• বিকাল ৪:৪৮ মিনিট মঙ্গলবার
  • ১৭ই ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ
  • ঋতু : বসন্তকাল
  • ২রা মার্চ, ২০২১ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
সোনারগাঁয়ে হত্যার ৩ মাস পর বিল্লাল হোসেনের মাথা উদ্ধার সোনারগাঁও জাদুঘরের মাসব্যাপী লোকজ মেলা উদ্ধোধন সোনারগাঁয়ে ধর্ষণের চেষ্টার অভিযোগে মাদ্রাসা অধ্যক্ষ গ্রেফতার পুলিশের এএসআই’য়ের বিরুদ্ধে প্রশাসনের বিভিন্ন দপ্তরে অভিযোগ উপজেলা মৎসজীবী লীগের কমিটি গঠন আগামীকাল সোমবার থেকে শুরু মাসব্যাপী সোনারগাঁও লোকজ মেলা সোনারগাঁ বঙ্গবন্ধু ক্রিকেট টুর্নামেন্টে বারদী বুলস ক্লাব বিজয়ী ঢাকার ছাত্রদলের সমাবেশে পুলিশের লাঠিচার্জে সোনারগাঁয়ের জনি আহত মোরগের ‘ছুরিকাঘাতে’ মালিকের মৃত্যু নাসিরকে নিয়ে এবার ঢালিউড নায়িকার ফেসবুক স্ট্যাটাস ভাইরাল শিক্ষাপ্রতিষ্ঠান খুলে দেওয়ার ঘোষণা স্বল্পদৈর্ঘ্য থ্রিলারে স্পর্শিয়া টিকা নিলেন প্রায় ৩০ লাখ মানুষ জাহানারা বললেন, ‘এখন আমরা ফিট’ রাস্তার কাজ সম্পন্ন করতে এলাকাবাসীর মানববন্ধন এমপিএল ক্রিকেট টুর্নামেন্টের উদ্ধোধন সনমান্দিতে আমিনুল ইসলাম আমান ক্রিকেট টুর্নামেন্টের উদ্বোধন সোনারগাঁয়ে আ.লীগের উদ্যোগে আলোচনা সভা সোনারগাঁও জাদুঘরের কারুশিল্পীদের দোকান বরাদ্দে উচ্চ আদালতে রিট ২ কোটি টাকা ব্যয়ে ওয়াটার সাপ্লাই পাইপের উদ্ধোধন
করোনার প্রভাবে রোগী কম সোনারগাঁ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে

করোনার প্রভাবে রোগী কম সোনারগাঁ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে

Logo


নিউজ সোনারগাঁ টুয়েন্টিফোর ডটকমঃ করোনার প্রাদুর্ভাবে আগের তুলনায় রোগি কমেছে সোনারগাঁ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে। যেখানে গড়ে ৬/৭ শত রোগী হত সেখানে ২ শতে নেমে এসেছে। অতি প্রয়োজন ছাড়া কেউ আসেন না হাসাপাতালে। তবে কম রোগী হওয়াকে ভাল লক্ষণ হিসেবে দেখছেন স্বাস্থ্য কমপ্লেক্সের লোকজন।

সরেজমিনে সকাল ১১ টার দিকে সোনারগাঁ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স দেখা যায় বারান্দায় তেমন কোন গাড়ি নেই।।বর্হি বিভাগে প্রবেশ করে দেখা যায় যেখানে টিকেটের জন্য ছিল তীব্র লাইন আর আজ সেখানে কয়েকজন মহিলা টিকেট কাউন্টারে দাড়িয়ে আছেন টিকেটের জন্য।  ইর্মাজেন্সীতেও তেমন কোন রোগী নেই।  শুধু কাশি ঠান্ডা নিয়ে আসা রোগী দেখছেন তারা। অন্যান্য বিভাগগুলোতেও ছিল না কর্মব্যস্ততা। হাসপাতালের ফার্মেসীতেও ছিলা না ঔষুধের জন্য দীর্ঘ লাইন।

রোগীদের সাথে কথা বলে জানা গেছে, করোনা ভাইরাসের কারনে হাসপাতালে তেমন কেউ এ মুর্হুতে আসতে চায় না। যাদের খুব বেশী প্রয়োজন একমাত্র তারাই আসছেন। কারন হিসেবে তারা জানান এ মুর্হুতে করোনা ভাইরাসে আক্রান্ত রোগীরা বেশী আসতে পারে হাসপাতালে আর করোনা যেহেতু ছোয়াচে রোগ তাই যে কোন ভাবে এ রোগীর মাধ্যমে অন্য মানুষও আক্রান্ত হতে পারে। এজন্য খুব জরুরী ছাড়া কেউ আসেন না হাসপাতালে।

এ ব্যাপারে সোনারগাঁ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্মকর্তা পলাশ কুমার জানান, হাসপাতালে রোগী না আসটা ভাল লক্ষন। তবে, করোনা আতঙ্কে রোগীরা খুব জরুরী ছাড়া হাসপাতালে প্রবেশ করেন না।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution