• সকাল ৭:৩০ মিনিট শুক্রবার
  • ১৫ই শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ
  • ঋতু : বর্ষাকাল
  • ৩০শে জুলাই, ২০২১ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
সোনারগাঁয়ে একদিনে আক্রান্ত ২৯, সুস্থ ৩৬ লক ডাউনের ৭তম দিনে মোগরাপাড়া বেড়েছে গাড়ির সংখ্যা ম্যাজিকের মত মুখের তেলতেলে ভাব দূর করুন মাত্র ২ মিনিটে লক ডাউনে দোকান খোলা রাখার অপরাধে ১০ হাজার টাকা জরিমানা ও জেল সোনারগাঁয়ের করোনা রোগীদের জন্য এইচএম মাসুদ দুলালের ফ্রি অক্সিজেন সোনারগাঁ থানার মুল ফটকের সামনের দোকানে দূর্ধষ চুরি সোনারগাঁয়ে সড়ক দূর্ঘটনায় এক ব্যক্তি নিহত সোনারগাঁয়ে ২২ জনের নমুনায় ২২ জন করোনা আক্রান্ত, সুস্থ ১৯ সোনারগাঁয়ে ডাকাত সন্দেহে অস্ত্রসহ ২ যুবক আটক মরহুম মোশারফ হোসেনের রুহের মাগফেরাতের কামনায় উপজেলা প্রশাসনের উদ্যোগে দোয়া ভারতের তরল অক্সিজেন নারায়ণগঞ্জে সজীব ওয়াজেদ জয়’র জম্মদিনে উপজেলা যুবলীগের দোয়া মাহফিল সোনারগাঁয়ে ৫৬ জনের নমুনায় ৪০ জনের দেহে করোনা ভাইরাস সনাক্ত মরহুম মোশারফ হোসেনের রূহের মাগফেরাত কামনা আলোচনা সভা ও দোয়া মাহফিল সোনারগাঁয়ে ৩৫ জনের মধ্যে ৩৫ জনই পজেটিভ, আক্রান্ত শতভাগ উপজেলা চেয়ারম্যান মোশারফ হোসেনের রূহের মাগফেরাত কামনা সোহাগ রনি’র দোয়া মাহফিল সোনারগাঁয়ে শিশু ধর্ষণের চেষ্টার ঘটনায় যুবক গ্রেপ্তার সোনারগাঁয়ে ২৪ জনের মধ্যে ২৪ জনের করোনা পজেটিভ, মৃত্যু ১ করোনামুক্ত হয়েও ধকল বয়ে বেড়াচ্ছেন তারা ত্বকের যত্নে হলুদ কেন জরুরি?
সোনারগাঁয়ে বিরল রোগে আক্রান্তদের দেখতে ভাইস চেয়ারম্যান ও স্বাস্থ্য কর্মকর্তা

সোনারগাঁয়ে বিরল রোগে আক্রান্তদের দেখতে ভাইস চেয়ারম্যান ও স্বাস্থ্য কর্মকর্তা

Logo


নিউজ সোনারগাঁ২৪ডটকম:

সোনারগাঁ উপজেলার সনমান্দি ইউনিয়নের পাঁচানী গ্রামে বিরল এক রোগে আক্রান্ত পাঁচ সদস্যকে দেখেতে গেলেন সোনারগাঁও উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান শাহ আলম রূপন ও উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা মো. তানভির আহাম্মেদ। এ সময় তাদের সাথে ছিলেন ওই ওয়ার্ডের মেম্বার হারুন অর রশিদ। সোনারগাঁয়ে একই পরিবারের পাঁচ সদস্য বিরল রোগে আক্রান্ত শীর্ষক সংবাদ বুধবার বিভিন্ন মিডিয়ায় প্রকাশিত হলে উপজেলা ভাইস চেয়ারম্যান ও স্বাস্থ্য কর্মকর্তা বুধবার দুপুরে আক্রান্ত ব্যাক্তিদের বাড়ীতে পরিদর্শনে যান এবং তাদের সাথে সরাসরি কথা বলেন।

স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা মো. তানভির আহাম্মেদ আক্রান্ত রোগীদের দেখার পর তাদেরকে উন্নত চিকিৎসা প্রদানের আশ্বাস দেন। এছাড়া সোনারগাঁও উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান শাহ আলম রূপন আর্থিক সহায়তার আশ্বাস দেন রোগীদের।

উল্লেখ্য উপজেলার সনমান্দি ইউপির পাঁচানী গ্রামের আব্দুর রশিদ ও তার তিন ছেলে এবং এক নাতী পা ফোলা বিরল রোগে আক্রান্ত হয়ে মানবেতর জীবন যাপন করছেন। আব্দুর রশিদের বড় ছেলে জজ মিয়া(৪০)। মেঝো ছেলে জহিরুল ইসলাম(৩৩) ও ছোট ছেলে তাইজুল ইসলাম (২২) এ রোগে আক্রান্ত হয়ে দীর্ঘদিন যাবত ভুগছেন। এছাড়া জজ মিয়ার ছেলে নজরুল ইসলামও(১২) এ রোগে আক্রান্ত। সে সপ্তম শ্রেনিতে পড়াশুনা করে। তিন ছেলের মধ্যে জজ মিয়া ও জহিরুল কিছুটা হাটা চলা করতে পারলেও আব্দুর রশিদ ও তার ছোট ছেলে তাইজুল এখন হাটাচলা করতে পারেন না।

চিকিৎসা ব্যয় নির্বাহ করতে গিয়ে ভিটে মাটি বিক্রি করে এ পরিবারটি এখন নিঃস্ব । আক্রান্ত সবাই বিভিন্ন হাসপাতালে চিকিৎসা নিয়েছেন কিন্তু কোন ডাক্তারই তাদের রোগ ধরতে পারেনি।

রোগে আক্রান্ত পরিবারটি সমাজের স্বচ্ছল ব্যক্তিদের প্রতি সহায়তার আবেদন জানিয়েছেন।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution