• দুপুর ১:০২ মিনিট মঙ্গলবার
  • ৩রা বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  • ঋতু : গ্রীষ্মকাল
  • ১৬ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
সোনারগাঁয়ে যাত্রীবাহি বাসের ধাক্কায় অটোচালক নিহত সোনারগাঁ উপজেলা চেয়ারম্যান প্রার্থীর নির্বাচনী কর্মীসভা অনুষ্ঠিত সোনারগাঁ জাদুঘরে ১৫ দিনব্যাপী বৈশাখী মেলা সোনারগাঁয়ে মোটর সাইকেলে বেড়ানোর কথা বলে শিশুকে ধর্ষণ ঈদে গরীবের ভাগ্যেও জুটছেনা ছাডি মাংস ঈদে গবীরের মাংসের বদলে ভরসা ছাডি মাংস সোনারগাঁ উপজেলা কেন্দ্রীয় মসজিদে ঈদের জামাতের সময় সুচি সৌদি আরবের সঙ্গে মিল রেখে সোনারগাঁয়ের বাংলা বাজারে ঈদের জামাত আদায় সোনারগাঁয়ে গরুর মাংস কিনতে না পেরে মুরগী কিনতেও নাজেহার গরীর মানুষ সোনারগাঁয়ে গরুর মাংস ব্যবসায়ীরা বেপরোয়া সোনারগাঁয়ে আলোর পথ সমাজ কল্যাণ সংস্থার খাদ্য সামগ্রী ও নগদ অর্থ বিতরণ সোনারগাঁয়ে ইট ভাটায় হামলা গাড়ি ভাংচুর ও হামলায় আহত ৫। সোনারগাঁয়ে বেড়েছে গরুর মাংসের দাম সোনারগাঁয়ে সাংবাদিক ও সুধী জনের সন্মানে জাগো সোনারগাঁও২৪.কমের ইফতার সোনারগাঁ সাব রেজিস্ট্রি অফিসের দলিল লেখকদের নতুন কমিটির অনুমোদন ঈদের আগে ও পরে দূর্ঘটনা রোধে চালকের সচেতন হতে বললেন হাইওয়ে পুলিশের প্রধান ঈদে মেঘনা সেতু যানজটমুক্ত রাখতে ৬টি নতুন ইটিসি বুথ চালু অমর পোদ্দারের উদ্যোগে ১৫শত পরিবারকে ঈদ সামগ্রী বিতরন আওয়ামীলীগ নেতার টাকায় বিএনপির ইফতার, সমালোচনা ঝড় খন্ড খন্ড মিছিল নিয়ে বিএনপির নেতাকর্মীর ইফতার পার্টিতে যোগদান ভীত সন্ত্রস্ত আওয়ামীলীগের নেতাকর্মীরা
কাঁচপুর ২য় সেতুর নাম দিলেন প্রধানমন্ত্রী ‘শীতলক্ষা সেতু’

কাঁচপুর ২য় সেতুর নাম দিলেন প্রধানমন্ত্রী ‘শীতলক্ষা সেতু’

Logo


নিউজ সোনারগাঁ২৪ডটকম;
ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের কাঁচপুর দ্বিতীয় সেতু প্রধানমন্ত্রী শেখ হাসিনা উদ্বোধন ঘোষণা করেছেন। শনিবার ১৬ মার্চ সকালে গণভবন থেকে ভিডিও কনফারেন্সের মাধ্যমে এ দুটি সেতুর উদ্বোধন করেন তিনি। উদ্বোধনী বক্তব্যে প্রধানমন্ত্রী কাঁচপুর দ্বিতীয় সেতুর নাম শীতলক্ষ্যা নদীর সঙ্গে মিলিয়ে ‘শীতলক্ষ্যা সেতু’ নামকরণ করার আহবান জানান।

প্রধানমন্ত্রী বলেন, মেঘনা ও গোমতী নদীর ওপর হওয়ায় নদীর নামে সেতু হয়েছে। তাহলে শীতলক্ষ্যা নদীর ওপরে যখন তখন শীতলক্ষ্যা সেতু বলবো না কেন?। এটার নাম শীতলক্ষ্যা সেতু হতে পারে। কাঁচপুর সেতু যেখানে আছে সেটা থাকবে। তবে নতুনটার নাম শীতলক্ষ্যা সেতু হলে নারায়ণগঞ্জবাসী মন খারাপ করবে না তো।

প্রধানমন্ত্রীর বক্তব্যে নারায়ণগঞ্জ জেলা প্রশাসক সহ এমপিরা ধন্যবাদ জ্ঞাপন করেন। একই সঙ্গে কাঁচপুর দ্বিতীয় সেতুর নামের পরিবর্তে শীতলক্ষ্যা দ্বিতীয় সেতু নামে সমর্থন করেন। এছাড়াও মুক্তিযোদ্ধা ও শিক্ষার্থীরা সংক্ষিপ্ত বক্তব্যে প্রধানমন্ত্রীকে ধন্যবাদ জ্ঞাপন করেন।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution