• সকাল ১১:২১ মিনিট সোমবার
  • ৩রা আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
  • ঋতু : বর্ষাকাল
  • ১৭ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
সোনারগাঁয়ে “ইচ্ছে ডানা”র ঈদ উপহার বিতরণ সোনারগাঁয়ে নিত্য প্রয়োজনীয় দোকানে উপচে পড়া ভীড় হোসেনপুর গরুর হাটে কিশোর গ্যাং এর হামলা, নগদ টাকা মোবাইল ও গরু ছিনতাই, আহত ৫ হোসেনপুর গরুর হাটে কিশোর গ্যাং এর হামলা, নগদ টাকা মোবাইল ও গরু ছিনতাই, আহত ৫ নাছির মেম্বারের পথে ছেলে রাসেল, তাকে রুখবে সাধ্যকার সোনারগাঁয়ের চাঞ্চল্যকর রাব্বি হত্যা মামলার ২ আসামি গ্রেফতার মেঘনা টোল প্লাজায় তিশা বাসে আগুন বন্দরে বকেয়া বেতনের দাবিতে ২ ঘন্টা মহাসড়ক অবরোধ,  সোনারগাঁয়ে ৩ মিষ্টির দোকানকে ১৫ হাজার টাকা জরিমানা সোনারগাঁয়ে নদী থেকে অজ্ঞাত লাশ উদ্ধার সোনারগাঁয়ে মাদকের টাকা লেনদেনের জেরে এক যুবককে কুপিয়ে হত্যা বিশ্ব পরিবেশ দিবস উপলক্ষে সোনারগাঁও প্রেস ক্লাবে আলোচনা সভা সোনারগাঁয়ে আ.লীগ নেতার প্রতারণার নতুন ফাঁদ অনিয়ম ও দূর্নীতি যেন সমাজ ব্যবস্থায় স্বাভাবিক ঘটনা. জিএম কাদের কাল থেকে শ্রী শ্রী লোকনাথ ব্রহ্মচারীর ১৩৪ তম তিরোধান উৎসব শুরু সোনারগাঁয়ে ডিম ছিনতাইয়ের ঘটনায় গ্রেপ্তার ২ সোনারগাঁ উপজেলা নির্বাচনীকে কেন্দ্র করে ঘোড়া প্রতিকের সমর্থকের পুকুরে বিষ প্রয়োগ সোনারগাঁ উপজেলা নির্বাচনীকে কেন্দ্র করে ঘোড়া প্রতিকের সমর্থকের পুকুরে বিষ প্রয়োগ সোনারগাঁয়ে অ্যাম্বুলেন্স দূর্ঘটনার নিহত -১ উপজেলা নির্বাচনে ঘোড়া প্রতিকের নির্বাচন করায় গাছ কর্তন
পৌরসভা ও পিরোজপুর ইউপিতে ২ জনের দেহে করোনা সনাক্ত

পৌরসভা ও পিরোজপুর ইউপিতে ২ জনের দেহে করোনা সনাক্ত

Logo


নিউজ সোনারগাঁ টুয়েন্টিফোর ডটকম: সোনারগাঁ উপজেলায় ( ৩১ জুলাই) শুক্রবার ১০ জনের নমুনা পরিক্ষার রির্পোটে ২ জনের দেহে করোনা ভাইরাস সনাক্ত হয়েছে। বর্তমানে সোনারগাঁয়ে করোনা আক্রান্তের সংখ্যা ৪৯৪ জন। এরমধ্যে সুস্থ হয়ছেন ৪৪১ জন, মৃত্যু বরণ করেছেন ১৮ জন। বর্তমানে করোনায় আক্রান্ত হয়ে চিকিৎসা নিচ্ছেন ৩৬ জন।

সোনারগাঁ উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাক্তার পলাশ কুমার সাহা শুক্রবার সকালে এ তথ্য নিশ্চিত করেন।

সোনারগাঁ উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাক্তার পলাশ কুমার সাহা জানান, আজ নতুন করে ১০ জনের নমুনার রির্পোট পেয়েছি তার মধ্যে ২ জনের দেহে করোনা সনাক্ত হয়েছে। বর্তমানে সোনারগাঁয়ে করোনা আক্রান্তর সংখ্যা ৪৯৪ জন। এর মধ্যে সুস্থ হয়েছেন ৪৪১ জন, মৃত্যুবরণ করছেন ১৮ জন আর চিকিৎসা নিচ্ছেন ৩৬ জন।

তার দেয়া তথ্যমতে, সোনারগাঁ পৌরসভার কৃষ্ণপুরায় ১ জজন পুরুষ ও পিরোজপুরের চর  ভবনাথপুর ১ জন পুরুষ   কোভিট ১৯ আক্রান্ত হয়েছে।

তিনি আরো জানান, এ পর্যন্ত সোনারগাঁ থেকে ২১৬০ জনের নমুনা সংগ্রহ করে পরিক্ষার জন্য পাঠানো হয়। পরিক্ষা শেষে ৪৯৪ জনের করোনা রোগী সনাক্ত হয়। এদের মধ্যে ১৮ জন করোনার উপসর্গ নিয়ে মারা গেছেন। এ পর্যন্ত ৪৪১ জন সুস্থ হয়েছেন।

সোনারগাঁ উপজেলা স্বাস্থ্য বিভাগ থেকে পাওয়া তথ্য নিম্নে দেয়া হল:

সর্বশেষ প্রাপ্ত ১০ জনের ফলাফল অনুযায়ী ৮ জন নেগেটিভ ও ২ জন COVID-19 পজিটিভ এসেছে।

➕ ২ জন পজিটিভের মধ্যে ২ জনই প্রাপ্তবয়স্ক পুরুষ।

তন্মধ্যেঃ

১ জন পুরুষ – কৃষ্ণপুরা, আমিনপুর।
১ জন পুরুষ – চর ভবনাথপুর, পিরোজপুর ।

➖ নেগেটিভের তালিকাঃ

১. ওলিউল হুদা, ৩০ বছর
ঝাউচর, পিরোজপুর।
২. শাজাহান সিরাজ, ৪৩ বছর
পল্লীবিদ্যুৎ অফিস,চেংগাইন, কাঁচপুর।
৩. নুরুল হুদা, ৩৮ বছর
সাহাপুর, আমিনপুর।
৪. শারজাহান, ৩২ বছর
কান্দাপাড়া, সনমান্দি।
৫. হাজেরা, ৪০ বছর
প্রতাপের চর, পিরোজপুর।
৬. মোঃ বজলুর রহমান, ৬২ বছর
বসুরবাগ, আমিনপুর।
৭. মুশফিকুর রহমান, ১৭ বছর
বসুরবাগ, আমিনপুর।
৮. মোঃ শাহ আলম, ৪৮ বছর
শারুলিয়া, ডেমরা,ঢাকা।

সর্বমোট COVID-19 পজিটিভ রোগী- ৪৯৪ জন।
সর্বমোট COVID-19 জনিত মৃত্যু-১৯ জন।
সর্বমোট সুস্থতা লাভ করেছেন-৪৪১ জন।

সবাই ঘরে থাকুন, সুস্থ থাকুন, মানবিক আচরণ করুন।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution