অভাব সহজে পুরন হবার নয়। আমরা তার বিদ্রোহী আত্মার মাগফেরাত কামনা করি।

জুয়েল গতকাল সন্ধ্যা ৭টার দিকে ব্রেন স্টোক করে তার বাড়িতে ইন্তেকাল করেন। মৃত্যুর সময় তিনি স্ত্রী ২ ছেলে, ১ মেয়েসহ অসংখ্য গুনগ্রাহী রেখে গেছেন।

আজ বৃহস্পতিবার বেলা এগারোটার সাহেব বাড়ি মসজিদে জানাযা শেষে তার মা- বাবার কবরের পাশে দরগাহ বাড়ির কবরস্থানে দাফন করা হয়।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution