• সকাল ১১:৫০ মিনিট বৃহস্পতিবার
  • ৫ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  • ঋতু : গ্রীষ্মকাল
  • ১৮ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
জামপুরে ৪টি ওয়ার্ডের নেতাকর্মী নিয়ে বাবুল ওমরের নির্বাচনী প্রচারনা সভা সোনারগাঁয়ে উপজেলা নির্বাচনকে কেন্দ্র করে নেতাকর্মী বেচা-কেনার হিড়িক সোনারগাঁয়ে নেতাকর্মী বেচা-কেনার হিড়িক সোনারগাঁয়ে করোনা যোদ্ধাকে ডাকাত আখ্যা দিয়ে হত্যার চেষ্টা সোনারগাঁয়ে যাত্রীবাহি বাসের ধাক্কায় অটোচালক নিহত সোনারগাঁ উপজেলা চেয়ারম্যান প্রার্থীর নির্বাচনী কর্মীসভা অনুষ্ঠিত সোনারগাঁ জাদুঘরে ১৫ দিনব্যাপী বৈশাখী মেলা সোনারগাঁয়ে মোটর সাইকেলে বেড়ানোর কথা বলে শিশুকে ধর্ষণ ঈদে গরীবের ভাগ্যেও জুটছেনা ছাডি মাংস ঈদে গবীরের মাংসের বদলে ভরসা ছাডি মাংস সোনারগাঁ উপজেলা কেন্দ্রীয় মসজিদে ঈদের জামাতের সময় সুচি সৌদি আরবের সঙ্গে মিল রেখে সোনারগাঁয়ের বাংলা বাজারে ঈদের জামাত আদায় সোনারগাঁয়ে গরুর মাংস কিনতে না পেরে মুরগী কিনতেও নাজেহার গরীর মানুষ সোনারগাঁয়ে গরুর মাংস ব্যবসায়ীরা বেপরোয়া সোনারগাঁয়ে আলোর পথ সমাজ কল্যাণ সংস্থার খাদ্য সামগ্রী ও নগদ অর্থ বিতরণ সোনারগাঁয়ে ইট ভাটায় হামলা গাড়ি ভাংচুর ও হামলায় আহত ৫। সোনারগাঁয়ে বেড়েছে গরুর মাংসের দাম সোনারগাঁয়ে সাংবাদিক ও সুধী জনের সন্মানে জাগো সোনারগাঁও২৪.কমের ইফতার সোনারগাঁ সাব রেজিস্ট্রি অফিসের দলিল লেখকদের নতুন কমিটির অনুমোদন ঈদের আগে ও পরে দূর্ঘটনা রোধে চালকের সচেতন হতে বললেন হাইওয়ে পুলিশের প্রধান
৫ বছরে ৭৮৫ কোটি টাকার উন্নয়ন করেছেন খোকা

৫ বছরে ৭৮৫ কোটি টাকার উন্নয়ন করেছেন খোকা

Logo


নিউজ সোনারগাঁ২৪ডটকম:

আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনে মহাজোটের মনোনীত প্রার্থী লিয়াকত হোসেন খোকা তার উন্নয়ন কর্মকান্ডকে পুঁজি করে পূনরায় এ আসনের এমপি হিসেবে বিজয়ী হতে চান। বিগত পাঁচ বছরে সোনারগাঁয়ে তিনি যে উন্নয়ন করেছেন এটা অন্য কোন সংসদ সদস্যের আমলে হয়নি বলে দাবী করছেন তার কর্মী সমর্থকরা। ফলে মহাজোটের প্রার্থী লিয়াকত হোসনে খোকা লাঙ্গল প্রতিকের প্রচার প্রচারনা ও গণসংযোগে সেই উন্নয়নকেই ফোকাস করা হচ্ছে।

সংশ্লিষ্ট তথ্য মতে বিগত ২০১৪-২০১৮ অর্থ বছরে খোকা সোনারগাঁ উপজেলায় মোট ৭৮৫ কোটি টাকার উন্নয়ন কাজ করেছেন। এ উন্নয়ন কাজের জন্য আসন্ন নির্বাচনে স্থানীয় ভোটাররা খোকাকেই নির্বাচিত করবেন বলে মনে করছেন তার সমর্থকরা। খোকার নির্বাচনী ব্যানার পোস্টার ও মাইকিংয়েও ব্যবহার করা হচ্ছে একটি স্লোগান।“ আবারো খোকা, আবারো উন্নয়ন”। উপজেলার বিভিন্ন খাতে উন্নয়ন হয়েছে দাবী করে লাঙ্গল মার্কায় ভোট দিতে ভোটারদের দ্বারে দ্বারে ঘুরছেন লিয়াকত হোসেন খোকা ও সহধর্মীনি ডালিয়া লিয়াকত। মহাজোটের এ প্রার্থীকে বিজয়ী করতে ইতিমধ্যে মাঠে নেমেছেন সোনারগাঁ আওয়ামীলীগ ও এর অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা। বর্তমানে লিয়াকত হোসেন খোকার প্রধান প্রতিদ্বন্ধি হিসেবে ধানের শীষ প্রতিক নিয়ে মাঠে আছেন বিএনপি মনোনীত প্রার্থী আজহারুল ইসলাম মান্নান ও সিংহ প্রতিক নিয়ে নির্বাচন করছেন আওয়ামীলীগের সাবেক সাংসদ স্বতন্ত্র প্রার্থী আব্দুল্লাহ আল কায়সার হাসনাত।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution