• বিকাল ৪:৪৯ মিনিট মঙ্গলবার
  • ১৭ই ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ
  • ঋতু : বসন্তকাল
  • ২রা মার্চ, ২০২১ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
সোনারগাঁয়ে হত্যার ৩ মাস পর বিল্লাল হোসেনের মাথা উদ্ধার সোনারগাঁও জাদুঘরের মাসব্যাপী লোকজ মেলা উদ্ধোধন সোনারগাঁয়ে ধর্ষণের চেষ্টার অভিযোগে মাদ্রাসা অধ্যক্ষ গ্রেফতার পুলিশের এএসআই’য়ের বিরুদ্ধে প্রশাসনের বিভিন্ন দপ্তরে অভিযোগ উপজেলা মৎসজীবী লীগের কমিটি গঠন আগামীকাল সোমবার থেকে শুরু মাসব্যাপী সোনারগাঁও লোকজ মেলা সোনারগাঁ বঙ্গবন্ধু ক্রিকেট টুর্নামেন্টে বারদী বুলস ক্লাব বিজয়ী ঢাকার ছাত্রদলের সমাবেশে পুলিশের লাঠিচার্জে সোনারগাঁয়ের জনি আহত মোরগের ‘ছুরিকাঘাতে’ মালিকের মৃত্যু নাসিরকে নিয়ে এবার ঢালিউড নায়িকার ফেসবুক স্ট্যাটাস ভাইরাল শিক্ষাপ্রতিষ্ঠান খুলে দেওয়ার ঘোষণা স্বল্পদৈর্ঘ্য থ্রিলারে স্পর্শিয়া টিকা নিলেন প্রায় ৩০ লাখ মানুষ জাহানারা বললেন, ‘এখন আমরা ফিট’ রাস্তার কাজ সম্পন্ন করতে এলাকাবাসীর মানববন্ধন এমপিএল ক্রিকেট টুর্নামেন্টের উদ্ধোধন সনমান্দিতে আমিনুল ইসলাম আমান ক্রিকেট টুর্নামেন্টের উদ্বোধন সোনারগাঁয়ে আ.লীগের উদ্যোগে আলোচনা সভা সোনারগাঁও জাদুঘরের কারুশিল্পীদের দোকান বরাদ্দে উচ্চ আদালতে রিট ২ কোটি টাকা ব্যয়ে ওয়াটার সাপ্লাই পাইপের উদ্ধোধন
১০ কোটি টাকা ব্যয়ে ৫০ শয্যা বিশিষ্ট ৩য় তলা হাসপাতালের ভিত্তি প্রস্তর স্থাপন

১০ কোটি টাকা ব্যয়ে ৫০ শয্যা বিশিষ্ট ৩য় তলা হাসপাতালের ভিত্তি প্রস্তর স্থাপন

Logo


নিউজ সোনারগাঁ২৪ডটকম: সোনারগাঁ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ৫০ শয্যা বিশিষ্ট হাসপাতালের ৩তলা ভবনের ভিত্তি প্রস্তর স্থাপন করা হয়েছে। রোববার বিকেলে এ ভবনের ভিত্তি প্রস্তর স্থাপন করেন সোনারগাঁয়ে সংসদ সদস্য লিয়াকত হোসেন খোকা। স্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তরের অধীনে প্রায় ৯ কোটি ৮৮ লাখ টাকা ব্যয়ে ৫০ শয্যা বিশিষ্ট এ হাসপাতাল ভবনটি নির্মান করা হচ্ছে। এসময় রোগীদের সুবিধার্থে হাসপাতাল কর্তৃপক্ষের কাছে নতুন একটি এ্যাম্বুলেসের চাবি হস্তান্তর করা হয়।

উদ্বোধনী অনুষ্ঠানে লিয়াকত হোসেন খোকা বলেন, সোনারগাঁ উপজেলায় ৪ লাখ লোকের বিপরিতে একটি সরকারী হাসপাতাল রয়েছে।শুধু সোনারগাঁই নয় এ হাসপাতালটিতে মেঘনা ও আড়াইহাজার উপজেলার লোকজনও চিকিৎসা সেবা নেন। যা দীর্ঘদিন ধরে অবহেলিত ছিল।৫০ শয্যা বিশিষ্ট হাসপাতাল নির্মান করা হলে এ হাসপাতালটিতে উন্নত মানের চিকিৎসা সেবা চালু করা সম্ভব হবে।তিনি বলেন, তৃতীয় তলা বিশিষ্ট ৫০ শয্যা এ হাসপাতালের ভেতরে জরুরি বিভাগ ও আউটডোর চালু করা হবে। রোগীরা আউটডোর থেকে প্রতিদিন প্রাথমিক চিকিৎসা সেবা ও প্রয়োজনীয় ঔষধ সামগ্রী সংগ্রহ করতে পারবে।

সোনারগাঁ উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ পলাশ কুমার সাহার সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, সোনারগাঁ উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান বাবুল হোসেন বাবু ওমর, মহিলা ভাইস চেয়ারম্যান মাহমুদা আক্তার, সোনারগাঁও পৌরসভা মহিলা কাউন্সিলর জায়েদা আক্তার মনি, স্বাস্থ্য প্রকৌশলী অধিদপ্তরের নির্বাহী প্রকৌশলী মো. মহসিন, সহকারী প্রকৌশলী আলতাফ হোসেন, সোনারগাঁ উপজেলা পরিবার পরিকল্পনা কর্মকর্তা সফিকুল ইসলাম, বারদী ইউপির চেয়ারম্যান জহিরুল হক, বৈদ্যেরবাজার ইউপির চেয়ারম্যান ডাঃ আব্দুর রউফ, শম্ভূপুরা ইউপির চেয়ারম্যান আব্দুর রউফ, আবাসিক মেডিকেল অফিসার ডা. সজিব রায়হান ও কেন্দ্রীয় জাতীয়পাটির সদস্য আবু নাঈম ইকবাল প্রমুখ।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution