• রাত ১২:০৩ মিনিট শনিবার
  • ৯ই মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ
  • ঋতু : শীতকাল
  • ২৩শে জানুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
তান্ডবের বিতর্কিত দৃশ্য ছেঁটে ক্ষমা চাইল অ্যামাজন, তবুও নতুন মামলা সোনারগাঁয়ে আজও কারো দেহে করোনা সনাক্ত হয়নি সোনারগাঁয়ে সাংবাদিকের বাড়িতে চুরি সোনারগাঁয়ে ১৪ কেজি গাঁজাসহ দুই মোটর আরোহী আটক আওয়ামী পরিবারের ৩ সদস্যের রুহের মাগফেরাত কামনায় দোয়া জামপুরে এমপি খোকার কম্বল বিতরন এমপি সেলিম ওসমানের সুস্থতা কামনায় দোয়া সোনারগাঁও পৌরসভা আওয়ামীলীগের উদ্যোগে কম্বল বিতরন সোনারগাঁয়ে মহাসড়কের পাশ থেকে যুবকের লাশ উদ্ধার সোনারগাঁয়ে ১৫ জনের নমুনায় কারো দেহে করোনা সনাক্ত হয়নি এম এ রশিদকে ধামগড় ইউপি চেয়ারম্যানের শুভেচ্ছা সোনারগাঁয়ে বোনের সাথে অভিমান করে বোনের আত্মহত্যা মারীখালী নদ দখল মহোৎসবে দখলদাররা আন্তর্জাতিক ক্রিকেটে ফেরার দিনটা জয়ে রাঙালো বাংলাদেশ পঞ্চম ধাপেও নেই সোনারগাঁও পৌরসভা মোগরাপাড়া ৯৩ ব্যাচের উদ্যোগে কম্বল বিতরন সোনারগাঁও পৌরসভায় ১ জনের দেহে করোনা সনাক্ত হিন্দু দেবতাদের অপমান করে কাঠগড়ায় অ্যামাজন, শিবকে ‘কন্ডোম পরিয়ে’ বিতর্কে অভিনেত্রী রবিবার ক্লিনিক্যাল ট্রায়ালের প্রটোকল জমা দেবে গ্লোব তামিম সব সইতে রাজি
মাদক ব্যবসায়ীদের তিন দিনের আল্টিমেটাম এমপি খোকার

মাদক ব্যবসায়ীদের তিন দিনের আল্টিমেটাম এমপি খোকার

Logo


নিউজ সোনারগাঁ টুয়েন্টিফোর ডটকম: মাদক সেবনকারী ও মাদক ব্যবসায়ীদের উদ্দেশ্য করে সোনারগাঁয়ে সংসদ সদস্য লিয়াকত হোসেন খোকা পৌরসভায় কোন মাদক সেবনকারী ও ব্যবসায়ী থাকবে না বলে হুসিয়ারী দিয়েছেন। সেই সাথে মাদক সেবনকারী ও মাদক ব্যবসায়ীদের তিন দিনের মধ্যে মাদক ছাড়ার জন্য আল্টিমেটার দিয়েছেন।

গতকাল বৃহস্পতিবার সোনারগাঁও পৌরসভার খাঁন বাজার এলাকায় পৌরসভায় পানি সরবরাহ ও মানববর্জ্য ব্যবস্থাপনাসহ এনভায়রনমেন্ট স্যানিটেশন প্রকল্পের আওতায় দীর্ঘ ১৮.৭৫ কিলোমিটার পাইপলাইন নির্মাণ কাজের ভিত্তি প্রস্তর স্থাপনকালে তিনি এসব কথা বলেন।
তিনি আরো বলেন, মাদক ব্যবসায়ী যত জমিদারের ছেলে হওক যত বড় রাজনীতিবিদের ছেলেই হোক না কেন মাদকের বিষয়ে কোন ছাড় নেই। যারা এখনো মাদকের সাথে জড়িত তারা ভাল হয়ে যাও। আমি র‌্যাব, পুলিশসহ সকল আইনশৃঙ্খলা বাহিনীর সাথে কথা বলেছি ২/১ দিনের মধ্যে তাদের সাথে বৈঠক করবো। তাই বলছি তোমরা ভাল হয়ে যায়।

আমি আশা করি আগামীকাল থেকে মাদকের জন্য কোন ছেলের মা যেন বলতে না পারে মাদকের জন্য আমার ছেলের সবকিছু শেষ হয়ে গেলো কোন বাবা যেত বলতে না পারে মাদকের জন্য আমার জীবনের সকল পরিশ্রম ব্যর্থ হয়ে গেল। তাই মাদক থেকে আমার সন্তানকে রক্ষা করতে আমি পৌরসভার প্রত্যেকটা মা-বাবার সাথে আছি। প্রয়োজনে হলে আমি পৌরবাসীকে একত্রিত করে লাঠি হাতে নিয়ে মাদক ব্যবসায়ীদের বিরুদ্ধে মাঠে নামবো যেখানে মাদক ব্যবসায়ী পারো সেথানে পিটিয়ে পুলিশে সোর্পদ করবো। মাদক ব্যবসায়ী যত ক্ষমতাশীন হওক না কেন পৌরসভায় ঠাই হবে না। আমি জানি পৌরসভায় কারা মাদকের ব্যবসা করে আমি সবার সামনে তাদের নাম বলবো না। আগামী তিনদিন পরে আমি পৌরসভার প্রতিটি স্থানে ফেস্টুন ব্যানার লাগিয়ে মাদক ব্যবসায়ীদের ছবি টানিয়ে দিবো। যাতে সমাজের মানুষ তাদের দেখে ঘৃনা করে থুথু ফেলে। মাদক ব্যবসায়ীরা সমাজে যাতে মুখ দেখাতে না পারে তার জন্য যা যা করা দরকার তাই করবো।

এসময় তিনি প্রধানমন্ত্রীর কথা তুলে ধরে বলেন আমার মাতৃতুল্য প্রধানমন্ত্রী শেখ হাসিনা মাদকের ব্যাপারে জীরো ট্রলারেন্স ঘোষনা করেছেন। তিনি বলেছেন মাদক ব্যবসায়ী তোমার পরিবারের হোক তাদের ছাড় দিবা না। আমি পৌরসভার একজন অভিভাবক হিসেবে বলবো কাল থেকে মাদক সেবন ও বিক্রি বন্ধ করো। নয়তো রেহাই নেই।

অনুষ্ঠানে অতিথি ছিলেন বক্তব্য রাখেন নারায়ণগঞ্জ জেলা পরিষদের সদস্য মো. ফারুক হোসেন, সোনারগাঁও উপজেলা জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তরের উপ-সহকারী প্রকৌশলী মো. নাজমুল হাসান, সোনারগাঁ উপজেলা মহিলা সংস্থার চেয়ারম্যান ডালিয়া লিয়াকত, সোনারগাঁও পৌরসভা জাতীয় পার্টির আহবায়ক এম এ জামান, সদস্য সচিব মো. শফিকুল ইসলাম শফি, শম্ভুপুরা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আবদুর রব, সোনারগাঁও পৌরসভার মহিলা কাউন্সিলর জাহেদা আক্তার মনি, জামপুর ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান ও জাপা নেতা শাহ মো. হানিফ।

এসময় সোনারগাঁও পৌরসভার কাউন্সিলর, সোনারগাঁও উপজেলা জাতীয় পার্টি ও অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution