• দুপুর ১২:২৫ মিনিট মঙ্গলবার
  • ৩রা বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  • ঋতু : গ্রীষ্মকাল
  • ১৬ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
সোনারগাঁয়ে যাত্রীবাহি বাসের ধাক্কায় অটোচালক নিহত সোনারগাঁ উপজেলা চেয়ারম্যান প্রার্থীর নির্বাচনী কর্মীসভা অনুষ্ঠিত সোনারগাঁ জাদুঘরে ১৫ দিনব্যাপী বৈশাখী মেলা সোনারগাঁয়ে মোটর সাইকেলে বেড়ানোর কথা বলে শিশুকে ধর্ষণ ঈদে গরীবের ভাগ্যেও জুটছেনা ছাডি মাংস ঈদে গবীরের মাংসের বদলে ভরসা ছাডি মাংস সোনারগাঁ উপজেলা কেন্দ্রীয় মসজিদে ঈদের জামাতের সময় সুচি সৌদি আরবের সঙ্গে মিল রেখে সোনারগাঁয়ের বাংলা বাজারে ঈদের জামাত আদায় সোনারগাঁয়ে গরুর মাংস কিনতে না পেরে মুরগী কিনতেও নাজেহার গরীর মানুষ সোনারগাঁয়ে গরুর মাংস ব্যবসায়ীরা বেপরোয়া সোনারগাঁয়ে আলোর পথ সমাজ কল্যাণ সংস্থার খাদ্য সামগ্রী ও নগদ অর্থ বিতরণ সোনারগাঁয়ে ইট ভাটায় হামলা গাড়ি ভাংচুর ও হামলায় আহত ৫। সোনারগাঁয়ে বেড়েছে গরুর মাংসের দাম সোনারগাঁয়ে সাংবাদিক ও সুধী জনের সন্মানে জাগো সোনারগাঁও২৪.কমের ইফতার সোনারগাঁ সাব রেজিস্ট্রি অফিসের দলিল লেখকদের নতুন কমিটির অনুমোদন ঈদের আগে ও পরে দূর্ঘটনা রোধে চালকের সচেতন হতে বললেন হাইওয়ে পুলিশের প্রধান ঈদে মেঘনা সেতু যানজটমুক্ত রাখতে ৬টি নতুন ইটিসি বুথ চালু অমর পোদ্দারের উদ্যোগে ১৫শত পরিবারকে ঈদ সামগ্রী বিতরন আওয়ামীলীগ নেতার টাকায় বিএনপির ইফতার, সমালোচনা ঝড় খন্ড খন্ড মিছিল নিয়ে বিএনপির নেতাকর্মীর ইফতার পার্টিতে যোগদান ভীত সন্ত্রস্ত আওয়ামীলীগের নেতাকর্মীরা
সারা মিলছে না মানবতার দেয়ালে

সারা মিলছে না মানবতার দেয়ালে

Logo


নিউজ সোনারগাঁ২৪ডটকম: একপাশে ‘আপনার প্রয়োজনীয় জিনিসটি নিয়ে যান’ অপরপাশে ‘আপনার অপ্রয়োজনীয় জিসিনটি রেখে যান’ শীর্ষক শ্লোগান নিয়ে ছিন্নমুল মানুষের পাশে দাড়াতে মানবতার দেয়াল তৈরী করেছেন পথ শিশু ও দরিদ্র ফাউন্ডেশন ও বিডি ক্লিন নারায়ণগঞ্জ। উপজেলার বিভিন্ন এলাকায় মানবতার দেয়াল তৈরী করা হয়। দ্ররিদ্র ও অসহায় মানুষদের জন্য বানানো এ মানবতার দেয়ালে তেমন সারা মিলছে না। স্থানীয় লোকদের সহায়তার জন্য যেভাবে সাহায্য চাওয়া হয়েছে সেভাবে স্থানীয় লোকজন তাদের অপ্রয়োজনীয় জিনিসপত্র এখানে দিচ্ছে না। আবার যদিওবা কেউ কোন অপ্রয়োজনীয় জিনিসপত্র এখানে এনে রাখছে কতিপয় কিছু মাদক সেবী ও লোভী রাস্তার কিছু লোকজন অপ্রয়োজনে দেয়ালে থাকা সব জিনিসপত্র ব্যাগে করে নিয়ে বিক্রি করে দিচ্ছে হকারদের কাছে। এতে সেসব অসহায় লোকজন এসব জিনিসপত্র নিয়ে তাদের প্রয়োজন মিটাবে তারা মুলত পাচ্ছে না এ দেয়ালের সেবা। ফলে ভেস্তে যাচ্ছে দুটি সংগঠনের করা মহৎ উদ্দেশ্য।

এ ব্যাপারে বিডি ক্লিনের সদস্য সাংবাদিক সিফাত মিয়া জানান, আমরা দ্রারিদ্র ও অসহায় মানুষের সেবায় শীতে মৌসুমে তারা যাতে শীত বস্ত্রের অভাবে কষ্ট না পায় সেজন্য উপজেলার কয়েকটি স্থানে মানবতার দেয়াল নামে কয়েকটি সেবামুলক কার্যক্রম চালু করেছি। আমাদের উদ্দেশ্য ছিল অসহায় মানুষকে সেবা করা এবং আমাদের কাজে সাহায্য করবে সমাজের বিত্তশালীরা। সে লক্ষ্যে আমরা কাজ করে যাচ্ছি কিন্তু কিছু মাদক সেবী ও লোভী মানুষের জন্য আমাদের এ মহৎ উদ্দেশ্য ভেস্তে যাচ্ছে। তারা প্রয়োজনে অপ্রয়োজনে দেয়ালে রাখা সকল জিনিসপত্র নিয়ে যাচ্ছে। এতে আমাদের মুল উদ্দেশ্য সফল হচ্ছে না।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution