• রাত ১১:৩১ মিনিট রবিবার
  • ১৩ই অগ্রহায়ণ, ১৪২৮ বঙ্গাব্দ
  • ঋতু : হেমন্তকাল
  • ২৮শে নভেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
মেম্বার ফেল করা হুমায়ুন কবির এবার ইউপি চেয়ারম্যান ব্যালটে ‘খালেদা জিয়ার মুক্তি চাই’ লেখা সিল! জামপুরে নৌকার প্রার্থী হুমায়ুন কবির জয়ী ব্যালটে ‘খালেদা জিয়ার মুক্তি চাই’ লেখা সিল! শম্ভুপুরা, সাদিপুর ও নোয়াগাঁয়ে যারা চেয়ারম্যান হলেন সনমান্দিতে একটি কেন্দ্রের ভোট স্থাগিত সোনারগাঁয়ে শান্তিপূর্ণ ভোট গ্রহন শেষে চলছে গননা সোনারগাঁয়ে শান্তিপূর্ণ পরিবেশে অনুষ্ঠিত হলো ইউপি নির্বাচন সোনারগাঁয়ে ১২ জনের নমুনায় ৩ জনের দেহে করোনা সনাক্ত উপজেলার প্রতিটি ইউপিতে শান্তিপূর্ন ভোট গ্রহন শান্তিপূর্ন ভাবে চলছে পিরোজপুর ইউপিতে ভোট গ্রহন ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদকের বাড়িতে হামলা এই নির্বাচন যেন বর্তমান ও সাবেক এমপি’র লড়াই সাংবাদিকদের পর্যবেক্ষক কার্ড রাজনীতিবিদের হাতে রাত পোহালে ৮টি ইউপিতে ভোট যুদ্ধ, নিরাপত্তা নিয়ে শংকা আগামীকাল সোনারগাঁয়ের ৩৮৯ জন প্রার্থীর ভাগ্য নির্ধারন সোনারগাঁয়ে নারীসহ ২ মাদক কারবারী গ্রেপ্তার ইউপি নির্বাচনে প্রার্থী জয়ের ট্রাম্পকার্ড বিএনপি নৌকা জেতাতে মাঠ ছাড়ছেন না কালাম আজ মধ্যে রাতে শেষ হচ্ছে নির্বাচনী প্রচারনা
প্রশাসনের আশ্বাসে ৭ ঘণ্টা পর ঢাকা-চট্টগ্রাম ও ঢাকা-সিলেট মহাসড়কে অবরোধ প্রত্যাহার

প্রশাসনের আশ্বাসে ৭ ঘণ্টা পর ঢাকা-চট্টগ্রাম ও ঢাকা-সিলেট মহাসড়কে অবরোধ প্রত্যাহার

Logo


নিউজ সোনারগাঁ টুয়েন্টিফোর ডটকম: বকেয়া বেতন–ভাতার দাবিতে অবরোধের সাত ঘণ্টা পর তা প্রত্যাহার করেছেন নারায়ণগঞ্জের ওপেক্স অ্যান্ড সিনহা গ্রুপের শ্রমিকেরা। এর আগে জেলার সোনারগাঁ উপজেলার কাঁচপুরে শ্রমিকেরা ঢাকা-চট্টগ্রাম ও ঢাকা-সিলেট মহাসড়ক অবরোধ করেন। বেতন–ভাতার আশ্বাস পেয়ে শ্রমিকেরা অবরোধ প্রত্যাহার করেন।

বকেয়া বেতন–ভাতার দাবিতে শ্রমিকেরা আজ সকাল ৯টা থেকে কাঁচপুর সেতুর ঢালুতে প্রতিবন্ধক দিয়ে ঢাকা-চট্টগ্রাম ও ঢাকা-সিলেট মহাসড়ক অবরোধ করে রাখেন। দুটি মহাসড়ক ৭ ঘণ্টা অবরোধ করে রাখার কারণে দুই পাশে ২০ কিলোমিটার এলাকাজুড়ে দীর্ঘ যানজটের সৃষ্টি হয়। জরুরি প্রয়োজনে সড়কে বের হওয়া মানুষ, বিশেষ করে অ্যাম্বুলেন্সের রোগী ও পণ্যবাহী ট্রাকের চালকেরা দুর্ভোগে পড়েন। পরে বিকেল চারটার দিকে প্রশাসনের আশ্বাসের ভিত্তিতে শ্রমিকেরা অবরোধ প্রত্যাহার করে নেন।

সোনারগাঁ উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) আতিকুল ইসলাম ও সোনারগাঁ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ হাফিজুর রহমান কাঁচপুর সেতুর ঢালুতে আন্দোলনরত ওপেক্স অ্যান্ড সিনহা গ্রুপের শ্রমিকদের সঙ্গে কথা বলেন। তাঁরা শ্রমিকদের আশ্বস্ত করেন, যাবতীয় বকেয়া বেতন–ভাতা কয়েক দিনের মধ্যে পরিশোধ করার ব্যবস্থা নেওয়া হবে। প্রশাসনের পক্ষ থেকে কারখানা কর্তৃপক্ষের সঙ্গে আলোচনা হয়েছে। প্রশাসনের এ আশ্বাসের পর বিকেল চারটায় শ্রমিকেরা অবরোধ তুলে নেন। পরে যানবাহন চলাচল শুরু হয়।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution