• দুপুর ১২:০৮ মিনিট মঙ্গলবার
  • ১০ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  • ঋতু : গ্রীষ্মকাল
  • ২৩শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
সানাউল্লাহকে ডাকাত আখ্যা দিয়ে হত্যা চেষ্টা ও ১৫ মামলার আসামী গ্রেপ্তার বন্দরে ইউএনও অফিসের নিরাপত্তার দায়িত্বে থাকা আনসার সদস্যের আত্মহত্যা সোনারগাঁয়ে ২দিন ধরে মাদ্রাসা ছাত্র নিখোঁজ সোনারগাঁয়ে দুই ব্যাক্তি আটক, ৪৯ লাখ জাল টাকা উদ্ধার অনলাইনে মনোনয়নপত্র জমা দিলেন আজিজুল ইসলাম মুকুল সোনারগাঁয়ে ৩ চেয়ারম্যান প্রার্থীসহ ১৪ জনের মনোনয়নপত্র দাখিল তাপদাহের প্রভাব পড়েছে সোনারগাঁয়ের বাজার ও মার্কেটগুলোতে মাহফুজুর রহমান কালামের নির্বাচনী প্রচারনায় নেতাকর্মীর ঢল সোনারগাঁ স্বাস্থ্য কমপ্লেক্সে ভুল চিকিৎসায় নারীর মৃত্যুর অভিযোগ সোনারগাঁ থেকে বাড়ি ফেরার পথে লাশ হলেন পিতা-পুত্র তীব্র গরমের কারনে প্রাথমিক বিদ্যালয় বন্ধ ঘোষনা খুলবে ২৮ এপ্রিল! অনলাইনে মনোনয়নপত্র জমা দিলেন মাহফুজুর রহমান কালাম সোনারগাঁয়ে প্রাথমিকে অনলাইন বদলী আবেদনে অনিয়মের অভিযোগ জামপুরে ৪টি ওয়ার্ডের নেতাকর্মী নিয়ে বাবুল ওমরের নির্বাচনী প্রচারনা সভা সোনারগাঁয়ে উপজেলা নির্বাচনকে কেন্দ্র করে নেতাকর্মী বেচা-কেনার হিড়িক সোনারগাঁয়ে নেতাকর্মী বেচা-কেনার হিড়িক সোনারগাঁয়ে করোনা যোদ্ধাকে ডাকাত আখ্যা দিয়ে হত্যার চেষ্টা সোনারগাঁয়ে যাত্রীবাহি বাসের ধাক্কায় অটোচালক নিহত সোনারগাঁ উপজেলা চেয়ারম্যান প্রার্থীর নির্বাচনী কর্মীসভা অনুষ্ঠিত সোনারগাঁ জাদুঘরে ১৫ দিনব্যাপী বৈশাখী মেলা
পুলিশি বাঁধায় পন্ড হয়ে গেল থানা স্বেচ্ছাসেবক দলের কর্মীসভা

পুলিশি বাঁধায় পন্ড হয়ে গেল থানা স্বেচ্ছাসেবক দলের কর্মীসভা

Logo


নিউজ সোনারগাঁ টুয়েন্টিফোর ডটকম: পুলিশি বাঁধায় পন্ড হয়ে গেলো আগামীকালের স্বেচ্ছাসেবক দলের কর্মীসভা। কর্মী সভা উপলক্ষে রাতে প্যান্ডেলের কাজ করছিলের শ্রমিকরা। রাত ৮টার দিকে খবর পেয়ে পুলিশ প্যান্ডেল করতে পারবে না বলে বাঁধা প্রদান করেন। স্বেচ্ছাসেবক দলের নেতাকর্মীরাও উপস্থিত ছিলেন।

স্বেচ্ছাসেবক দলের  নেতারা জানিয়েছেন, সোমবার সোনারগাঁও উপজেলা স্বেচ্ছাসেবক দলের কর্মীসভা কাঁচপুর ইউনিয়নের চেঙ্গাইন এলাকায় অনুষ্ঠানের আয়োজন করা হয়। সে জন্য রবিবার সেখানে প্যান্ডেল ও চেয়ার টেবিল এনে চলছি মঞ্চ তৈরির কাজ। কিন্তু রবিবার রাত সাড়ে ৮টায় সোনারগাঁ থানা পুুলিশের একটি টিম ঘটনাস্থলে এসে প্যান্ডেল ভেঙ্গে চেয়ার টেবিল সরিয়ে দেয় এবং কঠোরভাবে কর্মীসভা না করতে নির্দেশ দেয় পুলিশ।

এই কর্মীসভায় কেন্দ্রীয় স্বেচ্ছাসেবক দলের নেতা অনু মোহাম্মদ শামীম আজাদ, আরিফ হোসেন হাওলাদার, আজগর হায়াত লিমন, জুফফিকার হোসেন জনি, মাহমুদুল বারী, আকরামুল টুকন, শরীফ ফেরদৌস ছাড়াও জেলা স্বেচ্ছাসেবক দলের সভাপতি আনোয়ার সাদাত সায়েম ও সাধারণ সম্পাদক মাহাবুব রহমান উপস্থিত থাকার কথা ছিল।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution