• রাত ১১:০৮ মিনিট শনিবার
  • ১লা আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
  • ঋতু : বর্ষাকাল
  • ১৫ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
হোসেনপুর গরুর হাটে কিশোর গ্যাং এর হামলা, নগদ টাকা মোবাইল ও গরু ছিনতাই, আহত ৫ হোসেনপুর গরুর হাটে কিশোর গ্যাং এর হামলা, নগদ টাকা মোবাইল ও গরু ছিনতাই, আহত ৫ নাছির মেম্বারের পথে ছেলে রাসেল, তাকে রুখবে সাধ্যকার সোনারগাঁয়ের চাঞ্চল্যকর রাব্বি হত্যা মামলার ২ আসামি গ্রেফতার মেঘনা টোল প্লাজায় তিশা বাসে আগুন বন্দরে বকেয়া বেতনের দাবিতে ২ ঘন্টা মহাসড়ক অবরোধ,  সোনারগাঁয়ে ৩ মিষ্টির দোকানকে ১৫ হাজার টাকা জরিমানা সোনারগাঁয়ে নদী থেকে অজ্ঞাত লাশ উদ্ধার সোনারগাঁয়ে মাদকের টাকা লেনদেনের জেরে এক যুবককে কুপিয়ে হত্যা বিশ্ব পরিবেশ দিবস উপলক্ষে সোনারগাঁও প্রেস ক্লাবে আলোচনা সভা সোনারগাঁয়ে আ.লীগ নেতার প্রতারণার নতুন ফাঁদ অনিয়ম ও দূর্নীতি যেন সমাজ ব্যবস্থায় স্বাভাবিক ঘটনা. জিএম কাদের কাল থেকে শ্রী শ্রী লোকনাথ ব্রহ্মচারীর ১৩৪ তম তিরোধান উৎসব শুরু সোনারগাঁয়ে ডিম ছিনতাইয়ের ঘটনায় গ্রেপ্তার ২ সোনারগাঁ উপজেলা নির্বাচনীকে কেন্দ্র করে ঘোড়া প্রতিকের সমর্থকের পুকুরে বিষ প্রয়োগ সোনারগাঁ উপজেলা নির্বাচনীকে কেন্দ্র করে ঘোড়া প্রতিকের সমর্থকের পুকুরে বিষ প্রয়োগ সোনারগাঁয়ে অ্যাম্বুলেন্স দূর্ঘটনার নিহত -১ উপজেলা নির্বাচনে ঘোড়া প্রতিকের নির্বাচন করায় গাছ কর্তন নব নির্বাচিতত উপজেলা চেয়ারম্যানকে নিয়ে এতিমদের দোয়া সোনারগাঁয়ে ট্রান্সফরমার চুরির সময় স্বেচ্ছাসেবকলীগ নেতাসহ আটক-৪
সোনারাগাঁয়ে এক লাফে করোনা আক্রান্ত সংখ্যা বেড়ে ২১ জন, মৃত্যু ২

সোনারাগাঁয়ে এক লাফে করোনা আক্রান্ত সংখ্যা বেড়ে ২১ জন, মৃত্যু ২

Logo


নিউজ সোনারগাঁ টুয়েন্টিফোর ডটকম: সোনারাগাঁয়ে ২৪ ঘন্টায় করোনা আক্রান্তের সংখ্যা দাড়িয়েছে ২১ জনে। এর আগে গতকাল করোনা আক্রান্তের সংখ্যা ছিল ১৪ জন। একদিনের ব্যবধানে ৭ জন রোগী সনাক্ত হয়েছে বলে জানিয়েছে উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা পলাশ কুমার সাহা।

উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা ডা: পলাশ কুমার সাহা জানান, গত ২৩ এপ্রিল উপজেলার বিভিন্ন ইউনিয়ন থেকে ২৬ জনের নমুনা সংগ্রহ করে ঢাকায় পাঠান। আজ ২৮ এপ্রিল দুপুরে ১৮টির রিপোর্ট এসেছে। এর মধ্যে ৭ জনেরই করোনা পজেটিভ! আরো ৮টির রিপোর্ট আসার পর বুঝা যাবে ২৬ জনের মধ্যে মোট কতজনের পজেটিভ।

তিনি আরো জানান, আজ ৭ জনের করোনা পজেটিভ এসেছে। তার মধ্যে শম্ভপুর ইউনিয়নের চেলারচর গ্রামের একই বাড়ির ৪ জন। এদের মধ্যে দুই বছরের একটি কন্যা সন্তান রয়েছে। একই ইউনিয়নের চেলারচরের পার্শ্ববর্তী একরামপুর গ্রামের ২ জন এবং বৈদ্যেরবাজার ইউনিয়নের হাড়িয়া গ্রামের ১ জন রয়েছে। করোনা রোগী সবচেয়ে বেশি শম্ভপুর ও বৈদ্যেরবাজার ইউনিয়নে।

আজ ২৮ এপ্রিল পর্যন্ত সোনারগাঁয়ে মোট করোনা রোগী শনাক্ত হয়েছে ২১ জন। এরমধ্যে ২ জন মৃত্যু বরন করেছেন।

নতুন আক্রান্ত ৭ জনের মধ্যে শম্ভপুরা ইউনিয়নে ৬জন বাকি ১ জন বৈদ্যেরবাজার ইউনিয়নে। আক্রান্তদের মধ্যে ৩ জন পুরুষ ৩জন মহিলা ও ২ বছরের একটি শিশু রয়েছে।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution