• রাত ১১:৫৯ মিনিট বুধবার
  • ১৮ই ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ
  • ঋতু : বসন্তকাল
  • ৩রা মার্চ, ২০২১ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
সোনারগাঁয়ে নিখোঁজের ৩০ঘন্টা পর ঝোপ থেকে বৃদ্ধার লাশ উদ্ধার মৎস্যজীবী দলের ৪২ তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে সোনারগাঁয়ে দোয়া মাহফিল ভাইকে সরিয়ে বারদী ইউনিয়নের চেয়ারম্যান প্রার্থী হচ্ছেন চুম্মা বাবুল সোনারগাঁয়ে ভূমিদস্যুদের কান্ড: কৃষিবিদকে হত্যার চেষ্টায় থানায় অভিযোগ জিতলো রয়েল চেলেঞ্জার সনমান্দী, স্বস্তিতে চেয়ারম্যান জিন্নাহ সোনারগাঁয়ে বঙ্গবন্ধুর ৭ই মার্চ ভাষনের প্রস্তুতি প্রতিযোগিতা অনুষ্ঠিত জামপুর ইউনিয়নে জাতীয়পার্টির প্রার্থী ঘোষনা দিলেন এমপি খোকা সোনারগাঁয়ে হত্যার ৩ মাস পর বিল্লাল হোসেনের মাথা উদ্ধার সোনারগাঁও জাদুঘরের মাসব্যাপী লোকজ মেলা উদ্ধোধন সোনারগাঁয়ে ধর্ষণের চেষ্টার অভিযোগে মাদ্রাসা অধ্যক্ষ গ্রেফতার পুলিশের এএসআই’য়ের বিরুদ্ধে প্রশাসনের বিভিন্ন দপ্তরে অভিযোগ উপজেলা মৎসজীবী লীগের কমিটি গঠন আগামীকাল সোমবার থেকে শুরু মাসব্যাপী সোনারগাঁও লোকজ মেলা সোনারগাঁ বঙ্গবন্ধু ক্রিকেট টুর্নামেন্টে বারদী বুলস ক্লাব বিজয়ী ঢাকার ছাত্রদলের সমাবেশে পুলিশের লাঠিচার্জে সোনারগাঁয়ের জনি আহত মোরগের ‘ছুরিকাঘাতে’ মালিকের মৃত্যু নাসিরকে নিয়ে এবার ঢালিউড নায়িকার ফেসবুক স্ট্যাটাস ভাইরাল শিক্ষাপ্রতিষ্ঠান খুলে দেওয়ার ঘোষণা স্বল্পদৈর্ঘ্য থ্রিলারে স্পর্শিয়া টিকা নিলেন প্রায় ৩০ লাখ মানুষ
অসহায় সোনারগাঁবাসীর পাশে ছাত্রলীগ, পৌছে দিচ্ছেন প্রধানমন্ত্রীর উপহার

অসহায় সোনারগাঁবাসীর পাশে ছাত্রলীগ, পৌছে দিচ্ছেন প্রধানমন্ত্রীর উপহার

Logo


নিউজ সোনারগাঁ টুয়েন্টিফোর ডটকম: প্রধানমন্ত্রীর আহ্বানে নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য এ কে এম শামীম ওসমানের নির্দেশনায় ত্রান সামগ্রী বিতরণ করেছে সোনারগাঁ উপজেলা ছাত্রলীগ। উপজেলা ছাত্রলীগের সভাপতি হাসান রাশেদ ও সাধারন সম্পাদক মোঃ রাসেল মাহমুদদের নেতৃত্বে উপজেলার ১০টি ইউনিয়নে অসহায় দিনমজুর ও হত-দরিদ্র এক হাজার পরিবারের মাঝে এ খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।

মঙ্গলবার (২৮ এপ্রিল) বিকেল ৩টার দিকে পৌরসভার আদমপুর বাজারে উপজেলা ছাত্রলীগের পক্ষ থেকে ১০টি ইউনিয়নে ছাত্রলীগের সভাপতি ও সাধারণ সম্পাদকের কাছে খাদ্য সামগ্রী অসহায় ও দুস্থ মানুষদের মাঝে বিতরণ করার জন্য তুলে দেয়া হয়।

এসময় সোনারগাঁ উপজেলা ছাত্রলীগের সংগ্রামী সাধারণ সম্পাদক মোঃ রাসেল মাহমুদ বলেন, বিপদে মানুষের পাশে দাঁড়ানোর শিক্ষা আমাদের জাতির পিতা দিয়ে গেছেন। আমরা সোানারগাঁও উপজেলা ছাত্রলীগ সেই কথা মাথায় রেখেই এগিয়ে যাচ্ছে। আপনারা সকলে করোনা ভাইরাস সম্পর্কে সচেতন থাকুন এবং এই ভাইরাস সম্পর্কে মানুষকে যার যার জায়গা থেকে সচেতন করুন। গুজবে কান না দেয়ার অনুরোধ করে তিনি বলেন, সবাইকে সর্বোচ্চ সচেতন ও সতর্কতা অবলম্বন করে চলতে হবে।

ত্রান বিতরনকালে উপজেলা ছাত্রলীগের সভাপতি হাসান রাশেদ বলেন, কেন্দ্রীয় ছাত্রলীগের নির্দেশে দেশরত্ন জননেত্রী শেখ হাসিনার পক্ষ থেকে আমরা সোনারগাঁও উপজেলা ছাত্রলীগের এই ত্রান সামগ্রী বিতরণ করছি। পযার্য়ক্রমে তা অব্যাহত থাকবে। করোনা ভাইরাসের সংক্রাম থেকে সচেতনাতার মাধ্যমেই আমাদের মুক্ত হতে হবে। তাই আতংকিত না হয়ে সরকারের নির্দেশনা মেনে আমাদেরকে পরিস্কার পরিচ্ছন্ন থাকতে হবে। গুজবে কান না দিয়ে মাননীয় প্রধানমন্ত্রীর উপর আস্থা রাখতে হবে।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution