• সকাল ৭:২০ মিনিট সোমবার
  • ১৫ই অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ
  • ঋতু : হেমন্তকাল
  • ৩০শে নভেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
নিরবিচ্ছিন্ন বিদ্যুৎ দিতে কাজ করছেন সরকার —–জিএম মো: সাইরুল ইসলাম উপজেলা স্বেচ্ছাসেবকলীগের মানববন্ধন উপজেলা স্বেচ্ছাসেবকলীগের মানববন্ধন দাবি দাওয়া নিয়ে সোনারগাঁয়ে স্বাস্থ্য সহকারীদের কর্মবিরতি সোনারগাঁয়ে ১৯ জনের নমুনা পরিক্ষায় ১ জনের দেহে করোনা সনাক্ত মাঠে-ঘাটে সাধারণ মানুষের সাথে নৌকার প্রার্থী ঝরার গণসংযগোগ সোনারগাঁও জাদুঘরে দুইজনসহ একদিনে করোনা আক্রান্ত ৪ আশরাফুল ইসলাম মাকসুদেরর গণসংযোগ সোনারগাঁয়ের সোয়াইব হত্যার রায় পিছিয়ে ৩০ নভেম্বর ধার্য্য সোনারগাঁয়ে মাদ্রাসার শিক্ষককে পিটিয়ে জখম করলো ছাত্র সোনারগাঁয়ে গবাদি পশুকে বিনামুল্যে চিকিৎসা সেবা প্রদান সোনারগাঁয়ে ১২ জনের নমুনায় ৩ জনের দেহে করোনা সনাক্ত, মোট সনাক্ত ৬৮৭ এমপি খোকাকে নিয়ে কুরুচিপুর্ণ বক্তব্য প্রদানকারী জাহাঙ্গীরকে অব্যাহতি এমপি’র বিরুদ্ধে কুরুচিপূর্ণ বক্তব্যের প্রতিবাদে জাতীয় পার্টির প্রতিবাদ সভা সোনারগাঁয়ে ঈদগাহর জমি দখলের পায়তারা, বিক্ষোভ মিছিল সোনারগাঁ উপজেলা আওয়ামীলীগকে শোকজ ! কলাপাতা রেষ্টুরেন্টের নতুন সংযোজন জন্মদিনের কেক সোনারগাঁয়ে ৮ জনের নমুনায় ৩ জনের দেহে করোনা সনাক্ত আমি বিএনপি করি স্যার জানে ফোনালাপে অধ্যক্ষ সুলতান মিয়া আমি নারী তাই মেয়র নির্বাচিত হলে নারী উন্নয়নর কাজ করবো.. ঝরা
ক্যান্সার আক্রান্ত সহপাঠির চিকিৎসার দায়িত্ব নিলেন ইউএস বাংলার এমডি

ক্যান্সার আক্রান্ত সহপাঠির চিকিৎসার দায়িত্ব নিলেন ইউএস বাংলার এমডি

Logo


নিউজ সোনারগাঁ টুয়েন্টিফোর ডটকম:  সোনারগাঁও জি আর ইনস্টিটিউনে এক সাথে এসএসসি পাশ করা ক্যান্সার আক্রান্ত এক সহপাঠির চিকিৎসার দায়িত্ব নিলেন ইউ এস-বাংলা গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক ও ইউএস-বাংলা এয়ারলাইন্সের কর্ণধার আব্দুল্লাহ আল মামুন।

শুক্রবার (২৩ অক্টোবর) নারায়ণগঞ্জ সোনারগাঁয়ে ফরিয়া গ্রুপের চেয়ারম্যান ফেরদৌস ভূইয়া মামুন সাহেবর বাসায় বেড়াতে এসে জানতে পারে তার স্কুল জীবনের বন্ধু টিটু মরণব্যাধি ক্যান্সারে আক্রান্ত। এই কথা জানার সাথে সাথে আব্দুল্লাহ আল মামুন দ্রুত টিটুর বাসায় টিটুকে দেখতে জান। অথচ টিটুর উন্নত চিকিৎসা নিয়ে দিশেহারা পরিবার জানতই না হঠাৎ করে ইউএস-বাংলা গ্রুপের এমডি তার বাড়িতে আসবে। টিটুর বাড়িতে গিয়ে আবদুল্লাহ আল মামুন অসুস্থ টিটুর পাশে এক ঘন্টা অবস্থান করে তার চিকিৎসার কাগজ পত্র দেখেন। তখন তার পরিবার জানায় ডাক্তার টিটুকে বিদেশে উন্নত চিকিৎসা করতে বলেছে। পরিবারের সকলের কথা শুনে মামুন আজ শনিবার টিটুকে ঢাকায় নিয়ে ক্যান্সার বিশেষজ্ঞ বোর্ড বসিয়ে চিকিৎসদের পরামর্শ অনুযায়ী বিশ্বের যে কোন দেশে উন্নত চিকিৎসার ব্যবস্থার নির্দেশ দেন এবং তিনি আমি নিজে টিটুর চিকিৎসা তদারকি করবে বলে পরিবারকেে আশ্বস্ত করেন বলেন সুস্থতা আল্লাহর দান, আল্লাহ ই সব কিছুর মালিক আমি চেষ্টা করবো। আমাদের ব্যাচ-৯১ পাশে থাকবো ইনশাআল্লাহ।

আবদুল্লাহ আল মামুনের সাথে ছিলেন ইউএস-বাংলা মেডিকেল কলেজের জেনারেল ম্যানেজার মনসুর আহমেদ সরকার, ৯১ ব্যাচের কনভেনার সেলিম হোসেন, ঢাকা কলেজের ছাত্রলীগের সাবেক সভাপতি ছগীর আহাম্মেদ, দেলোয়ার, কামাল সরকার আরও অনেকে।

উল্লেখ্য, সোনারগাঁও জি আর ব্যাচ ৯১। সোনারগাঁওয়ের এসএসসি ব্যাচের এক রোল মডেল। শিল্পপতি আবদুল্লাহ আল মামুন ৯১ ব্যাচের সভাপতি। ব্যাচের যে কোন সদস্যের বিপদে আপদে ঝাঁপিয়ে পড়ে। টিটু ৯১ এর সদস্য না হলেও টিটুর পাশে দাঁড়িয়েছে ব্যাচ-৯১।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution