• দুপুর ১২:১৬ মিনিট মঙ্গলবার
  • ৩রা বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  • ঋতু : গ্রীষ্মকাল
  • ১৬ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
সোনারগাঁয়ে যাত্রীবাহি বাসের ধাক্কায় অটোচালক নিহত সোনারগাঁ উপজেলা চেয়ারম্যান প্রার্থীর নির্বাচনী কর্মীসভা অনুষ্ঠিত সোনারগাঁ জাদুঘরে ১৫ দিনব্যাপী বৈশাখী মেলা সোনারগাঁয়ে মোটর সাইকেলে বেড়ানোর কথা বলে শিশুকে ধর্ষণ ঈদে গরীবের ভাগ্যেও জুটছেনা ছাডি মাংস ঈদে গবীরের মাংসের বদলে ভরসা ছাডি মাংস সোনারগাঁ উপজেলা কেন্দ্রীয় মসজিদে ঈদের জামাতের সময় সুচি সৌদি আরবের সঙ্গে মিল রেখে সোনারগাঁয়ের বাংলা বাজারে ঈদের জামাত আদায় সোনারগাঁয়ে গরুর মাংস কিনতে না পেরে মুরগী কিনতেও নাজেহার গরীর মানুষ সোনারগাঁয়ে গরুর মাংস ব্যবসায়ীরা বেপরোয়া সোনারগাঁয়ে আলোর পথ সমাজ কল্যাণ সংস্থার খাদ্য সামগ্রী ও নগদ অর্থ বিতরণ সোনারগাঁয়ে ইট ভাটায় হামলা গাড়ি ভাংচুর ও হামলায় আহত ৫। সোনারগাঁয়ে বেড়েছে গরুর মাংসের দাম সোনারগাঁয়ে সাংবাদিক ও সুধী জনের সন্মানে জাগো সোনারগাঁও২৪.কমের ইফতার সোনারগাঁ সাব রেজিস্ট্রি অফিসের দলিল লেখকদের নতুন কমিটির অনুমোদন ঈদের আগে ও পরে দূর্ঘটনা রোধে চালকের সচেতন হতে বললেন হাইওয়ে পুলিশের প্রধান ঈদে মেঘনা সেতু যানজটমুক্ত রাখতে ৬টি নতুন ইটিসি বুথ চালু অমর পোদ্দারের উদ্যোগে ১৫শত পরিবারকে ঈদ সামগ্রী বিতরন আওয়ামীলীগ নেতার টাকায় বিএনপির ইফতার, সমালোচনা ঝড় খন্ড খন্ড মিছিল নিয়ে বিএনপির নেতাকর্মীর ইফতার পার্টিতে যোগদান ভীত সন্ত্রস্ত আওয়ামীলীগের নেতাকর্মীরা
বকেয়া বেতনের দাবিতে কাঁচপুরে মহাসড়ক অবরোধ

বকেয়া বেতনের দাবিতে কাঁচপুরে মহাসড়ক অবরোধ

Logo


নিউজ সোনারগাঁ টুয়েন্টিফোর ডটকম: বকেয়া বেতনের দাবিতে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের কাঁচপুর এলাকার বিক্ষোভ ও অবরোধ করছেন সিনহা অ্যান্ড ওপেক্স গ্রুপের শ্রমিকরা।

বুধবার বিকাল ৫টায় তারা ঢাকা-চট্টগ্রাম ও ঢাকা-সিলেট মহাসড়কে দুই মহাসড়কের কাঁচপুর পয়েন্টে প্রথমে টায়ার জ্বালিয়ে পরে পিকআপ ভ্যান ও বিদ্যুতের খুঁটি ফেলে রাস্তা অবরোধ করে রেখেছে শ্রমিকরা। এতে মহাসড়কে কয়েক শত যানবাহন আটকে দীর্ঘ যানজটের সৃষ্টি হয়েছে। কর্মব্যস্ত ঘরমুখো মানুষ পড়েছে চরম বিপাকে।

শ্রমিকরা জানান, গত ৫ মাস ধরে কোম্পানী তাদের বেতন দিচ্ছেন না। এতে পরিবার পরিজন নিয়ে চরম ভোগান্তীতে পড়েছেন সংসার চালালাতে না পেরে তারা বাধ্য হয়ে তারা রাস্তায় নেমেছেন।

শেষ খবর পাওয়া পর্যন্ত সন্ধা ৭ পর্যন্ত এ বিক্ষোভ করতে দেখা যায়। যানজট কাঁচপুর থেকে সাইনবোর্ড অপর দিকে কাঁচপুর থেকে মোগরাপাড়া পর্যন্ত।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution