• বিকাল ৪:৪০ মিনিট মঙ্গলবার
  • ৩রা বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  • ঋতু : গ্রীষ্মকাল
  • ১৬ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
সোনারগাঁয়ে যাত্রীবাহি বাসের ধাক্কায় অটোচালক নিহত সোনারগাঁ উপজেলা চেয়ারম্যান প্রার্থীর নির্বাচনী কর্মীসভা অনুষ্ঠিত সোনারগাঁ জাদুঘরে ১৫ দিনব্যাপী বৈশাখী মেলা সোনারগাঁয়ে মোটর সাইকেলে বেড়ানোর কথা বলে শিশুকে ধর্ষণ ঈদে গরীবের ভাগ্যেও জুটছেনা ছাডি মাংস ঈদে গবীরের মাংসের বদলে ভরসা ছাডি মাংস সোনারগাঁ উপজেলা কেন্দ্রীয় মসজিদে ঈদের জামাতের সময় সুচি সৌদি আরবের সঙ্গে মিল রেখে সোনারগাঁয়ের বাংলা বাজারে ঈদের জামাত আদায় সোনারগাঁয়ে গরুর মাংস কিনতে না পেরে মুরগী কিনতেও নাজেহার গরীর মানুষ সোনারগাঁয়ে গরুর মাংস ব্যবসায়ীরা বেপরোয়া সোনারগাঁয়ে আলোর পথ সমাজ কল্যাণ সংস্থার খাদ্য সামগ্রী ও নগদ অর্থ বিতরণ সোনারগাঁয়ে ইট ভাটায় হামলা গাড়ি ভাংচুর ও হামলায় আহত ৫। সোনারগাঁয়ে বেড়েছে গরুর মাংসের দাম সোনারগাঁয়ে সাংবাদিক ও সুধী জনের সন্মানে জাগো সোনারগাঁও২৪.কমের ইফতার সোনারগাঁ সাব রেজিস্ট্রি অফিসের দলিল লেখকদের নতুন কমিটির অনুমোদন ঈদের আগে ও পরে দূর্ঘটনা রোধে চালকের সচেতন হতে বললেন হাইওয়ে পুলিশের প্রধান ঈদে মেঘনা সেতু যানজটমুক্ত রাখতে ৬টি নতুন ইটিসি বুথ চালু অমর পোদ্দারের উদ্যোগে ১৫শত পরিবারকে ঈদ সামগ্রী বিতরন আওয়ামীলীগ নেতার টাকায় বিএনপির ইফতার, সমালোচনা ঝড় খন্ড খন্ড মিছিল নিয়ে বিএনপির নেতাকর্মীর ইফতার পার্টিতে যোগদান ভীত সন্ত্রস্ত আওয়ামীলীগের নেতাকর্মীরা
করোনা আক্রান্ত রোগীদের চিকিৎসা সেবা প্রদান করবে সাজেদা ফাউন্ডেশন

করোনা আক্রান্ত রোগীদের চিকিৎসা সেবা প্রদান করবে সাজেদা ফাউন্ডেশন

Logo


নিউজ সোনারগাঁ টুয়েন্টিফোর ডটকম: করোনা আক্রান্ত রোগীদের জন্য নারায়ণগঞ্জের ৫০ শয্যাবিশিষ্ট সাজেদা হাসপাতালকে কোয়ারেন্টিন ও ট্রিটমেন্ট সেন্টার করা হবে বলে জানিয়েছে সাজেদা ফাউন্ডেশন। এ হাসপাতালে কোয়ারেন্টিন সুবিধার পাশাপাশি কভিড-১৯ আক্রান্ত রোগীর চিকিৎসা, আইসিইউ ও ডায়ালিসিস সেবা যুক্ত থাকবে। এক্ষেত্রে, প্রয়োজনীয় দক্ষতা উন্নয়ন, কারিগরী ও পর্যবেক্ষণ সেবা প্রদান করবে স্বাস্থ্য অধিদপ্তর।

সোমবার (২৩ মার্চ) দেশে করোনা ভাইরাসের সংক্রমণ নিয়ন্ত্রণে সামগ্রিক প্রচেষ্টার অংশ হিসেবে স্বাস্থ্য অধিদপ্তরের সঙ্গে এ বিষয়ক এক সমঝোতা স্মারক স্বাক্ষর করে সাজেদা ফাউন্ডেশন ও রেনাটা।

স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রণালয়ের মন্ত্রী জাহিদ মালেকের উপস্থিতিতে এসময় স্বাস্থ্য অধিদপ্তরের পক্ষে এ সমঝোতা স্মারকে স্বাক্ষর করেন মহাপরিচালক অধ্যাপক আবুল কালাম আজাদ ও সাজেদা ফাউন্ডেশনের পক্ষে স্বাক্ষর করেন সংস্থাটির প্রধান নির্বাহী জাহেদা ফিজ্জা কবীর।

অনুষ্ঠানে জানানো হয়, বিশ্ব জুড়ে সঙ্কট তৈরি করা প্রাণঘাতী কোভিড-১৯-এর ঝুঁকিতে রয়েছে বাংলাদেশও। এর বিস্তার ও সঙ্কট মোকাবিলায় স্বাস্থ্য অধিদপ্তর জানিয়েছে নারায়ণগঞ্জের সাজেদা হাসপাতালকে ৫০ শয্যার কোয়ারেন্টিন ও ট্রিটমেন্ট সেন্টার হিসেবে প্রস্তুত করা হবে। দেশের অন্যতম বৃহৎ ওষুধ প্রস্তুতকারী প্রতিষ্ঠান রেনাটা লিমিটেডের সহায়তায় যৌথভাবে এর কার্যক্রম পরিচালনা করবে স্বাস্থ্য অধিদপ্তর ও বেসরকারি উন্নয়ন সংস্থা সাজেদা ফাউন্ডেশন।

এদিন অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রণালয়ের স্বাস্থ্যসেবা বিভাগের সচিব আসাদুল ইসলাম এবং স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রণালয়ের জ্যেষ্ঠ সচিব হেলাল উদ্দীন আহমেদ।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution