• সকাল ১১:০৬ মিনিট শনিবার
  • ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  • ঋতু : গ্রীষ্মকাল
  • ২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
অনলাইনে মনোনয়নপত্র জমা দিলেন মাহফুজুর রহমান কালাম সোনারগাঁয়ে প্রাথমিকে অনলাইন বদলী আবেদনে অনিয়মের অভিযোগ জামপুরে ৪টি ওয়ার্ডের নেতাকর্মী নিয়ে বাবুল ওমরের নির্বাচনী প্রচারনা সভা সোনারগাঁয়ে উপজেলা নির্বাচনকে কেন্দ্র করে নেতাকর্মী বেচা-কেনার হিড়িক সোনারগাঁয়ে নেতাকর্মী বেচা-কেনার হিড়িক সোনারগাঁয়ে করোনা যোদ্ধাকে ডাকাত আখ্যা দিয়ে হত্যার চেষ্টা সোনারগাঁয়ে যাত্রীবাহি বাসের ধাক্কায় অটোচালক নিহত সোনারগাঁ উপজেলা চেয়ারম্যান প্রার্থীর নির্বাচনী কর্মীসভা অনুষ্ঠিত সোনারগাঁ জাদুঘরে ১৫ দিনব্যাপী বৈশাখী মেলা সোনারগাঁয়ে মোটর সাইকেলে বেড়ানোর কথা বলে শিশুকে ধর্ষণ ঈদে গরীবের ভাগ্যেও জুটছেনা ছাডি মাংস ঈদে গবীরের মাংসের বদলে ভরসা ছাডি মাংস সোনারগাঁ উপজেলা কেন্দ্রীয় মসজিদে ঈদের জামাতের সময় সুচি সৌদি আরবের সঙ্গে মিল রেখে সোনারগাঁয়ের বাংলা বাজারে ঈদের জামাত আদায় সোনারগাঁয়ে গরুর মাংস কিনতে না পেরে মুরগী কিনতেও নাজেহার গরীর মানুষ সোনারগাঁয়ে গরুর মাংস ব্যবসায়ীরা বেপরোয়া সোনারগাঁয়ে আলোর পথ সমাজ কল্যাণ সংস্থার খাদ্য সামগ্রী ও নগদ অর্থ বিতরণ সোনারগাঁয়ে ইট ভাটায় হামলা গাড়ি ভাংচুর ও হামলায় আহত ৫। সোনারগাঁয়ে বেড়েছে গরুর মাংসের দাম সোনারগাঁয়ে সাংবাদিক ও সুধী জনের সন্মানে জাগো সোনারগাঁও২৪.কমের ইফতার
কাঁচপুরে বাসের ধাক্কায় দাদি-নাতনী নিহত

কাঁচপুরে বাসের ধাক্কায় দাদি-নাতনী নিহত

Logo


নিউজ সোনারগাঁ টুয়েন্টিফোর ডটকম: সোনারগাঁ উপজেলার কাঁচপুর বাসসষ্ট্যান্ড এলাকায় রাস্তা পারাপারের সময় বাসের ধাক্কায় দাদি – নাতনি নিহত হয়েছে।

শুক্রবার (১৭ জুন) দুপুর ১২ টার দিকে এ দুর্ঘটনা ঘটে। গুরুতর আহত অবস্থায় দুজনকে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক পৌনে ১টার দিকে প্রথমে শামসুন্নাহারকে মৃত ঘোষণা করেন। আর গুরুতর আহত অরপিকে নিবিড় পরিচর্যা কেন্দ্রে (আইসিইউ) নেওয়া হলে চিকিৎসাধীন অবস্থায় বেলা পৌনে ৩ টার দিকে মারা যায় সে।

নিহতরা হলেন- মোছা. শামসুন্নাহার বেগম (৫৫) ও মোছা. অরপি আক্তার  ৮)। তারা নারায়ণগঞ্জের বন্দর থানার সোনাকান্দা গ্রামের বাসীন্দা বলে জানা গেছে।

নিহত শামসুন্নাহারের স্বামী নূর মোহাম্মদ জানান, সকালে তার স্ত্রী শামসুন্নাহার ও নাতনী আরফিকে নিয়ে নরসিংদিতে যাচ্ছিলেন। সেখানে মেয়ের ঘরের আরেক নাতনী অসুস্থ থাকায় তাকে দেখতে যাচ্ছিলেন। কাঁচপুর বাসস্ট্যান্ড এলাকায় স্ত্রী তার নাতনিকে নিয়ে রাস্তা পারাপারের সময় একটি যাত্রীবাহী বাস তাদের ধাক্কা দেয়। এতে গুরুতর আহত হয়ে রক্তাক্ত অবস্থায় রাস্তায় ছিটকে পড়েন তারা।

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের পুলিশ ক্যাম্পের ইনচার্জ ( পরিদর্শক ) মো. বাচ্চু মিয়া জানান,  মরদেহ দুটি হাসপাতালের মর্গে রাখা হয়েছে । বিষয়টি সংশ্লিষ্ট থানাকে জানানো হয়েছে ।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution