• সকাল ৬:৩৫ মিনিট রবিবার
  • ৫ই বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ
  • ঋতু : গ্রীষ্মকাল
  • ১৮ই এপ্রিল, ২০২১ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
লক ডাউন বাস্তবায়নে কঠোর অবস্থানে কাঁচপুর হাইওয়ে পুলিশ সোনারগাঁয়ে করোনা আক্রান্ত ১৪, মৃত্যু ১ সুস্থ ৪০ সোনারগাঁয়ে করোনা আক্রান্ত ১৪, মৃত্যু ১ সুস্থ ৪০ চেয়ারম্যান প্রার্থী সোহাগ রনি’র উদ্যোগে মাস্ক ও ইফতারি বিতরন রাষ্ট্রীয় মর্যাদায় মুক্তিযুদ্ধা ওবায়দুল হকের দাফন সোনারগাঁয়ে একদিনে করোনায় মৃত্যু ৩, আক্রান্ত ১১ সনমান্দিতে দুই ডাকাত আটক বন্দরে চোরাই গার্মেন্ট পণ্য উদ্ধার, গ্রেপ্তার-২ আগুনে ক্ষতিগ্রস্থ পরিবারকে ইঞ্জিনিয়ার মাসুমের আর্থিক সহায়তা প্রদান কঠোর লকডাউনের ২য় দিনের জনজীবন স্বাভাবিক পিরোজপুরে ৪টি বসত ঘরে আগুন মাহে রমজান উপলক্ষে সনমান্দী ইউনিয়নে অসহায়দের মাঝে ত্রান বিতরণ সোনারগাঁয়ে ট্রাক চাপায় মামা-ভাগ্নে নিহত মৃত শিশুকে কবর দেওয়াকে কেন্দ্র করে শিশুর স্বজনদের বাড়ীতে হামলা রোজা ও পহেলা বৈশাখের শুভেচ্ছা জানিয়েছেন আহবায়ক কমিটি সোনারগাঁয়ে চলছে ঢিলেঢালা লকডাউন সোনারগাঁয়ে করোনা আক্রান্ত নিম্নমূখী, ২৪ ঘন্টায় আক্রান্ত ৭ এবারও করোনা গ্রাস করেছে পহেলা বৈশাখ তারাবিসহ সকল নামাযে ২০ জন অংশ নিতে পারবে রাস্ট্র বিরোধী কর্মকান্ডের অভিযোগে সাবেক চেয়ারম্যানের ছেলে গ্রেফতার
পৌরসভা ও পিরোজপুর ইউপিতে ২ জনের দেহে করোনা সনাক্ত

পৌরসভা ও পিরোজপুর ইউপিতে ২ জনের দেহে করোনা সনাক্ত

Logo


নিউজ সোনারগাঁ টুয়েন্টিফোর ডটকম: সোনারগাঁ উপজেলায় ( ৩১ জুলাই) শুক্রবার ১০ জনের নমুনা পরিক্ষার রির্পোটে ২ জনের দেহে করোনা ভাইরাস সনাক্ত হয়েছে। বর্তমানে সোনারগাঁয়ে করোনা আক্রান্তের সংখ্যা ৪৯৪ জন। এরমধ্যে সুস্থ হয়ছেন ৪৪১ জন, মৃত্যু বরণ করেছেন ১৮ জন। বর্তমানে করোনায় আক্রান্ত হয়ে চিকিৎসা নিচ্ছেন ৩৬ জন।

সোনারগাঁ উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাক্তার পলাশ কুমার সাহা শুক্রবার সকালে এ তথ্য নিশ্চিত করেন।

সোনারগাঁ উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাক্তার পলাশ কুমার সাহা জানান, আজ নতুন করে ১০ জনের নমুনার রির্পোট পেয়েছি তার মধ্যে ২ জনের দেহে করোনা সনাক্ত হয়েছে। বর্তমানে সোনারগাঁয়ে করোনা আক্রান্তর সংখ্যা ৪৯৪ জন। এর মধ্যে সুস্থ হয়েছেন ৪৪১ জন, মৃত্যুবরণ করছেন ১৮ জন আর চিকিৎসা নিচ্ছেন ৩৬ জন।

তার দেয়া তথ্যমতে, সোনারগাঁ পৌরসভার কৃষ্ণপুরায় ১ জজন পুরুষ ও পিরোজপুরের চর  ভবনাথপুর ১ জন পুরুষ   কোভিট ১৯ আক্রান্ত হয়েছে।

তিনি আরো জানান, এ পর্যন্ত সোনারগাঁ থেকে ২১৬০ জনের নমুনা সংগ্রহ করে পরিক্ষার জন্য পাঠানো হয়। পরিক্ষা শেষে ৪৯৪ জনের করোনা রোগী সনাক্ত হয়। এদের মধ্যে ১৮ জন করোনার উপসর্গ নিয়ে মারা গেছেন। এ পর্যন্ত ৪৪১ জন সুস্থ হয়েছেন।

সোনারগাঁ উপজেলা স্বাস্থ্য বিভাগ থেকে পাওয়া তথ্য নিম্নে দেয়া হল:

সর্বশেষ প্রাপ্ত ১০ জনের ফলাফল অনুযায়ী ৮ জন নেগেটিভ ও ২ জন COVID-19 পজিটিভ এসেছে।

➕ ২ জন পজিটিভের মধ্যে ২ জনই প্রাপ্তবয়স্ক পুরুষ।

তন্মধ্যেঃ

১ জন পুরুষ – কৃষ্ণপুরা, আমিনপুর।
১ জন পুরুষ – চর ভবনাথপুর, পিরোজপুর ।

➖ নেগেটিভের তালিকাঃ

১. ওলিউল হুদা, ৩০ বছর
ঝাউচর, পিরোজপুর।
২. শাজাহান সিরাজ, ৪৩ বছর
পল্লীবিদ্যুৎ অফিস,চেংগাইন, কাঁচপুর।
৩. নুরুল হুদা, ৩৮ বছর
সাহাপুর, আমিনপুর।
৪. শারজাহান, ৩২ বছর
কান্দাপাড়া, সনমান্দি।
৫. হাজেরা, ৪০ বছর
প্রতাপের চর, পিরোজপুর।
৬. মোঃ বজলুর রহমান, ৬২ বছর
বসুরবাগ, আমিনপুর।
৭. মুশফিকুর রহমান, ১৭ বছর
বসুরবাগ, আমিনপুর।
৮. মোঃ শাহ আলম, ৪৮ বছর
শারুলিয়া, ডেমরা,ঢাকা।

সর্বমোট COVID-19 পজিটিভ রোগী- ৪৯৪ জন।
সর্বমোট COVID-19 জনিত মৃত্যু-১৯ জন।
সর্বমোট সুস্থতা লাভ করেছেন-৪৪১ জন।

সবাই ঘরে থাকুন, সুস্থ থাকুন, মানবিক আচরণ করুন।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution