• রাত ১১:৪৩ মিনিট বৃহস্পতিবার
  • ৫ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  • ঋতু : গ্রীষ্মকাল
  • ১৮ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
সোনারগাঁয়ে প্রাথমিকে অনলাইন বদলী আবেদনে অনিয়মের অভিযোগ জামপুরে ৪টি ওয়ার্ডের নেতাকর্মী নিয়ে বাবুল ওমরের নির্বাচনী প্রচারনা সভা সোনারগাঁয়ে উপজেলা নির্বাচনকে কেন্দ্র করে নেতাকর্মী বেচা-কেনার হিড়িক সোনারগাঁয়ে নেতাকর্মী বেচা-কেনার হিড়িক সোনারগাঁয়ে করোনা যোদ্ধাকে ডাকাত আখ্যা দিয়ে হত্যার চেষ্টা সোনারগাঁয়ে যাত্রীবাহি বাসের ধাক্কায় অটোচালক নিহত সোনারগাঁ উপজেলা চেয়ারম্যান প্রার্থীর নির্বাচনী কর্মীসভা অনুষ্ঠিত সোনারগাঁ জাদুঘরে ১৫ দিনব্যাপী বৈশাখী মেলা সোনারগাঁয়ে মোটর সাইকেলে বেড়ানোর কথা বলে শিশুকে ধর্ষণ ঈদে গরীবের ভাগ্যেও জুটছেনা ছাডি মাংস ঈদে গবীরের মাংসের বদলে ভরসা ছাডি মাংস সোনারগাঁ উপজেলা কেন্দ্রীয় মসজিদে ঈদের জামাতের সময় সুচি সৌদি আরবের সঙ্গে মিল রেখে সোনারগাঁয়ের বাংলা বাজারে ঈদের জামাত আদায় সোনারগাঁয়ে গরুর মাংস কিনতে না পেরে মুরগী কিনতেও নাজেহার গরীর মানুষ সোনারগাঁয়ে গরুর মাংস ব্যবসায়ীরা বেপরোয়া সোনারগাঁয়ে আলোর পথ সমাজ কল্যাণ সংস্থার খাদ্য সামগ্রী ও নগদ অর্থ বিতরণ সোনারগাঁয়ে ইট ভাটায় হামলা গাড়ি ভাংচুর ও হামলায় আহত ৫। সোনারগাঁয়ে বেড়েছে গরুর মাংসের দাম সোনারগাঁয়ে সাংবাদিক ও সুধী জনের সন্মানে জাগো সোনারগাঁও২৪.কমের ইফতার সোনারগাঁ সাব রেজিস্ট্রি অফিসের দলিল লেখকদের নতুন কমিটির অনুমোদন
শ্রমিকলীগ সভাপতি মন্টুর আত্মার মাগফেরাত কামনায় দোয়া

শ্রমিকলীগ সভাপতি মন্টুর আত্মার মাগফেরাত কামনায় দোয়া

Logo


নিউজ সোনারগাঁ টুয়েন্টিফোর ডটকম: জাতীয় শ্রমিক লীগের সভাপতি ফজলুল হক মন্টুর আত্মার মাগফিরাত কামনায় সোনারগাঁয়ে কাঁচপুর শিল্পাঞ্চল জাতীয় শ্রমিকলীগ ও সোনারগাঁও উপজেলা জাতীয় শ্রমিকলীগের উদ্যোগে মিলাদ ও দোয়া করা হয়েছে।
রবিবার (২২ নভেম্বর) বিকেলে সোনারগাঁও উপজেলা কাঁচপুর শিল্পাঞ্চল জাতীয় শ্রমিক লীগের কার্যালয়ে এ দোয়া মাহফির অনুষ্ঠিত হয়।
সোনারগাঁও উপজেলা জাতীয় শ্রমিক লীগের আহবায়ক মাহাবুব আলম মিলন সভাপতিত্বে এতে প্রধান অতিথি ছিলেন কাঁচপুর শিল্পাঞ্চল জাতীয় শ্রমিকলীগের সভাপতি হাজী আব্দুল মান্নান মেম্বার, সোনারগাঁও শ্রমিক লীগের যুগ্ম-আহবায়ক মোহাম্মদ নুর নবী সঞ্চালনায় বিশেষ অতিথি ছিলেন সোনারগাঁ উপজেলা শ্রমিক লীগের আহবায়ক কমিটির সদস্য সচিব সৈয়দ মশিউর রহমান শামীম, অন্যদের মধ্য উপস্থিত ছিলেন সোনারগাঁও উপজেলা যুবলীগের যুগ্নসম্পাদক মতিউর রহমান, উপজেলা শ্রমিক লীগের যুগ্ম আহবায়ক মাইনুদ্দিন প্রধান ও মোহাম্মদ হানিফ, সদস্য আবুল হোসেন, মোহন মিয়া, দেলোয়ার ভূঁইয়া, লুৎফর রহমান লাল, আব্দুল কাদির, রিফাত ভূঁইয়া, কালাম ও হোসেন মিয়া, কাঁচপুর শিল্পাঞ্চল শ্রমিক লীগের যুগ্ম সম্পাদক লিটন মিয়া ও কাইয়ুম, কামরুল, নাসির উদ্দিন সহ শ্রমিক লীগের বিভিন্ন পর্যায়ের নেতা-কর্মীরা উপস্থিত থেকে দোয়ায় শরিক হয়েছেন। দোয়া শেষে সকলের মাঝে তবারক বিতরণ করা হয়েছে।সহ শতাধিক নেতাকর্মী উপস্থিত ছিলেন। বক্তারা বলেন, ফজলুল হক মন্টুর নেতৃত্বে জাতীয় শ্রমিক লীগ সুসংগঠিত একটি সংগঠন হিসেবে পরিচিতি পেয়েছে। দক্ষ এ সংগঠকের মৃত্যুতে সারাদেশে শ্রমিক লীগের সকল নেতাকর্মীরা শোকাহত। এসময় নেতাকর্মীরা মরহুম ফজলুল হক মন্টুর আত্মার মাগফিরাত কামনায় দোয়া করা হয়।

Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution