• সকাল ১০:০৯ মিনিট বৃহস্পতিবার
  • ৫ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  • ঋতু : গ্রীষ্মকাল
  • ১৮ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
জামপুরে ৪টি ওয়ার্ডের নেতাকর্মী নিয়ে বাবুল ওমরের নির্বাচনী প্রচারনা সভা সোনারগাঁয়ে উপজেলা নির্বাচনকে কেন্দ্র করে নেতাকর্মী বেচা-কেনার হিড়িক সোনারগাঁয়ে নেতাকর্মী বেচা-কেনার হিড়িক সোনারগাঁয়ে করোনা যোদ্ধাকে ডাকাত আখ্যা দিয়ে হত্যার চেষ্টা সোনারগাঁয়ে যাত্রীবাহি বাসের ধাক্কায় অটোচালক নিহত সোনারগাঁ উপজেলা চেয়ারম্যান প্রার্থীর নির্বাচনী কর্মীসভা অনুষ্ঠিত সোনারগাঁ জাদুঘরে ১৫ দিনব্যাপী বৈশাখী মেলা সোনারগাঁয়ে মোটর সাইকেলে বেড়ানোর কথা বলে শিশুকে ধর্ষণ ঈদে গরীবের ভাগ্যেও জুটছেনা ছাডি মাংস ঈদে গবীরের মাংসের বদলে ভরসা ছাডি মাংস সোনারগাঁ উপজেলা কেন্দ্রীয় মসজিদে ঈদের জামাতের সময় সুচি সৌদি আরবের সঙ্গে মিল রেখে সোনারগাঁয়ের বাংলা বাজারে ঈদের জামাত আদায় সোনারগাঁয়ে গরুর মাংস কিনতে না পেরে মুরগী কিনতেও নাজেহার গরীর মানুষ সোনারগাঁয়ে গরুর মাংস ব্যবসায়ীরা বেপরোয়া সোনারগাঁয়ে আলোর পথ সমাজ কল্যাণ সংস্থার খাদ্য সামগ্রী ও নগদ অর্থ বিতরণ সোনারগাঁয়ে ইট ভাটায় হামলা গাড়ি ভাংচুর ও হামলায় আহত ৫। সোনারগাঁয়ে বেড়েছে গরুর মাংসের দাম সোনারগাঁয়ে সাংবাদিক ও সুধী জনের সন্মানে জাগো সোনারগাঁও২৪.কমের ইফতার সোনারগাঁ সাব রেজিস্ট্রি অফিসের দলিল লেখকদের নতুন কমিটির অনুমোদন ঈদের আগে ও পরে দূর্ঘটনা রোধে চালকের সচেতন হতে বললেন হাইওয়ে পুলিশের প্রধান
কাঁচপুরের মোশারফ চেয়ারম্যানের দুই ভাইয়ের লাঠি হাতে মাস্তানীর ভিডিও

কাঁচপুরের মোশারফ চেয়ারম্যানের দুই ভাইয়ের লাঠি হাতে মাস্তানীর ভিডিও

Logo


নিউজ সোনারগাঁ২৪ডটকম:

সোনারগাঁয়ের কাঁচপুর ইউনিয়নের চেয়ারম্যানের দুই ভাইয়ের লাঠি হাতে মাস্তানীর ভিডিও ভাইরাল হয়ে ছড়িয়ে পড়েছে। এলাকাবাসীর হাতে হাতে মুঠোফোনে ফেইসবুকের মাধ্যমে এ ভিডিওটি ভাইরাল হয়। ২৮ মে সন্ধ্যায় সোনারগাঁয়ের কাঁচপুর সওজের জমির মধ্যে হকার বসানোকে কেন্দ্র করে লাঠি হাতে সোনারগাঁয়ের কাঁচপুর ইউনিয়নের চেয়ারম্যান মোশাররফ ওমরের ভাই বাবুল ওমর বাবু ও ফারুক ওমর লাঠি হাতে পিটিয়ে ৫ জনকে আহত করে। এসময় প্রকাশ্যে কাঁচপুর ইউনিয়নের চেয়ারম্যান মোশাররফ ওমরের ভাই বাবুল ওমর বাবু ও ফারুক ওমর লাঠি হাতে বার বার তেরে যান প্রতিপক্ষের প্রতি। এসময় চাঁদার দাবিতে ৫ জনকে পিটিয়ে আহত করা হয়।

উল্লেখ্য, মোশাররফ ওমর কাঁচপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নির্বাচিত হওয়ার পর ভাই বাবুল ওমর বাবু ও ফারুক ওমর নেতৃত্বে একদল চাঁদাবাজ সওজের জমি অবৈধ দখল করে হকার বসিয়ে চাঁদাবাজি করে আসছিল। প্রায় ২ মাস পূর্ব মহাসড়কে যানজট নিরসনের লক্ষ্যে হাইওয়ে পুলিশ ঢাকা-চট্রগ্রাম মহাসড়কের পাশে সকল অবৈধ স্থাপনা উচ্ছেত করে। ওই উচ্ছেদকৃত সওজের জমিতে আবারও হকার বসিয়ে চাঁদাবাদি পায়তারা শুরু করে কাঁচপুর ইউনিয়নের চেয়ারম্যান মোশাররফ ওমরের ভাই বাবুল ওমর বাবু ও ফারুক ওমর। ২৮ মে সন্ধ্যায় বাবুল ওমর বাবু ও ফারুক ওমর হকারদের কাছ থেকে চাঁদা তুলতে গেলে স্থানীয় কয়েকজন বাধা দেয়। এতে ক্ষিপ্ত হয়ে প্রকাশ্যে কাঁচপুর ইউনিয়নের চেয়ারম্যান মোশাররফ ওমরের ভাই বাবুল ওমর বাবু ও ফারুক ওমর লাঠি হাতে বার বার তেরে যান প্রতিপক্ষের প্রতি যান এবয় তাদেরকে লাঠি হাতে মারধর করে। এতে কমপক্ষে ৫ জন আহত হয়।

ভিডিও দেখতে অপেক্ষা করুন:

https://www.facebook.com/100023025073363/videos/227562328021268/?t=90


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution