• রাত ১:৪৫ মিনিট মঙ্গলবার
  • ১১ই আশ্বিন, ১৪৩০ বঙ্গাব্দ
  • ঋতু : শরৎকাল
  • ২৬শে সেপ্টেম্বর, ২০২৩ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
সোনারগাঁও পৌরসভা ছাত্রলীগের কমিটি বিলুপ্ত ঘোষনা ১০ বছরে আমি কাউকে মিথ্যা আশ্বাস দেইনি. এমপি খোকা সেই ‘শতভাগ ফিট’ প্রসঙ্গ টেনে কাকে খোঁচা দিলেন তামিম সোনারগাঁয়ে হামলা ও ভাংচুরের মামলায় স্বেচ্ছাসেবক লীগ নেতাসহ গ্রেপ্তার-৩ মোবাইল চুরির মামলায় সোনারগাঁও পৌরসভা ছাত্রলীগের সভাপতি- সাধারণ সম্পাদক গ্রেপ্তার অন্ডোকেষে আঘাতে স্বামীর মৃত্যুর ঘটনায় দ্বিতীয় স্ত্রী কারাগারে সোনারগাঁয়ে স্বামীর অন্ডকোষে স্ত্রী আঘাত: স্বামীর মৃত্যু সোনারগাঁয়ে ৪ দোকানীকে ভ্রাম্যমান আদালতের জরিমানা সোনারগাঁয়ে তিন হাজার অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন সোনারগাঁয়ে পিতা-পুত্রকে কুপিয়ে জখম সোনারগাঁয়ে স্থানীয় সরকার দিবসে শোভাযাত্রা ও উন্নয়ন মেলা সোনারগাঁয়ে কাঠ বোঝাই ট্রাক থেকে বিপুল পরিমান ইয়াবা উদ্ধার পিরোজপুরে স্থানীয় সরকার দিবস পালন সোনারগাঁয়ে অটোর ধাক্কায় শিশু নিহত কারাবন্দি আলেমদের মুক্তি চেয়ে জামায়াতের মানববন্ধন মাদক দিয়ে ফাঁসানোর অভিযোগ পুলিশের বিরুদ্ধে: মুক্তি চেয়ে গৃহিণীর আহাজারি অতি কথনে বিষ ছড়াচ্ছে সোনারগাঁ উপজেলা আওয়ামীলীগে সোনারগাঁয়ে দুই মোবাইল দোকানে দুর্ধষ চুরি সোনারগাঁয়ে ১০ হাজার পিস ইয়াবাসহ গ্রেপ্তার দুই সাংবাদিক আকতার হাবিবের পিতার স্বরণে দোয়া ও মিলাদ মাহফিল
সোনারগাঁয়ে ভুয়া ডিগ্রীধারী চিকিৎসককে ১ বছরের কারাদন্ড

সোনারগাঁয়ে ভুয়া ডিগ্রীধারী চিকিৎসককে ১ বছরের কারাদন্ড

Logo


নিউজ সোনারগাঁ টুয়েন্টিফোর ডটকম: এনএসআই এর তথ্যের ভিত্তিতে সোনারগাঁয়ে ভুয়া ডিগ্রীধারী এক চিকিৎসককে এক বছরের বিনাশ্রম কারাদণ্ড ও ৫০ হাজার টাকা জরিমানা করেছে ভ্রাম্যমাণ আদালত।

আজ (২৯ মে) সোমবার উপজেলার জামপুর ইউনিয়নের ধন্দিবাজারের এক ফার্মেসীতে সোনারগাঁ উপজেলা সহকারী কমিশনার ভুমি ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মোঃ ইব্রাহীম এ ভ্ৰাম্যমাণ আদালত পরিচালনা করেন।

এ সময় ভুয়া ডিগ্রী ব্যবহার করে জনসাধারণের সাথে প্রতারণা ও জালিয়াতির দায়ে মো. জানে আলম (৪০) নামে এক ভুয়া চিকিৎসককে এক বছরের বিনাশ্রম কারাদণ্ডে দণ্ডিত ও ৫০ হাজার টাকা অর্থদন্ড করেন নির্বাহী ম্যাজিস্ট্রেট। দণ্ডিত ভুয়া চিকিৎসক জানে আলম উপজেলার জামপুর ইউনিয়নের কদমতলী গ্রামের নুরুল আমিনের ছেলে।

ম্যাজিস্ট্রেট মো.ইব্রাহীম জানান, দীর্ঘদিন ধরে মেডিকেল অফিসার মোশাররফ হোসেন সিজানসহ স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক ও থানা পুলিশ সহযোগিতা করেন।

উপজেলা সহকারী কমিশনার ও নির্বাহী ভুয়া এমবিবিএস সহ বিভিন্ন ভুয়া ডিগ্রি ও ভারত থেকে ট্রেনিং করা এমন তথ্য ব্যবহার করে জনসাধারণের সাথে প্রতারণা করে আসছিল ভুয়া চিকিৎসক মো. জানে আলম। ভ্রাম্যমাণ আদালতের কাছে সে নিজের দোষ স্বীকার করেছে। ভুয়া ডিগ্রী ব্যবহার করে প্রতারণা ও জালিয়াতির দায়ে বাংলাদেশ মেডিকেল ও ডেন্টাল কাউন্সিল আইন ২০১০ এর ২৯ ধারায় ১ বছরের বিনাশ্রম কারাদণ্ড ও অর্থদন্ডে দণ্ডিত করা হয়েছে। ভ্ৰাম্যমাণ আদালত পরিচালনায় সোনারগাঁ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এর আবাসিক অফিসার মোশারফ হোসেন সিজান ও স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক ও পুলিশ উপস্থিত ছিলেন।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution