• রাত ১১:৫৩ মিনিট বৃহস্পতিবার
  • ৫ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  • ঋতু : গ্রীষ্মকাল
  • ১৮ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
সোনারগাঁয়ে প্রাথমিকে অনলাইন বদলী আবেদনে অনিয়মের অভিযোগ জামপুরে ৪টি ওয়ার্ডের নেতাকর্মী নিয়ে বাবুল ওমরের নির্বাচনী প্রচারনা সভা সোনারগাঁয়ে উপজেলা নির্বাচনকে কেন্দ্র করে নেতাকর্মী বেচা-কেনার হিড়িক সোনারগাঁয়ে নেতাকর্মী বেচা-কেনার হিড়িক সোনারগাঁয়ে করোনা যোদ্ধাকে ডাকাত আখ্যা দিয়ে হত্যার চেষ্টা সোনারগাঁয়ে যাত্রীবাহি বাসের ধাক্কায় অটোচালক নিহত সোনারগাঁ উপজেলা চেয়ারম্যান প্রার্থীর নির্বাচনী কর্মীসভা অনুষ্ঠিত সোনারগাঁ জাদুঘরে ১৫ দিনব্যাপী বৈশাখী মেলা সোনারগাঁয়ে মোটর সাইকেলে বেড়ানোর কথা বলে শিশুকে ধর্ষণ ঈদে গরীবের ভাগ্যেও জুটছেনা ছাডি মাংস ঈদে গবীরের মাংসের বদলে ভরসা ছাডি মাংস সোনারগাঁ উপজেলা কেন্দ্রীয় মসজিদে ঈদের জামাতের সময় সুচি সৌদি আরবের সঙ্গে মিল রেখে সোনারগাঁয়ের বাংলা বাজারে ঈদের জামাত আদায় সোনারগাঁয়ে গরুর মাংস কিনতে না পেরে মুরগী কিনতেও নাজেহার গরীর মানুষ সোনারগাঁয়ে গরুর মাংস ব্যবসায়ীরা বেপরোয়া সোনারগাঁয়ে আলোর পথ সমাজ কল্যাণ সংস্থার খাদ্য সামগ্রী ও নগদ অর্থ বিতরণ সোনারগাঁয়ে ইট ভাটায় হামলা গাড়ি ভাংচুর ও হামলায় আহত ৫। সোনারগাঁয়ে বেড়েছে গরুর মাংসের দাম সোনারগাঁয়ে সাংবাদিক ও সুধী জনের সন্মানে জাগো সোনারগাঁও২৪.কমের ইফতার সোনারগাঁ সাব রেজিস্ট্রি অফিসের দলিল লেখকদের নতুন কমিটির অনুমোদন
বালু সন্ত্রাসী ও মাদকসেবী রকির কান্ড, মাদকসেবী আখ্যা দিয়ে বৃদ্ধাকে হত্যার চেষ্ঠা

বালু সন্ত্রাসী ও মাদকসেবী রকির কান্ড, মাদকসেবী আখ্যা দিয়ে বৃদ্ধাকে হত্যার চেষ্ঠা

Logo


নিউজ সোনারগাঁ২৪ডটকমঃ  সোনারগাঁ উপজেলার বৈদ্যের বাজার ইউনিয়নের মোবারকপুর এলাকায় মাদক সেবী আখ্যা দিয়ে এক বৃদ্ধকে পিটিয়ে হত্যার চেষ্ঠা করেছে মেঘনা নদীর বালু সন্ত্রাসী ও মাদক সেবী রকির বাহিনী। সোমবার সন্ধায় উলুকান্দী বাজার এলাকায় এ ঘটনা ঘটে। আহত বৃদ্ধাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্রে ভর্তি করা হয়েছে। এ ঘটনায় বৃদ্ধার ছেলে গাজী মহসিন বাদি সোনারগাঁ থানায় একটি অভিযোগ দায়ের করেছে। এ ঘটনা এলাকায় উত্তেজনা বিরাজ করছে। বৃদ্ধর অবস্থা আশঙ্কা জনক বলে জানাযায়।

পুলিশ ও এলাকাবাসী সুত্রে জানাগেছে, পুর্ব শত্রুতার জেরধরে সোনারগাঁ উপজেলার বৈদ্যেরবাজার ইউনিয়নের মোবারকপুর গ্রামের গাজী হারিছুল (৭৫) নামে বাড়ি হতে উলুকান্দী বাজারে যাওয়ার পথে বৈদ্যেরবাজার ইউনিয়নের ইসমাইল মেম্বারের বালু সন্ত্রাসী ও মাদকসেবী ছেলে মোঃ রকির নেতিত্বে আইয়ুব আলীর ছেলে দেলোয়ার, আঃ আজিজের ছেলে ওয়াজ করুনী ওরফে অক্কু, মৃত হযরত আলীর ছেলে শাহিন, অনিকসহ আরোও অজ্ঞাত নামা ৫/৬ জনের সন্ত্রাসী বাহিনী বৃদ্ধকে একা পেয়ে লাঠি লোহার রড রামদা দিয়ে পিটিয়ে হত্যার চেষ্ঠা করে। পরে আহত বৃদ্ধকে একটি সিএনজি নারায়ণগঞ্জ থ-১১-১৭১৬ দিয়ে তুলে নেওয়ার চেষ্ঠা করে। এ সময় তার ডাক চিৎকারে আশপাশের লোকজন ছুটে আসলে সন্ত্রাসী রকি সহ তার বাহিনীরা পালিয়ে যায়। পরে আহত বৃদ্ধাকে তার স্বজনরা উদ্ধার করে উপজেলা স্বাস্ব্য কমপ্লেক্রে ভর্তি করে। এ ঘটনায় সোমবার রাতে সোনারগাঁ থানায় বৃদ্ধার ছেলে গাজী মহসিন বাদি হয়ে সোনারগাঁ থানায় একটি অভিযোগ দায়ের করেছেন।

সোনারগাঁ থানার ওসি মনিরুজ্জামান মনির বলেন, বৃদ্ধকে পিটিয়ে হত্যার চেষ্ঠার ঘটনায় একটি অভিযোগে গ্রহণ করা হয়েছে তদন্ত করে আইনানুগ গ্রহন করা হবে।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution