• রাত ৩:২৪ মিনিট বুধবার
  • ১০ই অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ
  • ঋতু : হেমন্তকাল
  • ২৫শে নভেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
এমপি খোকাকে নিয়ে কুরুচিপুর্ণ বক্তব্য প্রদানকারী জাহাঙ্গীরকে অব্যাহতি এমপি’র বিরুদ্ধে কুরুচিপূর্ণ বক্তব্যের প্রতিবাদে জাতীয় পার্টির প্রতিবাদ সভা সোনারগাঁয়ে ঈদগাহর জমি দখলের পায়তারা, বিক্ষোভ মিছিল সোনারগাঁ উপজেলা আওয়ামীলীগকে শোকজ ! কলাপাতা রেষ্টুরেন্টের নতুন সংযোজন জন্মদিনের কেক সোনারগাঁয়ে ৮ জনের নমুনায় ৩ জনের দেহে করোনা সনাক্ত আমি বিএনপি করি স্যার জানে ফোনালাপে অধ্যক্ষ সুলতান মিয়া আমি নারী তাই মেয়র নির্বাচিত হলে নারী উন্নয়নর কাজ করবো.. ঝরা বির্তক পিছু ছাড়ছে না নাম ফলকের তড়িঘড়ি করে লাগানো হলো সোনারগাঁও জি আর ইনিষ্টিটিউশনের নাম ফলক এ বছর হচ্ছে না সোনারগাঁও পৌরসভা নির্বাচন শ্রমিকলীগ সভাপতি মন্টুর আত্মার মাগফেরাত কামনায় দোয়া সোনারগাঁয়ে গোরস্থানের জমি দখলের পায়তারার প্রতিবাদে বিক্ষোভ সোনারগাঁয়ে দুটি দোকানে আগুন, ৪০ লাখ টাকার মালামাল পুড়ে ছাই জমি লিখে না দেয়ায় আলাউদ্দিন বাহিনীর তান্ডব, বাড়িঘর ভাংচুর আহত ৬ পৌর মেয়র পদপ্রার্থী ছগীর আহম্মেদ করোনায় আক্রান্ত প্রতিবাদ মূখর সোনারগাঁয়ের রাজনীতি সোনারগাঁয়ে আরো ১ জনের দেহে করোনা সনাক্ত, মোট সনাক্ত ৬৭৬ সোনারগাঁয়ে ছাত্রদলের দোয়া মাহফিল সোনারগাঁয়ে আরো ৩ জনের দেহে করোনা সনাক্ত
সোনারগাঁয়ে আরো ৩ জনের দেহে করোনা সনাক্ত

সোনারগাঁয়ে আরো ৩ জনের দেহে করোনা সনাক্ত

Logo


নিউজ সোনারগাঁ টুয়েন্টিফোর ডটকম: সোনারগাঁ উপজেলায় (৩১ অক্টোবর) শনিবার ৯ জনের নমুনা পরীক্ষার রির্পোটে ৩ জনের দেহে করোনা সনাক্ত হয়েছে। যা নমুনা সংগ্রহের তুলনায় আক্রান্তের সংখ্যা শতকরা ৩৩.৩৪ শতাংশ। বর্তমানে সোনারগাঁয়ে করোনা আক্রান্তের সংখ্যা ৬৩২ জন। মোট সুস্থ হয়েছেন ৫৮৯ জন, মোট মৃত্যবরণ করেছেন ২২ জন।

সোনারগাঁ উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাক্তার পলাশ কুমার সাহা শনিবার সকালে এ তথ্য নিশ্চিত করেন।

সোনারগাঁ উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাক্তার পলাশ কুমার সাহা জানান, আজ নতুন করে ৯ জনের নমুনার রির্পোটে ৩ জনের দেহে করোনা সনাক্ত হয়েছছে। বর্তমানে সোনারগাঁয়ে করোনা আক্রান্তর সংখ্যা ৬৩২ জন। এর মধ্যে সুস্থ হয়েছেন ৫৮৯ জন, মোট মৃত্যুবরণ করছেন ২২ জন।

তার দেয়া তথ্যমতে, পৌরসভার দৈলেরবাগ ও হাতকোপা এলাকায় ২ জন পুরুষ ও পিরোজপুর ইউনিয়নের চরগোয়ালদী এলাকায় ১ জন পুরুষের দেহে কোভিট-১৯ আক্রান্ত হয়েছেন।

তিনি আরো জানান, এ পর্যন্ত সোনারগাঁ থেকে ২৮৪১ জনের নমুনা সংগ্রহ করে পরিক্ষার জন্য পাঠানো হয়। পরিক্ষা শেষে ৬৩২ জনের করোনা রোগী সনাক্ত হয়। এদের মধ্যে ২২ জন করোনার উপসর্গ নিয়ে মারা গেছেন। এ পর্যন্ত ৫৮৯ জন সুস্থ হয়েছেন।

নিম্নে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স থেকে প্রাপ্ত তথ্য দেয়া হলো : 

সর্বশেষ প্রাপ্ত ৯ জনের ফলাফল অনুযায়ী ৩ জন COVID-19 পজিটিভ ও ৬ জন নেগেটিভ এসেছে।

➕ পজিটিভের তথ্যঃ

১ জন প্রাপ্তবয়স্ক পুরুষ – হাতকোপা, আমিনপুর।
১ জন প্রাপ্তবয়স্ক পুরুষ – দৈলেরবাগ, আমিনপুর।
১ জন প্রাপ্তবয়স্ক পুরুষ – চর গোয়ালদী, পিরোজপুর।

➖ নেগেটিভের তালিকাঃ

১. আরিফ, ১০ বছর
গাবতলী, বৈদের বাজার।
২. মাহি, ৫ মাস
গোয়ালপাড়া, বারদী।
৩. রুমানা, ৩৩ বছর
সাহাপুর, আমিনপুর।
৪. রোজিনা আক্তার, ৩৫ বছর
সাহাপুর, আমিনপুর।
৫. হালিমা, ৪৫ বছর
সাহাপুর, আমিনপুর।
৬. জুবায়ের, ১৯ বছর
খাসপাড়া, কাঁচপুর।

অদ্যাবধি COVID-19 সনাক্তকৃত রোগী- ৬৩২ জন (মৃত্যু-২২ জন)
অদ্যাবধি সুস্থতা লাভ করেছেন- ৫৮৯ জন।

সবাই ঘরে থাকুন, সুস্থ থাকুন, মানবিক আচরণ করুন।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution