• সকাল ১০:৫১ মিনিট শুক্রবার
  • ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  • ঋতু : গ্রীষ্মকাল
  • ১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
সোনারগাঁয়ে প্রাথমিকে অনলাইন বদলী আবেদনে অনিয়মের অভিযোগ জামপুরে ৪টি ওয়ার্ডের নেতাকর্মী নিয়ে বাবুল ওমরের নির্বাচনী প্রচারনা সভা সোনারগাঁয়ে উপজেলা নির্বাচনকে কেন্দ্র করে নেতাকর্মী বেচা-কেনার হিড়িক সোনারগাঁয়ে নেতাকর্মী বেচা-কেনার হিড়িক সোনারগাঁয়ে করোনা যোদ্ধাকে ডাকাত আখ্যা দিয়ে হত্যার চেষ্টা সোনারগাঁয়ে যাত্রীবাহি বাসের ধাক্কায় অটোচালক নিহত সোনারগাঁ উপজেলা চেয়ারম্যান প্রার্থীর নির্বাচনী কর্মীসভা অনুষ্ঠিত সোনারগাঁ জাদুঘরে ১৫ দিনব্যাপী বৈশাখী মেলা সোনারগাঁয়ে মোটর সাইকেলে বেড়ানোর কথা বলে শিশুকে ধর্ষণ ঈদে গরীবের ভাগ্যেও জুটছেনা ছাডি মাংস ঈদে গবীরের মাংসের বদলে ভরসা ছাডি মাংস সোনারগাঁ উপজেলা কেন্দ্রীয় মসজিদে ঈদের জামাতের সময় সুচি সৌদি আরবের সঙ্গে মিল রেখে সোনারগাঁয়ের বাংলা বাজারে ঈদের জামাত আদায় সোনারগাঁয়ে গরুর মাংস কিনতে না পেরে মুরগী কিনতেও নাজেহার গরীর মানুষ সোনারগাঁয়ে গরুর মাংস ব্যবসায়ীরা বেপরোয়া সোনারগাঁয়ে আলোর পথ সমাজ কল্যাণ সংস্থার খাদ্য সামগ্রী ও নগদ অর্থ বিতরণ সোনারগাঁয়ে ইট ভাটায় হামলা গাড়ি ভাংচুর ও হামলায় আহত ৫। সোনারগাঁয়ে বেড়েছে গরুর মাংসের দাম সোনারগাঁয়ে সাংবাদিক ও সুধী জনের সন্মানে জাগো সোনারগাঁও২৪.কমের ইফতার সোনারগাঁ সাব রেজিস্ট্রি অফিসের দলিল লেখকদের নতুন কমিটির অনুমোদন
কাঁচপুরে বিআরটিএ এর ভ্রাম্যমান আদালতের জরিমানা

কাঁচপুরে বিআরটিএ এর ভ্রাম্যমান আদালতের জরিমানা

Logo


নিউজ সোনারগাঁ টুয়েন্টিফোর ডটকম: মহাসড়কে দ্রুত গতীতে যান বাহন চলাচলে কাঁচপুরে ১৬ টি পরিবাহনে মামলা এবং ৬৯ হাজার টাকা জরিমানা করেছে বিআরটিএ ভ্রাম্যমান আদালত। শনিবার (২৫ সেপ্টম্বর) সকালে ঢাকা-চট্রগ্রাম মহাসড়কের মালিবাগ ক্যাশল ফুট রেস্টুরেন্টের সামনে এ অভিযান পরিচালনা করা হয়। ঢাকা বনানী বিআরটিএ কার্যালয়ে ২ নং আদালতে নির্বাহী ম্যাজিষ্ট্রেট মো. আরিফ মোর্শেদ মিশু নেতৃত্বে ভ্রাম্যমান আদালত পরিচালনা করেন।

কাঁচপুর হাইওয়ে থানার ইনচার্জ ইন্সপেক্টর মনিরুজ্জামান জানান, মহাসড়কে দ্রুত গতীতে যানবাহন চলাচলে দূর্ঘটনার শিকার হচ্ছে প্রতিনিয়ত। শনিবার সকাল থেকে দুপুর পর্যন্ত ঢাকা-চট্রগ্রাম মহাসড়কে স্পিডগান মেশিনের মাধ্যমে গাড়ির অতিরিক্ত গতি পরীক্ষা করে এই অপরাধে যানবাহনের ১৬ টি যানবাহনের বিরুদ্ধে মামলার আওতায় আনা হয়। এসময় ৬৯ হাজার টাকা জরিমানা আদায় করা হয়। ভ্রাম্যমান আদালত পরিচালনা কালে এসময় উপস্থিত ছিলেন হাইওয়ে গাজীপুর রিজিয়নের সহকারি পুলিশ সুপার নারায়নগঞ্জ সার্কেল অমৃত সুত্রধর। এসময় সহযোগীতায় ছিলেন কাঁচপুর হাইওয়ে থানা টিআই ওমর ফারুক, সার্জেন্ট দুলাল আহমেদ সঙ্গীয় ফোর্স।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution