• সন্ধ্যা ৬:০১ মিনিট শুক্রবার
  • ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  • ঋতু : গ্রীষ্মকাল
  • ১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
সোনারগাঁয়ে প্রাথমিকে অনলাইন বদলী আবেদনে অনিয়মের অভিযোগ জামপুরে ৪টি ওয়ার্ডের নেতাকর্মী নিয়ে বাবুল ওমরের নির্বাচনী প্রচারনা সভা সোনারগাঁয়ে উপজেলা নির্বাচনকে কেন্দ্র করে নেতাকর্মী বেচা-কেনার হিড়িক সোনারগাঁয়ে নেতাকর্মী বেচা-কেনার হিড়িক সোনারগাঁয়ে করোনা যোদ্ধাকে ডাকাত আখ্যা দিয়ে হত্যার চেষ্টা সোনারগাঁয়ে যাত্রীবাহি বাসের ধাক্কায় অটোচালক নিহত সোনারগাঁ উপজেলা চেয়ারম্যান প্রার্থীর নির্বাচনী কর্মীসভা অনুষ্ঠিত সোনারগাঁ জাদুঘরে ১৫ দিনব্যাপী বৈশাখী মেলা সোনারগাঁয়ে মোটর সাইকেলে বেড়ানোর কথা বলে শিশুকে ধর্ষণ ঈদে গরীবের ভাগ্যেও জুটছেনা ছাডি মাংস ঈদে গবীরের মাংসের বদলে ভরসা ছাডি মাংস সোনারগাঁ উপজেলা কেন্দ্রীয় মসজিদে ঈদের জামাতের সময় সুচি সৌদি আরবের সঙ্গে মিল রেখে সোনারগাঁয়ের বাংলা বাজারে ঈদের জামাত আদায় সোনারগাঁয়ে গরুর মাংস কিনতে না পেরে মুরগী কিনতেও নাজেহার গরীর মানুষ সোনারগাঁয়ে গরুর মাংস ব্যবসায়ীরা বেপরোয়া সোনারগাঁয়ে আলোর পথ সমাজ কল্যাণ সংস্থার খাদ্য সামগ্রী ও নগদ অর্থ বিতরণ সোনারগাঁয়ে ইট ভাটায় হামলা গাড়ি ভাংচুর ও হামলায় আহত ৫। সোনারগাঁয়ে বেড়েছে গরুর মাংসের দাম সোনারগাঁয়ে সাংবাদিক ও সুধী জনের সন্মানে জাগো সোনারগাঁও২৪.কমের ইফতার সোনারগাঁ সাব রেজিস্ট্রি অফিসের দলিল লেখকদের নতুন কমিটির অনুমোদন
আন্তঃ জেলা বাস টার্মিনাল নির্মাণে ঢাকার দুই মেয়র কাঁচপুরে

আন্তঃ জেলা বাস টার্মিনাল নির্মাণে ঢাকার দুই মেয়র কাঁচপুরে

Logo


নিউজ সোনারগাঁ টুয়েন্টিফোর ডটকম: কাঁচপুর, বাটুলিয়া, হেমায়েতপুর ও কেরানীগঞ্জে এই ৪টি স্থানে ঢাকা আন্তঃজেলা বাস টার্মিনাল নির্মাণ করা হবে বলে জানিয়েছেন ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশনের (ডিএসসিসি) মেয়র ব্যারিস্টার শেখ ফজলে নূর তাপস। এসময় তার সঙ্গে ছিলেন ঢাকা উত্তর সিটি কর্পোরেশনের (ডিএনসিসি) মেয়র আতিকুল ইসলাম।

(২৩ ডিসেম্বর) বুুধবার দুপুর দেড়টায় কাঁচপুরে আন্তঃজেলা বাসটার্মিনাল নির্মাণে জায়গা পরিদর্শণে এসে শেখ ফজলে নূর তাপস গণমাধ্যমকে জানান, ‘গণপরিবহনকে সম্পূর্ণ শৃঙ্খলার ভেতরে আনার কার্যক্রম হাতে নিয়েছি। আন্তঃজেলার যে বাসগুলো আছে, সেগুলো শহরের ভেতর দিয়ে যাতায়াত করে এবং শহরের টার্মিনালগুলো ব্যবহার করে। কিন্তু সিটি বাসগুলো সেই টার্মিনালগুলো ব্যবহার করতে পারে না। তার কারণে যেখানে সেখানে বাসগুলো রাস্তায় থাকায় যানজট ও বিশৃঙ্খল পরিস্থিতি সৃষ্টি হচ্ছে। যার ফলে অচিরেই শহরের বাইরে আন্তঃজেলা বাস টার্মিনালগুলো নির্মাণ করা হবে। এগুলো নির্মাণ করা হলে ঢাকা শহরে চাপ কমে যাবে’।

কাঁচপুরে জায়গা পরিদর্শণের সময় সোনারগাঁও উপজেলা যুবলীগের যুগ্ম সম্পাদক শফিকুল ইসলাম খাঁন লিটন, কাঁচপুর ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগ সভাপতি মাসুম আহম্মেদ, কাঁচপুর ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি মেহেদী হাসান মুন্সী ও সাধারণ সম্পাদক নাসির উদ্দিন, স্বেচ্ছাসেবক লীগ নেতা সেলিম আহম্মেদ সহ আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতা-কর্মীরা উপস্থিত ছিলেন।

এসময় ব্যারিস্টার শেখ ফজলে নূর তাপসের সাথে সৌজন্য সাক্ষাৎ করেন শফিকুল ইসলাম খাঁন লিটন। ব্যারিস্টার তাপস অত্র অঞ্চলে আওয়ামী লীগ ও সহযোগি সংগঠনের কার্যক্রমের বিষয়ে জানতে চাইলে শফিকুল ইসলাম খাঁন লিটন জানান, ‘আমরা যুবলীগের প্রতিটি নেতা-কর্মী জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বের হাতকে শক্তিশালী করতে ঐক্যবদ্ধভাবে কাজ করে যাচ্ছি এবং যে কোন আন্দোলন সংগ্রামে রাজপথে ভূমিকা রাখার পাশাপাশি দলীয় যে কোন কর্মসূচি সুষ্ঠুভাবে পালন করছি। বঙ্গবন্ধুর আদর্শ অনুসরণ করে সংগঠনকে শক্তিশালী করতে আমরা কাজ করে যাচ্ছি’।

এসময় শফিকুল ইসলাম খাঁন লিটনের উদ্যোগে করোনা প্রতিরোধে প্রায় ১ হাজার উপস্থিতির মাঝে মাস্ক বিতরণ করা হয়েছে।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution