• সকাল ১০:৪১ মিনিট শনিবার
  • ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  • ঋতু : গ্রীষ্মকাল
  • ২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
অনলাইনে মনোনয়নপত্র জমা দিলেন মাহফুজুর রহমান কালাম সোনারগাঁয়ে প্রাথমিকে অনলাইন বদলী আবেদনে অনিয়মের অভিযোগ জামপুরে ৪টি ওয়ার্ডের নেতাকর্মী নিয়ে বাবুল ওমরের নির্বাচনী প্রচারনা সভা সোনারগাঁয়ে উপজেলা নির্বাচনকে কেন্দ্র করে নেতাকর্মী বেচা-কেনার হিড়িক সোনারগাঁয়ে নেতাকর্মী বেচা-কেনার হিড়িক সোনারগাঁয়ে করোনা যোদ্ধাকে ডাকাত আখ্যা দিয়ে হত্যার চেষ্টা সোনারগাঁয়ে যাত্রীবাহি বাসের ধাক্কায় অটোচালক নিহত সোনারগাঁ উপজেলা চেয়ারম্যান প্রার্থীর নির্বাচনী কর্মীসভা অনুষ্ঠিত সোনারগাঁ জাদুঘরে ১৫ দিনব্যাপী বৈশাখী মেলা সোনারগাঁয়ে মোটর সাইকেলে বেড়ানোর কথা বলে শিশুকে ধর্ষণ ঈদে গরীবের ভাগ্যেও জুটছেনা ছাডি মাংস ঈদে গবীরের মাংসের বদলে ভরসা ছাডি মাংস সোনারগাঁ উপজেলা কেন্দ্রীয় মসজিদে ঈদের জামাতের সময় সুচি সৌদি আরবের সঙ্গে মিল রেখে সোনারগাঁয়ের বাংলা বাজারে ঈদের জামাত আদায় সোনারগাঁয়ে গরুর মাংস কিনতে না পেরে মুরগী কিনতেও নাজেহার গরীর মানুষ সোনারগাঁয়ে গরুর মাংস ব্যবসায়ীরা বেপরোয়া সোনারগাঁয়ে আলোর পথ সমাজ কল্যাণ সংস্থার খাদ্য সামগ্রী ও নগদ অর্থ বিতরণ সোনারগাঁয়ে ইট ভাটায় হামলা গাড়ি ভাংচুর ও হামলায় আহত ৫। সোনারগাঁয়ে বেড়েছে গরুর মাংসের দাম সোনারগাঁয়ে সাংবাদিক ও সুধী জনের সন্মানে জাগো সোনারগাঁও২৪.কমের ইফতার
মাদক ব্যবসায় বাঁধা দেয়ায় ব্যবসায়ীকে কুপিয়ে আহত

মাদক ব্যবসায় বাঁধা দেয়ায় ব্যবসায়ীকে কুপিয়ে আহত

Logo


নিউজ সোনারগাঁ২৪ডটকম: সোনারগাঁ উপজেলার সোনাপুর এলাকায় মাদক ব্যবসায় বাধা দেওয়ায় এক ব্যবসায়ীকে কুপিয়ে ও পিটিয়ে মারাত্মক ভাবে আহত করার অভিযোগ পাওয়া গেছে। এ বিষয়ে বৃহস্পতিবার বিকেলে থানায় মামলা দায়ের করা হয়েছে।

এলাকাবাসী ও পুলিশ জানায়, উপজেলা কাঁচপুর ইউনিয়নের সোনাপুর এলাকার চিহ্নিত মাদক ব্যবসায়ী ও একাধিক ডাকাতি ও মাদক মামলার আসামী সোনাপুর এলাকার হারুন মিয়ার ছেলে ইকবাল ওরফে ইয়াবা ইকবাল দীর্ঘদিন ধরে এলাকায় চাঁদাবাজী ও মাদক ব্যবসা চালিয়ে আসছে। তার চাঁদাবাজি ও মাদক ব্যবসায় বাধা প্রদান করে আসছে এলাকার লোকজন সহ সোনাপুর এলাকার ব্যবসায়ী আব্দুর রউফ। মাদক ব্যবসায় বাধা দেওয়ার কারণে ক্ষিপ্ত হয়ে পূর্ব পরিকল্পিত ভাবে মাদক ব্যবসায়ী ইকবাল ও তার ৮/১০ জন সহযোগী গত বুধবার সন্ধ্যায় ওই ব্যবসায়ী আব্দুর রউফকে রাস্তায় একা পেয়ে তার গতিরোধ করে এলোপাথারী ভাবে কুপিয়ে ও পিটিয়ে আহত করে পালিয়ে যায়। এতে তার মাথা ও গালে মারাত্মক জখম হয়। পরে আশপাশের লোকজন আহত অবস্থায় আব্দুর রউফকে প্রথমে সোনারগাঁ উপজেলা স্বাস্থ্য কমপে¬ক্সে ও পরে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।

ব্যবসায়ীর ভাই রাজা রহমান জানান, মাদক ব্যবসায় বাধা দেওয়ায় সন্ত্রাসী ইকবাল ও তার সহযোগীরা আমার ভাইকে হত্যার উদ্দেশ্যে কুপিয়ে ও পিটিয়ে আহত করেছে। বর্তমানে তার অবস্থা আশঙ্কা জনক। অপরদিকে ইকবাল হোসেন জানান, সামান্য কথাকাটাকাটি হয়েছে। কোনো সংঘর্ষের ঘটনা ঘটেনি।

সোনারগাঁ থানার ওসি মনিরুজ্জামান জানান, ব্যবসায়ীকে কুপিয়ে ও পিটিয়ে আহত করার ঘটনায় থানায় একটি মামলা নেওয়া হয়েছে। আসামীদের গ্রেপ্তারের জন্য পুলিশ বিভিন্ন স্থানে অভিযান চালাচ্ছে।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution