• বিকাল ৫:৪৪ মিনিট বৃহস্পতিবার
  • ১৪ই আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ
  • ঋতু : শরৎকাল
  • ২৯শে সেপ্টেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
যুবলীগ নেতা লিটন খাঁনের উদ্যোগে প্রধানমন্ত্রীর জম্মদিন পালন বৈদ্যেরবাজারে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে প্রতিপক্ষের হামলা আহত ৬ সোনারগাঁয়ে দলিল লিখক হত্যা মামলায় প্রধান আসামী পরকীয়া প্রেমিক গ্রেপ্তার যুবলীগের সাংগঠনিক সম্পাদক আবু সাঈদের উদ্যোগে প্রধানমন্ত্রীর জম্মদিন পালন এরফান হোসেন দীপের উদ্যোগে প্রধানমন্ত্রী শেখ হাসিনার জম্মদিন পালন হাজী শাহ মো. সোহাগ রনি’র উদ্যোগে প্রধানমন্ত্রীর জম্মদিন পালন ইঞ্জি: মাসুমের উদ্যোগে শেখ হাসিনার জম্মদিন পালন ইঞ্জি: মাসুমের উদ্যোগে শেখ হাসিনার জম্মদিন পালন বিশ্বরঙ দাদা ও দিদি সাজি-সাজাই এর গ্রান্ড ফাইনালে সোনারগাঁয়ের ছেলে তানভীর দোয়া ও কেক কেটে প্রধানমন্ত্রীর জম্মদিন পালন ফতেপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ে শিক্ষার্থীদের নিয়ে প্রধানমন্ত্রীর জন্মদিন পালন সোনারগাঁয়ে ৯৫ পিচ ইয়াবাসহ মাদক কারবারি আটক সোনারগাঁয়ে স্বেচ্ছাসেবক লীগের কর্মী সম্মেলন জেলা পরিষদ নির্বাচনে সোনারগাঁ থেকে সেয়ানে সেয়ানে লড়াই সুন্দরী নারীর ভ্যানিটি ব্যাগে ১৫০০ ইয়াবা কারেন্টের শক ও পানিতে চুবিয়ে হত্যা করা হয় দলিল লিখককে, স্ত্রী’র স্বাকারোক্তি সোনারগাঁয়ে নৌকার পুনরুদ্ধার করা হবে- মোয়াজ্জেম হোসেন সোনারগাঁয়ে স্বাস্থ্য সেবায় সুবাতাস সোনারগাঁয়ে দিনদুপুরে অটো রিকশার গ্যারেজে দুর্ধর্ষ চুরি সোনারগাঁয়ে দলিল লিখক এর লাশ উদ্ধার, স্ত্রী আটক
সোনারগাঁয়ে বিরল রোগে আক্রান্তদের দেখতে ভাইস চেয়ারম্যান ও স্বাস্থ্য কর্মকর্তা

সোনারগাঁয়ে বিরল রোগে আক্রান্তদের দেখতে ভাইস চেয়ারম্যান ও স্বাস্থ্য কর্মকর্তা

Logo


নিউজ সোনারগাঁ২৪ডটকম:

সোনারগাঁ উপজেলার সনমান্দি ইউনিয়নের পাঁচানী গ্রামে বিরল এক রোগে আক্রান্ত পাঁচ সদস্যকে দেখেতে গেলেন সোনারগাঁও উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান শাহ আলম রূপন ও উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা মো. তানভির আহাম্মেদ। এ সময় তাদের সাথে ছিলেন ওই ওয়ার্ডের মেম্বার হারুন অর রশিদ। সোনারগাঁয়ে একই পরিবারের পাঁচ সদস্য বিরল রোগে আক্রান্ত শীর্ষক সংবাদ বুধবার বিভিন্ন মিডিয়ায় প্রকাশিত হলে উপজেলা ভাইস চেয়ারম্যান ও স্বাস্থ্য কর্মকর্তা বুধবার দুপুরে আক্রান্ত ব্যাক্তিদের বাড়ীতে পরিদর্শনে যান এবং তাদের সাথে সরাসরি কথা বলেন।

স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা মো. তানভির আহাম্মেদ আক্রান্ত রোগীদের দেখার পর তাদেরকে উন্নত চিকিৎসা প্রদানের আশ্বাস দেন। এছাড়া সোনারগাঁও উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান শাহ আলম রূপন আর্থিক সহায়তার আশ্বাস দেন রোগীদের।

উল্লেখ্য উপজেলার সনমান্দি ইউপির পাঁচানী গ্রামের আব্দুর রশিদ ও তার তিন ছেলে এবং এক নাতী পা ফোলা বিরল রোগে আক্রান্ত হয়ে মানবেতর জীবন যাপন করছেন। আব্দুর রশিদের বড় ছেলে জজ মিয়া(৪০)। মেঝো ছেলে জহিরুল ইসলাম(৩৩) ও ছোট ছেলে তাইজুল ইসলাম (২২) এ রোগে আক্রান্ত হয়ে দীর্ঘদিন যাবত ভুগছেন। এছাড়া জজ মিয়ার ছেলে নজরুল ইসলামও(১২) এ রোগে আক্রান্ত। সে সপ্তম শ্রেনিতে পড়াশুনা করে। তিন ছেলের মধ্যে জজ মিয়া ও জহিরুল কিছুটা হাটা চলা করতে পারলেও আব্দুর রশিদ ও তার ছোট ছেলে তাইজুল এখন হাটাচলা করতে পারেন না।

চিকিৎসা ব্যয় নির্বাহ করতে গিয়ে ভিটে মাটি বিক্রি করে এ পরিবারটি এখন নিঃস্ব । আক্রান্ত সবাই বিভিন্ন হাসপাতালে চিকিৎসা নিয়েছেন কিন্তু কোন ডাক্তারই তাদের রোগ ধরতে পারেনি।

রোগে আক্রান্ত পরিবারটি সমাজের স্বচ্ছল ব্যক্তিদের প্রতি সহায়তার আবেদন জানিয়েছেন।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution