• সকাল ৭:৪৫ মিনিট বৃহস্পতিবার
  • ৫ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  • ঋতু : গ্রীষ্মকাল
  • ১৮ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
জামপুরে ৪টি ওয়ার্ডের নেতাকর্মী নিয়ে বাবুল ওমরের নির্বাচনী প্রচারনা সভা সোনারগাঁয়ে উপজেলা নির্বাচনকে কেন্দ্র করে নেতাকর্মী বেচা-কেনার হিড়িক সোনারগাঁয়ে নেতাকর্মী বেচা-কেনার হিড়িক সোনারগাঁয়ে করোনা যোদ্ধাকে ডাকাত আখ্যা দিয়ে হত্যার চেষ্টা সোনারগাঁয়ে যাত্রীবাহি বাসের ধাক্কায় অটোচালক নিহত সোনারগাঁ উপজেলা চেয়ারম্যান প্রার্থীর নির্বাচনী কর্মীসভা অনুষ্ঠিত সোনারগাঁ জাদুঘরে ১৫ দিনব্যাপী বৈশাখী মেলা সোনারগাঁয়ে মোটর সাইকেলে বেড়ানোর কথা বলে শিশুকে ধর্ষণ ঈদে গরীবের ভাগ্যেও জুটছেনা ছাডি মাংস ঈদে গবীরের মাংসের বদলে ভরসা ছাডি মাংস সোনারগাঁ উপজেলা কেন্দ্রীয় মসজিদে ঈদের জামাতের সময় সুচি সৌদি আরবের সঙ্গে মিল রেখে সোনারগাঁয়ের বাংলা বাজারে ঈদের জামাত আদায় সোনারগাঁয়ে গরুর মাংস কিনতে না পেরে মুরগী কিনতেও নাজেহার গরীর মানুষ সোনারগাঁয়ে গরুর মাংস ব্যবসায়ীরা বেপরোয়া সোনারগাঁয়ে আলোর পথ সমাজ কল্যাণ সংস্থার খাদ্য সামগ্রী ও নগদ অর্থ বিতরণ সোনারগাঁয়ে ইট ভাটায় হামলা গাড়ি ভাংচুর ও হামলায় আহত ৫। সোনারগাঁয়ে বেড়েছে গরুর মাংসের দাম সোনারগাঁয়ে সাংবাদিক ও সুধী জনের সন্মানে জাগো সোনারগাঁও২৪.কমের ইফতার সোনারগাঁ সাব রেজিস্ট্রি অফিসের দলিল লেখকদের নতুন কমিটির অনুমোদন ঈদের আগে ও পরে দূর্ঘটনা রোধে চালকের সচেতন হতে বললেন হাইওয়ে পুলিশের প্রধান
কাঁচপুরে মোশারফ ওমর ঠেকাতে মাহবুব খাঁন

কাঁচপুরে মোশারফ ওমর ঠেকাতে মাহবুব খাঁন

Logo


নিউজ সোনারগাঁ২৪ডটকমঃ আগামী ইউনিয়ন পরিষদ নির্বাচনে কাঁচপুর ইউনিয়নের বর্তমান বির্তকিত চেয়ারম্যান মোশারফ ওমরকে ঠেকাতে নামে নেমেছেন মাহবুব খাঁন। কাঁচপুরবাসীর মন জয় করতে মাহবুব খাঁন মাঠ বেশ ক’দিন ধরে মাঠ চষে বেড়াচ্ছেন।

তারই অংশ হিসেবে শুক্রবার (৮ নভেম্বর) বিকালে কাঁচপুর ইউনিয়নে ৯ নং ওয়ার্ডের তালতলা এলাকায় এক মতবিনিময় সভার আয়োজন করেন।

মত বিনিময় সভা আলহাজ্ব মাহবুব খাঁন কাঁচপুর বাসীর উদ্দেশ্যে বলেন কাঁচপুর ইউনিয়ন একটি শিল্প এলাকা কিন্তু এলাকার উন্নয়ন নাই। এলাকার রাস্তাঘাটের অবস্থা নাজুক, একটি ভাল স্কুল ও কলেজ নাই,  ভাল হাসপাতাল নাই, আছে শুধু চাঁদাবাজি। নির্বাচন আসতে আরো দের বছর বাকি, এখন থেকে মাঠে নেমেছি আপনাদের দোয়া নিতে, আমি আপনাদের সুখে-দুখে পাশে থাকতে চাই । আমি কথা দিচ্ছি আপনার যখন খুশি তখই আমাকে আপনাদের কাছে পাবেন । আমার কাছে গেলে কারো মাধ্যম লাগবেনা, সরাসরি আমার কাছে যাইবেন। আপনাদের দোয়ায় যদি অত্র ইউনিয়নের চেয়ারম্যান হতে পারি, কাঁচপুর ইউনিয়নের ব্যাপক উন্নয়ন করে যাব ইনআশাল্লাহ। আমার জন্য দোয়া করবেন যাতে আপনাদের পাশে থাকতে পারি । কথা দিচ্ছি আমি নির্বাচিত হতে পারলে কাঁচপুর এলাকায় শিল্প-কারখানায় ও বাসষ্ট্যান্ড দখল করে যে চাঁদাবাজি হচ্ছে তা বন্ধ করে কাঁচপুরবাসীর কর্মসংস্থানের ব্যবস্থা করবো।

হাজী আবুল হোসেন সভাপতিত্বে কাঁচপুর ইউনিয়নের সম্ভব্য চেয়ারম্যান পদপ্রার্থী হিসেবে মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন গোলজার হোসেন, আব্দুর রহমান, শাহজাহান, ইসমাইল, কাঁচপুর ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক শহীদুজ্জামান শহীন, সহ-সভাপতি তারেক মাহমুদ, আশাদুজ্জামান আশু, সাংগঠনিক সম্পাদক মামুন মুন্সী, নারায়ণগঞ্জ জেলা ছাত্রলীগ নেতা মোঃ নাসির উদ্দিন, কাঁচপুর ইউনিয়ন স্বেচ্ছাসেবক সেবক লীগের সিনিয়র সহ সভাপতি মাসুদুর রহমান মাসুম, সহ সভাপতি পরান, তুষার, সালাউদ্দিন প্রমুখ।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution