• রাত ৮:০৩ মিনিট শনিবার
  • ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  • ঋতু : গ্রীষ্মকাল
  • ২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
সোনারগাঁ থেকে বাড়ি ফেরার পথে লাশ হলেন পিতা-পুত্র তীব্র গরমের কারনে প্রাথমিক বিদ্যালয় বন্ধ ঘোষনা খুলবে ২৮ এপ্রিল! অনলাইনে মনোনয়নপত্র জমা দিলেন মাহফুজুর রহমান কালাম সোনারগাঁয়ে প্রাথমিকে অনলাইন বদলী আবেদনে অনিয়মের অভিযোগ জামপুরে ৪টি ওয়ার্ডের নেতাকর্মী নিয়ে বাবুল ওমরের নির্বাচনী প্রচারনা সভা সোনারগাঁয়ে উপজেলা নির্বাচনকে কেন্দ্র করে নেতাকর্মী বেচা-কেনার হিড়িক সোনারগাঁয়ে নেতাকর্মী বেচা-কেনার হিড়িক সোনারগাঁয়ে করোনা যোদ্ধাকে ডাকাত আখ্যা দিয়ে হত্যার চেষ্টা সোনারগাঁয়ে যাত্রীবাহি বাসের ধাক্কায় অটোচালক নিহত সোনারগাঁ উপজেলা চেয়ারম্যান প্রার্থীর নির্বাচনী কর্মীসভা অনুষ্ঠিত সোনারগাঁ জাদুঘরে ১৫ দিনব্যাপী বৈশাখী মেলা সোনারগাঁয়ে মোটর সাইকেলে বেড়ানোর কথা বলে শিশুকে ধর্ষণ ঈদে গরীবের ভাগ্যেও জুটছেনা ছাডি মাংস ঈদে গবীরের মাংসের বদলে ভরসা ছাডি মাংস সোনারগাঁ উপজেলা কেন্দ্রীয় মসজিদে ঈদের জামাতের সময় সুচি সৌদি আরবের সঙ্গে মিল রেখে সোনারগাঁয়ের বাংলা বাজারে ঈদের জামাত আদায় সোনারগাঁয়ে গরুর মাংস কিনতে না পেরে মুরগী কিনতেও নাজেহার গরীর মানুষ সোনারগাঁয়ে গরুর মাংস ব্যবসায়ীরা বেপরোয়া সোনারগাঁয়ে আলোর পথ সমাজ কল্যাণ সংস্থার খাদ্য সামগ্রী ও নগদ অর্থ বিতরণ সোনারগাঁয়ে ইট ভাটায় হামলা গাড়ি ভাংচুর ও হামলায় আহত ৫।
কাঁচপুর হাইওয়ে থানার ওসি কায়ুম প্রত্যাহার নতুন ওসি মোজাফ্ফর হোসেন

কাঁচপুর হাইওয়ে থানার ওসি কায়ুম প্রত্যাহার নতুন ওসি মোজাফ্ফর হোসেন

Logo


নিউজ সোনারগাঁ২৪ডটকমঃ বিভিন্ন অনিয়ম ও চাঁদাবাজির অভিযোগে কাঁচপুর হাইওয়ে থানার ওসি মোঃ কায়ুম সরকারকে প্রত্যাহার করে নেয়া হয়েছে। তার জায়গায় নতুন ওসি হিসেবে যোগদান করেছেন মোঃ মোজাফ্ফর হোসেন। তিনি নরসিংদী থানা থেকে বদলী হয়ে আজ সকালে থানায় যোগদান করেছেন

জানাগেছে, কাঁচপুর হাইওয়ে ওসি কায়ুম আলী সরদারের বিভিন্ন প্রকার উৎকোচ বাণিজ্য, মহাসড়কে চাঁদাবাজি ও অবৈধ কারপাকিং বসিয়ে নিদিষ্ট হারে দৈনিক ও মাসিক হারে টাকা আদায় করতেন। তার এসব অনিয়মে সাহায্য করতেন পুলিশের ফর্মা বা সোর্স পরিবহনের দায়িত্বে থাকা মুক্তার ও মনির হোসেন। এনিয়ে নিউজ সোনারগাঁ২৪ডটকমে সংবাদ প্রকাশিত হয়। সংবাদ প্রকাশিত হবার পর তার বিরুদ্ধে তদন্তে নামে উর্দ্ধতন কর্মকর্তারা। এসব অভিযোগ তদন্ত করে তা প্রমানিত হওয়ায় উর্ধ্বতন কর্তৃপক্ষ তাকে প্রত্যাহার করে নেন।

কাঁচপুর হাইওয়ে থানার ক,জন পুলিশ জানান কাঁচপুর হাইওয়ে থানার ওসি কায়ুম আলী সরদার প্রত্যাহার হওয়ার পর অফিস কক্ষে কাউকে না বলে চলে গেছেন। এখন সম্পূর্ণ অফিসের দায়িত্ব পালন করেন থানার সেকেন্ড অফিসার মো: সামছুল ইসলাম। তার প্রত্যাহারের খবর পেয়ে সাধারন পরিবহন ও ফুটপাত ব্যবসায়ীরা বিভিন্ন এলাকায় মিষ্টি বিতরন করে তারা বলেন, দূর্নীতিগ্রস্থ কায়ুম চলে যাওয়াতে জনমনে স্বস্তি বিরাজ করেছে।

এদিকে তাকে প্রত্যাহার করে নিয়ে যাওয়ার পর নরসিংদী থানার ওসি মোঃ মোজাফ্ফর হোসেন আজ সকালে থানার দায়িত্ব বুঝে নেন।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution