• রাত ৮:৫৮ মিনিট বুধবার
  • ২৯শে কার্তিক, ১৪২৬ বঙ্গাব্দ
  • ঋতু : হেমন্তকাল
  • ১৩ই নভেম্বর, ২০১৯ ইং
এই মাত্র পাওয়া খবর :
সোনারগাঁ সেন্ট্রাল হাসপাতালের যাত্রা শুরু নিয়ম ভেঙ্গে ফরম ফিলাপের চারগুণ টাকা আদায় করছে এস আর স্কুল সভাপতির যোগ্যতা স্নাতক করায় পদ হারাতে পারে সোনারগাঁয়ে অনেক নেতা সোনারগাঁয়ে দুই নারী মাদক ব্যবসায়ী আটক নাঃগঞ্জ জেলা স্বেচ্ছাসেবক লীগে স্থান পেলেন সোনারগাঁয়ের সামসুজ্জামান ও দুলাল ভুল চিকিৎসায় রোগী মৃত্যুর সংবাদ প্রকাশ করায় সাংবাদিকদের দোষলেন মালিকরা দ্বীন ইসলাম হত্যার সঙ্গে জড়িত রাজুকে গনপিটুনি দিয়ে পুলিশে সোপর্দ ২ সন্তানের জননীকে ধর্ষণের ঘটনায় মামলা সোনারগাঁয়ের আওলাদ হোসেনের ১৪ বছরের কারাদন্ড কায়সার বাদে যুবলীগের ৪৭তম প্রতিষ্ঠা বার্ষিকী পালন সোনারগাঁ উপজেলা নির্বাহী কর্মকর্তাকে বদলী সােনারগাঁয়ে সাহায্য দেওয়ার কথা বলে ২ সন্তানের জননীকে ধর্ষণের অভিযোগ সোহেল নামের এক যুবকের ২ মাসের কারাদন্ড সোনারগাঁ নয়াপুরে নাহিত ও রাজীব চোরের উপদ্রবে অতিষ্ট এলাকাবাসী স্ত্রীকে ভাগিয়ে নিয়ে গেলেন মেয়র, ভয়ে চুপ স্বামী পুলিশের সোর্স পুলিশ পরিচয় দিয়ে ২ যুবককে অপহরন করে অর্থ হাতিয়ে নেয়ার চেষ্টা রাজনীতি থেকে অবসর নেয়ার ঘোষনা দিলেন লিয়াকত হোসেন খোকা নারীদের ভোগ্যপণ্য বানাবেন নাঃ কবি লেখকদের উদ্দেশ্যে ড. সেলিনা সোনারগাঁয়ে ইয়াবাসহ আওয়ামীলীগ নেতা মুজিবুর আটক
বন্দরে লায়ন্স ক্লাব অব ঢাকা প্যারাডাইস গোল্ডের উদ্যোগে বিনামূল্যে স্বাস্থ্যসেবা প্রদান

বন্দরে লায়ন্স ক্লাব অব ঢাকা প্যারাডাইস গোল্ডের উদ্যোগে বিনামূল্যে স্বাস্থ্যসেবা প্রদান

নিউজ সোনারগাঁও ২৪ ডটকম : নারায়ণগঞ্জের বন্দরে লায়ন্স ক্লাব অব ঢাকা প্যারাডাইস গোল্ডের উদ্যোগে বিনামূল্যে স্বাস্থসেবা কর্মসূচী পালন করা হয়েছে। গতকাল মঙ্গলবার উপজেলার পুরান বন্দরের সিরাজ শাহ্ মাজার এলাকায় এ কর্মসূচী পালন করা হয়। বিনামূল্যে স্বাস্থ্যসেবার আওতায় ডায়াবেটিস পরীক্ষা, রক্তের গ্রুপ পরীক্ষা, দৃষ্টি শক্তি পরীক্ষা, ছানিরোগী বাছাই, রক্তের প্রেসার ও পালস এবং ওজন নির্ণয় করা হয়। প্রায় তিন’শ বিভিন্ন বয়সের নারী-পুরুষকে এ সেবা প্রদান করা হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন, মাল্টিপল কাউন্সিল চেয়ারপার্সন লায়ন এরশাদ হোসেন রানা। বিশেষ অতিথি ছিলেন, লায়ন মো: মোবারক হোসেন (জেলা গভর্নর, জেলা ৩১৫ বি২) , লায়ন আশফাকুর রহমান (সদ্য প্রাক্তন জেলা গভর্নর, জেলা ৩১৫ বি২)। সম্মানিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, লায়ন এটি এম নজরুল ইসলাম, লায়ন শাহাদাত হোসেন, লায়ন এ কে এম নেয়ামত উল্লাহ বাবু, লায়ন এ বি এম আনোয়ারুল বাসেত, লায়ন তারিকুল ইসলাম রাসেল, লায়ন শেফালী আকন্দ, লায়ন হোসনে আরা নাজ, লায়ন একরামুল ঢালী, লায়ন আব্দুল লতিফ প্রমূখ।

বিনামুল্যে স্বাস্থ্য সেবার অংশ হিসেবে প্রায় তিন’শ বিভিন্ন বয়সের নারী-পুরুষের চাহিদা অনুযায়ি ডায়াবেটিস পরীক্ষা, রক্তের গ্রুপ পরীক্ষা, দৃষ্টি শক্তি পরীক্ষা, ছানিরোগী বাছাই, রক্তের প্রেসার ও পালস এবং ওজন নির্ণয় করাসহ বিভিন্ন সেবা প্রদান করা হয়।

সেবা কার্যক্রম পরিচালনা করেন, ডা. শুভ বড়ুয়া, ডা. আবুল হোসেন, ডা. লুৎফর রহমান খান, ডা. জাহিদুল ইসলাম, ব্লাড গ্রুপিংয়ের দায়িত্বে ছিলেন, লায়ন মো: জাহাঙ্গীর আলম, টেকনিশিয়ান জাহিদ হাসান রুপন ও মাসুম।

সেবা নিতে আসা তাসলিমা, শরিফা, নাছরিন, কামালসহ অনেকেই লায়ন্স ক্লাব অব ঢাকা প্যারাডাইস গোল্ডের উদ্যোগে বিনামূল্যে স্বাস্থসেবা উদ্যোগকে ধন্যবাদ জানান। একই সাথে বিনামূল্যে স্বাস্থ্যসেবা কার্যক্রম আগামীতেও অব্যহত রাখার অনুরোধ জানান তারা।

এই নিউজটি শেয়ার করুন...

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution