• সকাল ৮:০১ মিনিট শনিবার
  • ১৬ই শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ
  • ঋতু : বর্ষাকাল
  • ৩১শে জুলাই, ২০২১ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
সােনারগাঁয়ে ১৪ হাজার ৪৫০ পিস ইয়াবাসহ আটক -১ সাধারণ মানুষকে ঘরে ফিরতে ইউএনও’র অনুরোধ সোনারগাঁয়ে একদিনে আরো ৩৪ জনের দেহে করোনা সনাক্ত টানা বৃষ্টিতে উপজেলার বিভিন্ন স্থানে জলবদ্ধতায় ঘরবন্দি মানুষ সোনারগাঁয়ে একদিনে আক্রান্ত ২৯, সুস্থ ৩৬ লক ডাউনের ৭তম দিনে মোগরাপাড়া বেড়েছে গাড়ির সংখ্যা ম্যাজিকের মত মুখের তেলতেলে ভাব দূর করুন মাত্র ২ মিনিটে লক ডাউনে দোকান খোলা রাখার অপরাধে ১০ হাজার টাকা জরিমানা ও জেল সোনারগাঁয়ের করোনা রোগীদের জন্য এইচএম মাসুদ দুলালের ফ্রি অক্সিজেন সোনারগাঁ থানার মুল ফটকের সামনের দোকানে দূর্ধষ চুরি সোনারগাঁয়ে সড়ক দূর্ঘটনায় এক ব্যক্তি নিহত সোনারগাঁয়ে ২২ জনের নমুনায় ২২ জন করোনা আক্রান্ত, সুস্থ ১৯ সোনারগাঁয়ে ডাকাত সন্দেহে অস্ত্রসহ ২ যুবক আটক মরহুম মোশারফ হোসেনের রুহের মাগফেরাতের কামনায় উপজেলা প্রশাসনের উদ্যোগে দোয়া ভারতের তরল অক্সিজেন নারায়ণগঞ্জে সজীব ওয়াজেদ জয়’র জম্মদিনে উপজেলা যুবলীগের দোয়া মাহফিল সোনারগাঁয়ে ৫৬ জনের নমুনায় ৪০ জনের দেহে করোনা ভাইরাস সনাক্ত মরহুম মোশারফ হোসেনের রূহের মাগফেরাত কামনা আলোচনা সভা ও দোয়া মাহফিল সোনারগাঁয়ে ৩৫ জনের মধ্যে ৩৫ জনই পজেটিভ, আক্রান্ত শতভাগ উপজেলা চেয়ারম্যান মোশারফ হোসেনের রূহের মাগফেরাত কামনা সোহাগ রনি’র দোয়া মাহফিল
ক্যান্সার আক্রান্ত সহপাঠির চিকিৎসার দায়িত্ব নিলেন ইউএস বাংলার এমডি

ক্যান্সার আক্রান্ত সহপাঠির চিকিৎসার দায়িত্ব নিলেন ইউএস বাংলার এমডি

Logo


নিউজ সোনারগাঁ টুয়েন্টিফোর ডটকম:  সোনারগাঁও জি আর ইনস্টিটিউনে এক সাথে এসএসসি পাশ করা ক্যান্সার আক্রান্ত এক সহপাঠির চিকিৎসার দায়িত্ব নিলেন ইউ এস-বাংলা গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক ও ইউএস-বাংলা এয়ারলাইন্সের কর্ণধার আব্দুল্লাহ আল মামুন।

শুক্রবার (২৩ অক্টোবর) নারায়ণগঞ্জ সোনারগাঁয়ে ফরিয়া গ্রুপের চেয়ারম্যান ফেরদৌস ভূইয়া মামুন সাহেবর বাসায় বেড়াতে এসে জানতে পারে তার স্কুল জীবনের বন্ধু টিটু মরণব্যাধি ক্যান্সারে আক্রান্ত। এই কথা জানার সাথে সাথে আব্দুল্লাহ আল মামুন দ্রুত টিটুর বাসায় টিটুকে দেখতে জান। অথচ টিটুর উন্নত চিকিৎসা নিয়ে দিশেহারা পরিবার জানতই না হঠাৎ করে ইউএস-বাংলা গ্রুপের এমডি তার বাড়িতে আসবে। টিটুর বাড়িতে গিয়ে আবদুল্লাহ আল মামুন অসুস্থ টিটুর পাশে এক ঘন্টা অবস্থান করে তার চিকিৎসার কাগজ পত্র দেখেন। তখন তার পরিবার জানায় ডাক্তার টিটুকে বিদেশে উন্নত চিকিৎসা করতে বলেছে। পরিবারের সকলের কথা শুনে মামুন আজ শনিবার টিটুকে ঢাকায় নিয়ে ক্যান্সার বিশেষজ্ঞ বোর্ড বসিয়ে চিকিৎসদের পরামর্শ অনুযায়ী বিশ্বের যে কোন দেশে উন্নত চিকিৎসার ব্যবস্থার নির্দেশ দেন এবং তিনি আমি নিজে টিটুর চিকিৎসা তদারকি করবে বলে পরিবারকেে আশ্বস্ত করেন বলেন সুস্থতা আল্লাহর দান, আল্লাহ ই সব কিছুর মালিক আমি চেষ্টা করবো। আমাদের ব্যাচ-৯১ পাশে থাকবো ইনশাআল্লাহ।

আবদুল্লাহ আল মামুনের সাথে ছিলেন ইউএস-বাংলা মেডিকেল কলেজের জেনারেল ম্যানেজার মনসুর আহমেদ সরকার, ৯১ ব্যাচের কনভেনার সেলিম হোসেন, ঢাকা কলেজের ছাত্রলীগের সাবেক সভাপতি ছগীর আহাম্মেদ, দেলোয়ার, কামাল সরকার আরও অনেকে।

উল্লেখ্য, সোনারগাঁও জি আর ব্যাচ ৯১। সোনারগাঁওয়ের এসএসসি ব্যাচের এক রোল মডেল। শিল্পপতি আবদুল্লাহ আল মামুন ৯১ ব্যাচের সভাপতি। ব্যাচের যে কোন সদস্যের বিপদে আপদে ঝাঁপিয়ে পড়ে। টিটু ৯১ এর সদস্য না হলেও টিটুর পাশে দাঁড়িয়েছে ব্যাচ-৯১।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution