• সন্ধ্যা ৬:৩৩ মিনিট শুক্রবার
  • ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  • ঋতু : গ্রীষ্মকাল
  • ১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
সোনারগাঁয়ে প্রাথমিকে অনলাইন বদলী আবেদনে অনিয়মের অভিযোগ জামপুরে ৪টি ওয়ার্ডের নেতাকর্মী নিয়ে বাবুল ওমরের নির্বাচনী প্রচারনা সভা সোনারগাঁয়ে উপজেলা নির্বাচনকে কেন্দ্র করে নেতাকর্মী বেচা-কেনার হিড়িক সোনারগাঁয়ে নেতাকর্মী বেচা-কেনার হিড়িক সোনারগাঁয়ে করোনা যোদ্ধাকে ডাকাত আখ্যা দিয়ে হত্যার চেষ্টা সোনারগাঁয়ে যাত্রীবাহি বাসের ধাক্কায় অটোচালক নিহত সোনারগাঁ উপজেলা চেয়ারম্যান প্রার্থীর নির্বাচনী কর্মীসভা অনুষ্ঠিত সোনারগাঁ জাদুঘরে ১৫ দিনব্যাপী বৈশাখী মেলা সোনারগাঁয়ে মোটর সাইকেলে বেড়ানোর কথা বলে শিশুকে ধর্ষণ ঈদে গরীবের ভাগ্যেও জুটছেনা ছাডি মাংস ঈদে গবীরের মাংসের বদলে ভরসা ছাডি মাংস সোনারগাঁ উপজেলা কেন্দ্রীয় মসজিদে ঈদের জামাতের সময় সুচি সৌদি আরবের সঙ্গে মিল রেখে সোনারগাঁয়ের বাংলা বাজারে ঈদের জামাত আদায় সোনারগাঁয়ে গরুর মাংস কিনতে না পেরে মুরগী কিনতেও নাজেহার গরীর মানুষ সোনারগাঁয়ে গরুর মাংস ব্যবসায়ীরা বেপরোয়া সোনারগাঁয়ে আলোর পথ সমাজ কল্যাণ সংস্থার খাদ্য সামগ্রী ও নগদ অর্থ বিতরণ সোনারগাঁয়ে ইট ভাটায় হামলা গাড়ি ভাংচুর ও হামলায় আহত ৫। সোনারগাঁয়ে বেড়েছে গরুর মাংসের দাম সোনারগাঁয়ে সাংবাদিক ও সুধী জনের সন্মানে জাগো সোনারগাঁও২৪.কমের ইফতার সোনারগাঁ সাব রেজিস্ট্রি অফিসের দলিল লেখকদের নতুন কমিটির অনুমোদন
সোনারগাঁয়ে পর্নোগ্রাফি চক্রের ৪ সদস্য আটক 

সোনারগাঁয়ে পর্নোগ্রাফি চক্রের ৪ সদস্য আটক 

Logo


নিউজ সোনারগাঁ টুয়েন্টিফোর ডটকম: সোনারগাঁ উপজেলায় পর্ণ ভিডিও ও অশ্লীল ছবি সরবরাহের অপরাধে ৪ জনকে গ্রেফতার করেছে র‍্যাব-১১।

বুধবার (২০ অক্টোবর) সোনারগাঁ কাঁচপুর এলাকায় বিশেষ অভিযান পরিচালনা করে তাদের গ্রেফতার করা হয়।
গ্রেফতারকৃত মো. রাসেল মিয়া সিলেট জেলার দক্ষিণ সুরমা বাহারপুর এলাকার মৃত রেজান মিয়ার ছেলে, মো. লিমন মিয়া ঢাকার ডেমরা এলাকার মো. আতাব উদ্দিনের ছেলে, উত্তম চন্দ্র দাস টাঙ্গাইলের সদর থানাধীন চারাবাড়ি এলাকার মৃত কানাই এর ছেলে এবং মো. বিল্লাল হোসেন কুমিল্লার দাউদকান্দি নোয়াদ্দা এলাকার আব্দুল বারেক এর ছেলে।
এ সময় তাদের কাছ থেকে ৭টি সিপিইউ, ১৪টি কার্ড রিডার, ১টি পেনড্রাইভ এবং ৩টি মোবাইল ফোন উদ্ধার করা হয়।
র‍্যাব-১১ এর মিডিয়া অফিসার লে. কমান্ডার মাহমুদুল হাসান জানান, জিজ্ঞাসাবাদ ও প্রাথমিক অনুসন্ধানে জানা যায়, গ্রেফতারকৃতরা দীর্ঘদিন যাবৎ কাঁচপুর এলাকায় লাভলী সিনেমা হলের সামনে লাভলী কমপ্লেক্সে কম্পিউটার ও মোবাইল সার্ভিসিং দোকান পরিচালনার আড়ালে ইলেক্ট্রনিক ডিভাইস কম্পিউটারের মাধ্যমে বিভিন্ন প্রকার পর্ণ ভিডিও, অশ্লীল ছবি ও গান আদান-প্রদান করে আসছিল। অনুসন্ধানে আরও জানা যায়, অসাধু ব্যবসায়ী চক্রটি শিক্ষার্থীসহ বিভিন্ন উঠতি বয়সী তরুণদের মোবাইলে টাকার বিনিময়ে পর্ণোগ্রাফি ভিডিও বিক্রয়, বিতরণ এবং সরবরাহ করে আসছিল।
তিনি আরো জানান, গ্রেফতারকৃতদের বিরুদ্ধে সোনারগাঁ থানায় সংশ্লিষ্ট আইনের ধারায় মামলা দায়ের করা হয়েছে।

Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution