• বিকাল ৪:৪৯ মিনিট মঙ্গলবার
  • ১০ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  • ঋতু : গ্রীষ্মকাল
  • ২৩শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
সানাউল্লাহকে ডাকাত আখ্যা দিয়ে হত্যা চেষ্টা ও ১৫ মামলার আসামী গ্রেপ্তার বন্দরে ইউএনও অফিসের নিরাপত্তার দায়িত্বে থাকা আনসার সদস্যের আত্মহত্যা সোনারগাঁয়ে ২দিন ধরে মাদ্রাসা ছাত্র নিখোঁজ সোনারগাঁয়ে দুই ব্যাক্তি আটক, ৪৯ লাখ জাল টাকা উদ্ধার অনলাইনে মনোনয়নপত্র জমা দিলেন আজিজুল ইসলাম মুকুল সোনারগাঁয়ে ৩ চেয়ারম্যান প্রার্থীসহ ১৪ জনের মনোনয়নপত্র দাখিল তাপদাহের প্রভাব পড়েছে সোনারগাঁয়ের বাজার ও মার্কেটগুলোতে মাহফুজুর রহমান কালামের নির্বাচনী প্রচারনায় নেতাকর্মীর ঢল সোনারগাঁ স্বাস্থ্য কমপ্লেক্সে ভুল চিকিৎসায় নারীর মৃত্যুর অভিযোগ সোনারগাঁ থেকে বাড়ি ফেরার পথে লাশ হলেন পিতা-পুত্র তীব্র গরমের কারনে প্রাথমিক বিদ্যালয় বন্ধ ঘোষনা খুলবে ২৮ এপ্রিল! অনলাইনে মনোনয়নপত্র জমা দিলেন মাহফুজুর রহমান কালাম সোনারগাঁয়ে প্রাথমিকে অনলাইন বদলী আবেদনে অনিয়মের অভিযোগ জামপুরে ৪টি ওয়ার্ডের নেতাকর্মী নিয়ে বাবুল ওমরের নির্বাচনী প্রচারনা সভা সোনারগাঁয়ে উপজেলা নির্বাচনকে কেন্দ্র করে নেতাকর্মী বেচা-কেনার হিড়িক সোনারগাঁয়ে নেতাকর্মী বেচা-কেনার হিড়িক সোনারগাঁয়ে করোনা যোদ্ধাকে ডাকাত আখ্যা দিয়ে হত্যার চেষ্টা সোনারগাঁয়ে যাত্রীবাহি বাসের ধাক্কায় অটোচালক নিহত সোনারগাঁ উপজেলা চেয়ারম্যান প্রার্থীর নির্বাচনী কর্মীসভা অনুষ্ঠিত সোনারগাঁ জাদুঘরে ১৫ দিনব্যাপী বৈশাখী মেলা
কাঁচপুরে এক পরিবহন চাঁদাবাজ গ্রেপ্তার

কাঁচপুরে এক পরিবহন চাঁদাবাজ গ্রেপ্তার

Logo


নিউজ সোনারগাঁ টুয়েন্টিফোর ডটকম: সোনারগাঁয়ের কাঁচপুর থেকে মো. সেন্টু মিয়া নামের এক চিহ্নিত পরিবহন চাঁদাবাজকে গ্রেপ্তার করেছে কাঁচপুর হাইওয়ে থানা পুলিশ। শনিবার রাতে উপজেলার ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের কাঁচপুরের নয়াবাড়ী এলাকা থেকে উত্তরবঙ্গে চলাচলকারী মামুন পরিবহনের একটি বাস থেকে ভয়ভীতি দেখিয়ে জোরপূর্বক নগদ টাকা লুট করার সময় তাকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারকৃত মো. সেন্ট্র মিয়া সোনারগাঁয়ের সোনাখালি এলাকার রফিকুল ইসলামের ছেলে এসময় তার কাছ থেকে লুট করা ৫ হাজার ৫শ টাকা উদ্ধার করে পুলিশ।

বিষয়টি নিশ্চিত করে কাঁচপুর হাইওয়ে থানার ওসি (টিআই) মো. ইব্রাহিম জানান, সেন্টু দীর্ঘদিন ধরে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে চাঁদাবাজি করে আসছিল। তার প্রধান টার্গেট ছিলো উত্তরবঙ্গের যানবাহনগুলো থেকে নগদ টাকা লুট করা। গ্রেপ্তারের পর রোববার তার বিরুদ্ধে চাঁদাবাজির মামলা দায়ের করে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করে।

কাঁচপুর হাইওয়ে থানার ওসি (টিআই) মো. ইব্রাহিম জানান, হাইওয়ে পুলিশ গাজীপুর রিজিওনের পুলিশ সুপার ও সহকারী পুলিশ সুপার (নারায়ণগঞ্জ সার্কেল) মহাসড়ক থেকে চাঁদাবাজি বন্ধের কঠোর নির্দেশনা দিয়েছেন। সে লক্ষে হাইওয়ে পুলিশ চেষ্টা চালিয়ে যাচ্ছেন।

তিনি আারো বলেন, মহাসড়কের চাঁদাবাজদের কোন প্রকার ছাড় দেওয়া হবে না। গণপরিবহন থেকে কেউ চাঁদাবাজির চেষ্টা করলে অবশ্যই তাকে আইনের আওতায় আনা হবে। গ্রেপ্তারকৃত সেন্টুর বিরুদ্ধে নারায়ণগঞ্জের বিভিন্ন থানায় ১২টি ছিনতাই ডাকাতির মামলা রয়েছে।

সোনারগাঁ থানার পরিদর্শক তদন্ত মোহাম্মদ আহসানউল্লাহ বলেন, চাঁদাবাজ ও ডাকাত সেন্টুর বিরুদ্ধে চাঁদাবাজির মামলা দায়ের করে আদালতের মাধ্যমে জেলা হাজতে পাঠানো হয়েছে।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution