• সকাল ১১:৪৯ মিনিট বুধবার
  • ৮ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  • ঋতু : গ্রীষ্মকাল
  • ২২শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
শম্ভুপুরার চরকিশোরগঞ্জ ও চরহোগরার জাল ভোট ঠেকাতে চ্যালেঞ্জের মুখে প্রশাসন ‘যারা আনারসে ভোট দিতে চান, কেন্দ্রে আইসেন, না দিতে চাইলে ঘরে থাইকেন’ বাবুল ওমরের হুমকি-ধামকিতে ভোটের মাঠে প্রভাব পড়েছে আনারস প্রতিকের সোনারগাঁয়ে চোরাই মোবাইলসহ সাতজন গ্রেফতার  আজ থেকে কালাম আমার পরিবারের একজন সদস্য আওয়ামীলীগ নেতা বিরুর বংশ উচ্ছেদের হুমকির ঘটনায় বাবুল ওমরকে শোকজ ঘোড়াকে জয়ী করতে নির্বাচনী মাঠে কাঁচপুরের খাঁন পরিবার ঘোড়ার পক্ষে যু্বলীগের সাংগঠনিক সম্পাদক কামাল হোসেনের উঠান বৈঠক উপজেলা আওয়ামীলীগের নীতি নির্ধারক সোহাগ রনি? সোনারগাঁয়ে গত ৯ দিন ধরে দুই সহোদর নিখোঁজ সোনারগাঁয়ে দুই কোটি টাকার ইয়াবা জব্দ, ১কারবারি গ্রেপ্তার আমান খাঁনের উদ্যোগে কাঁচপুরে কালামের নির্বাচনী প্রচারনা সভা আড়াইহাজারে নির্বাচনী আচারন বিধি লঙ্ঘনের অভিযোগ হুইপ বাবুর বিরুদ্ধে আড়াইহাজারে নির্বাচনী আচারন বিধি লঙ্ঘন হুইপ বাবুর বিরুদ্ধে বন্দরের নতুন চেয়ারম্যান মাকসুদ চেয়ারম্যান নারায়ণগঞ্জ পল­ী বিদ্যুৎ সমিতির কর্মকর্তা-কর্মচারীদের কর্মবিরতি পালন সোনারগাঁয়ে তিনদিন ব্যাপী ফায়ার সার্ভিসেরর স্বেচ্ছাসেবক প্রশিক্ষন সোনারগাঁয়ে আস্থা ফিডে সেনা প্রধান সোনারগাঁয়ে উপজেলা নির্বাচনে প্রার্থীদের মধ্যে প্রতিক বরাদ্দ সোনারগাঁও পৌরসভায় কালামের কেন্দ্র কমিটির সভা
কাঁচপুরে বিভিন্ন বে-সরকারী ক্লিনিকে ভ্রাম্যমান আদালতেরর অভিযান

কাঁচপুরে বিভিন্ন বে-সরকারী ক্লিনিকে ভ্রাম্যমান আদালতেরর অভিযান

Logo


নিউজ সোনারগাঁ টুয়েন্টিফোর ডটকম- স্বাস্থ্য অধিদপ্তরের ১০ দফা নির্দেশনার আলোকে নারায়ণগঞ্জ সোনারগাঁ উপজেলা প্রশাসন ও উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের উদ্যোগে সোনারগাঁয়ের বিভিন্ন প্রাইভেট হাসপাতাল ও ক্লিনিকে অভিযান পরিচালনা করা হয়েছে।

মঙ্গলবার (২৭ ফেব্রুয়ারী) দুপুরের দিকে উপজেলার কাঁচপুর এলাকায় অবস্থিত কাচঁপুর জেনারেল,কাচঁপুর মর্ডান, শুভেচ্ছা জেনারেল হাসপাতালে অভিযান পরিচালনা করা হয়।

ভ্রাম্যমাণ আদালত সূত্রে জানা গেছে, ১০ দফা নির্দেশনার আলোকে কাচঁপুর জেনারেল হাসপাতালকে ১ লক্ষ টাকা, কাচঁপুর মর্ডান হাসপাতালকে ১.৫ লক্ষ টাকা জরিমানা করা হয় ও শুভেচ্ছা জেনারেল হাসপাতালের অপারেশন থিয়েটার পরবর্তী নির্দেশ না দেওয়া পর্যন্ত সিলগালা করে দেওয়া হয়। এসময় অভিযানের খবর পেয়ে কয়েকটি হাসপাতাল বন্ধ করে মালিকপক্ষ চলে যায়,উক্ত ভবন মালিককে হাসপাতাল খুলতে নাদিতে নির্দেশনা দেয়া হয় এবং হাসপাতাল কর্তৃপক্ষ যেন কাগজপত্র এবং সনদসহ যথাযথ কর্তৃপক্ষের নিকট দাখিল করে সেই বিষয়ে নির্দেশনা দেয়া হয়।

এসময় ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন সোনারগাঁ উপজেলা সহকারী কমিশনার ভূমি ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মোঃ ইব্রাহীম।

ভ্রাম্যমাণ আদালত পরিচালনাকালে উপস্থিত ছিলেন সোনারগাঁ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিকেল অফিসার ডা. মোঃ মোশাররফ হোসেনসহ আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যরা।

সোনারগাঁ উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. সাবরিনা হক জানান, ১০ দফা নির্দেশনার আলোকে অবৈধ ক্লিনিক, ডায়াগনস্ট্রিক ও হাসপাতালের তালিকা করা হয়েছে। ইতো মধ্যে ৩ টি প্রতিষ্ঠানে অভিযান পরিচালনা করা হয়েছে,পর্যায়ক্রমে আমাদের এ অভিযান চলবে।

সোনারগাঁ উপজেলা সহকারী কমিশনার ভূমি ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মোঃ ইব্রাহীম বলেন,১০ দফা নির্দেশনার আলোকে সারা দেশের ন্যায় সোনারগাঁ উপজেলাও অবৈধ প্রাইভেট ক্লিনিকের তালিকা করে অভিযান চালানো হচ্ছে। তার ঐ ধারাবাহিকতায় কাচঁপুর জেনারেল হাসপাতালকে ১ লক্ষ টাকা, কাচঁপুর মর্ডান হাসপাতালকে ১.৫ লক্ষ টাকা জরিমানা করা হয়েছে,সেই সাথে শুভেচ্ছা জেনারেল হাসপাতালের অপারেশন থিয়েটার পরবর্তী নির্দেশ না দেওয়া পর্যন্ত সিলগালা করে দেওয়া হয়েছে। এ অভিযান অব্যাহত থাকবে বলেও জানান তিনি।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution