• সকাল ৯:৫১ মিনিট সোমবার
  • ৩রা আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
  • ঋতু : বর্ষাকাল
  • ১৭ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
সোনারগাঁয়ে “ইচ্ছে ডানা”র ঈদ উপহার বিতরণ সোনারগাঁয়ে নিত্য প্রয়োজনীয় দোকানে উপচে পড়া ভীড় হোসেনপুর গরুর হাটে কিশোর গ্যাং এর হামলা, নগদ টাকা মোবাইল ও গরু ছিনতাই, আহত ৫ হোসেনপুর গরুর হাটে কিশোর গ্যাং এর হামলা, নগদ টাকা মোবাইল ও গরু ছিনতাই, আহত ৫ নাছির মেম্বারের পথে ছেলে রাসেল, তাকে রুখবে সাধ্যকার সোনারগাঁয়ের চাঞ্চল্যকর রাব্বি হত্যা মামলার ২ আসামি গ্রেফতার মেঘনা টোল প্লাজায় তিশা বাসে আগুন বন্দরে বকেয়া বেতনের দাবিতে ২ ঘন্টা মহাসড়ক অবরোধ,  সোনারগাঁয়ে ৩ মিষ্টির দোকানকে ১৫ হাজার টাকা জরিমানা সোনারগাঁয়ে নদী থেকে অজ্ঞাত লাশ উদ্ধার সোনারগাঁয়ে মাদকের টাকা লেনদেনের জেরে এক যুবককে কুপিয়ে হত্যা বিশ্ব পরিবেশ দিবস উপলক্ষে সোনারগাঁও প্রেস ক্লাবে আলোচনা সভা সোনারগাঁয়ে আ.লীগ নেতার প্রতারণার নতুন ফাঁদ অনিয়ম ও দূর্নীতি যেন সমাজ ব্যবস্থায় স্বাভাবিক ঘটনা. জিএম কাদের কাল থেকে শ্রী শ্রী লোকনাথ ব্রহ্মচারীর ১৩৪ তম তিরোধান উৎসব শুরু সোনারগাঁয়ে ডিম ছিনতাইয়ের ঘটনায় গ্রেপ্তার ২ সোনারগাঁ উপজেলা নির্বাচনীকে কেন্দ্র করে ঘোড়া প্রতিকের সমর্থকের পুকুরে বিষ প্রয়োগ সোনারগাঁ উপজেলা নির্বাচনীকে কেন্দ্র করে ঘোড়া প্রতিকের সমর্থকের পুকুরে বিষ প্রয়োগ সোনারগাঁয়ে অ্যাম্বুলেন্স দূর্ঘটনার নিহত -১ উপজেলা নির্বাচনে ঘোড়া প্রতিকের নির্বাচন করায় গাছ কর্তন
সোনারগাঁয়ে করোনা আক্রান্ত ৭, উপসর্গ নিয়ে মৃত্যু ২

সোনারগাঁয়ে করোনা আক্রান্ত ৭, উপসর্গ নিয়ে মৃত্যু ২

Logo


নিউজ সোনারগাঁ টুয়েন্টিফোর ডটকম: সোনারগাঁ উপজেলায় গত ১৩ তারিখ থেকে এ পর্যন্ত ৭জন করোনায় আক্রান্ত হয়েছেন। এর মধ্যে ২জন করোনার উপসর্গ নিয়ে মারা গেছেন বলে নিশ্চিত করছেন উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা পলাশ কুমার সাহা।

সোনারগাঁ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা পলাশ কুমার সাহা জানান, গত ১৩ এপ্রিল বৈদ্যেরবাজার এলাকায় ১৪ বছরের এক মাদ্রাসা ছাত্র প্রথম করোনা রোগে আক্রান্ত হয়। এরপর বেদ্যেরবাজার সাতভাইয়াপাড়া এলাকায় আরেকজন, কাঁচপুর এলাকায় ২ শ্রমিক, টিপরদী এলাকায় এক শ্রমিক, শম্ভুপুরা একরামপুর এলাকায় এক ব্যক্তি, সোনারগাঁ থানার এক মহিলা কনস্টেবর করোনা তার দেশের বাড়ী মন্সিগঞ্জে করোনায় আক্রান্ত হন।

এছাড়া করোনা রোগে শম্ভুপুরা ইউনিয়নের চেলারচর এলাকায় আসাদ (৫৫) নামের এক ব্যক্তি হোম কোয়ারেন্টারে থাকা অবস্থায় করোনার উপসর্গ নিয়ে মারা যায়। পরে তার নমুনা সংগ্রহ করে পরিক্ষাগারে পাঠালে তার করোনার রির্পোট পজেটিভ আসে।

অপরদিক গত মোগরাপাড়া ইউনিয়নের গোহাট্টা এলাকায় করোনা উপসর্গ নিয়ে আব্দুর রহিম (৬০) বছরের এক বৃদ্ধ মারা যান। মৃত ব্যক্তির পরিবার জানান সে হৃদরোগে আক্রান্ত হয়ে মারা গেছেন। পরে এলাকাবাসী তার করোনা উপসর্গ ছিল বলে প্রশাসনকে অবহিত করে এবং পরিক্ষা ছাড়া কবর দিতে বাঁধা সৃষ্টি করে। পরে উপজেলা নির্বাহী কর্মকর্তা সরেজমিনে বৃদ্ধের নমুনা সংগ্রহ করে দাফন সর্ম্পূন। পরে তার নমুনা পরিক্ষার রির্পোট আসলে তার করোনার আক্রান্ত হয়ে গেছেন সেটি সনাক্ত হয়।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution