• সকাল ১০:১২ মিনিট মঙ্গলবার
  • ১৭ই ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ
  • ঋতু : বসন্তকাল
  • ২রা মার্চ, ২০২১ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
সোনারগাঁয়ে হত্যার ৩ মাস পর বিল্লাল হোসেনের মাথা উদ্ধার সোনারগাঁও জাদুঘরের মাসব্যাপী লোকজ মেলা উদ্ধোধন সোনারগাঁয়ে ধর্ষণের চেষ্টার অভিযোগে মাদ্রাসা অধ্যক্ষ গ্রেফতার পুলিশের এএসআই’য়ের বিরুদ্ধে প্রশাসনের বিভিন্ন দপ্তরে অভিযোগ উপজেলা মৎসজীবী লীগের কমিটি গঠন আগামীকাল সোমবার থেকে শুরু মাসব্যাপী সোনারগাঁও লোকজ মেলা সোনারগাঁ বঙ্গবন্ধু ক্রিকেট টুর্নামেন্টে বারদী বুলস ক্লাব বিজয়ী ঢাকার ছাত্রদলের সমাবেশে পুলিশের লাঠিচার্জে সোনারগাঁয়ের জনি আহত মোরগের ‘ছুরিকাঘাতে’ মালিকের মৃত্যু নাসিরকে নিয়ে এবার ঢালিউড নায়িকার ফেসবুক স্ট্যাটাস ভাইরাল শিক্ষাপ্রতিষ্ঠান খুলে দেওয়ার ঘোষণা স্বল্পদৈর্ঘ্য থ্রিলারে স্পর্শিয়া টিকা নিলেন প্রায় ৩০ লাখ মানুষ জাহানারা বললেন, ‘এখন আমরা ফিট’ রাস্তার কাজ সম্পন্ন করতে এলাকাবাসীর মানববন্ধন এমপিএল ক্রিকেট টুর্নামেন্টের উদ্ধোধন সনমান্দিতে আমিনুল ইসলাম আমান ক্রিকেট টুর্নামেন্টের উদ্বোধন সোনারগাঁয়ে আ.লীগের উদ্যোগে আলোচনা সভা সোনারগাঁও জাদুঘরের কারুশিল্পীদের দোকান বরাদ্দে উচ্চ আদালতে রিট ২ কোটি টাকা ব্যয়ে ওয়াটার সাপ্লাই পাইপের উদ্ধোধন
সোনারগাঁয়ে করোনা আক্রান্তের সংখ্যা হঠাৎ বেড়ে ৪০৭ তে

সোনারগাঁয়ে করোনা আক্রান্তের সংখ্যা হঠাৎ বেড়ে ৪০৭ তে

Logo


নিউজ সোনারগাঁ টুয়েন্টিফোর ডটকম: করোনা আক্রান্তের সংখ্যা চলতি মাসের প্রথম দিকে কিছুটা কমলেও মাসের শেষের দিকে হঠাৎ করেই বেড়ে গেছে। চলতি মাসে ১৫ তারিখ পর্যন্ত করোনা আক্রাতের সংখ্যা ছিল কমতির দিকে। গত ১৫ তারিখ পর্যন্ত করোনা আক্রান্তের সংখ্যা ২২ শতাংশ যা ছিল মাসের প্রথম দিকে ছিল ৪০ শতাংশে। বর্তমানে সোনারগাঁয়ে করোনা আক্রান্তের সংখ্যা ৪০৭ জন। তবে নারায়নগঞ্জ স্বাস্থ্য বিভাগের দেয়া তথ্য মোতাবেক করোনা আক্রান্তের সংখ্যা ৩৪০ জন। যা নারায়ণগঞ্জ ৫টি উপজেলার মধ্যে সোনারগাঁ আক্রান্তের সংখ্যা বেশী।

জানাগেছে, সোনারগাঁয়ে  ১৩ এগ্রিল প্রথম করোনা রোগী সনাক্ত হয়। এরপর থেকে প্রথম ১৫দিন করোনা আক্রান্তর সংখ্যা ছিল খুবই কম। এরপর থেকে প্রতিদিনই বাড়তে থাকে করোনা আক্রান্তের সংখ্যা। যা গত একমাসে গড়ে ৪০ শতাংশে দাড়িয়েছিল। বর্তমানে সোনারগাঁয়ে করোনা আক্রান্তের সংখ্যা ৪০৭জন। এরমধ্যে সুস্থ হয়েছে ২৩২জন। এরমধ্যে মৃত্যুবরণ করেছেন ১৫জন। এ পর্যন্ত মোট নমুনা সংগ্রহ করা হয়েছে ১৮৫০ জনের। মে মাসের শেষের দিকে ও এ মাসের প্রথম দিকে করোনা আক্রান্তের সংখ্যা ছিল খুবই বেশী। চলতি মাসের প্রথম দিকে করোনা আক্রান্তের সংখ্যা ছিল গড়ে ৪০ শতাংশ। এরপর গত ১৫ তারিখ পর্যন্ত করোনা আক্রান্তের সংখ্যা ছিল কিছুটা কম। তখন আক্রান্তের সংখ্যা ছিল ২২ শতাংশ। এরপর থেকে ফের বাড়তে থাকে করোনা আক্রান্তের সংখ্যা। চলতি মাসের ১৭ তারিখ থেকে এ পর্যন্ত ২৪৩ জনের নমুনা পরিক্ষা করে ৭৭ জনের দেহে করোনা সনাক্ত হয়েছে। যা গড়ে ৩২ শতাংশ। এরমধ্যে সুস্থ হয়েছেন ৫৯জন।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution