• দুপুর ১২:০২ মিনিট শুক্রবার
  • ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  • ঋতু : গ্রীষ্মকাল
  • ১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
সোনারগাঁয়ে প্রাথমিকে অনলাইন বদলী আবেদনে অনিয়মের অভিযোগ জামপুরে ৪টি ওয়ার্ডের নেতাকর্মী নিয়ে বাবুল ওমরের নির্বাচনী প্রচারনা সভা সোনারগাঁয়ে উপজেলা নির্বাচনকে কেন্দ্র করে নেতাকর্মী বেচা-কেনার হিড়িক সোনারগাঁয়ে নেতাকর্মী বেচা-কেনার হিড়িক সোনারগাঁয়ে করোনা যোদ্ধাকে ডাকাত আখ্যা দিয়ে হত্যার চেষ্টা সোনারগাঁয়ে যাত্রীবাহি বাসের ধাক্কায় অটোচালক নিহত সোনারগাঁ উপজেলা চেয়ারম্যান প্রার্থীর নির্বাচনী কর্মীসভা অনুষ্ঠিত সোনারগাঁ জাদুঘরে ১৫ দিনব্যাপী বৈশাখী মেলা সোনারগাঁয়ে মোটর সাইকেলে বেড়ানোর কথা বলে শিশুকে ধর্ষণ ঈদে গরীবের ভাগ্যেও জুটছেনা ছাডি মাংস ঈদে গবীরের মাংসের বদলে ভরসা ছাডি মাংস সোনারগাঁ উপজেলা কেন্দ্রীয় মসজিদে ঈদের জামাতের সময় সুচি সৌদি আরবের সঙ্গে মিল রেখে সোনারগাঁয়ের বাংলা বাজারে ঈদের জামাত আদায় সোনারগাঁয়ে গরুর মাংস কিনতে না পেরে মুরগী কিনতেও নাজেহার গরীর মানুষ সোনারগাঁয়ে গরুর মাংস ব্যবসায়ীরা বেপরোয়া সোনারগাঁয়ে আলোর পথ সমাজ কল্যাণ সংস্থার খাদ্য সামগ্রী ও নগদ অর্থ বিতরণ সোনারগাঁয়ে ইট ভাটায় হামলা গাড়ি ভাংচুর ও হামলায় আহত ৫। সোনারগাঁয়ে বেড়েছে গরুর মাংসের দাম সোনারগাঁয়ে সাংবাদিক ও সুধী জনের সন্মানে জাগো সোনারগাঁও২৪.কমের ইফতার সোনারগাঁ সাব রেজিস্ট্রি অফিসের দলিল লেখকদের নতুন কমিটির অনুমোদন
সোনারগাঁয়ে পূর্ব শত্রুতার জের ধরে এক কিশোরকে কুপিয়ে জখম

সোনারগাঁয়ে পূর্ব শত্রুতার জের ধরে এক কিশোরকে কুপিয়ে জখম

Logo


নিউজ সোনারগাঁ টুয়েন্টিফোর ডটকম:

নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে পূর্ব শত্রুতার জের ধরে প্রতিপক্ষের লোকজন ধারালো অস্ত্র দিয়ে সিফাত (১৭) নামের এক কিশোরকে কুপিয়ে জখম করেছে বলে অভিযোগ উঠেছে। সোমবার সকালে উপজেলার কাঁচপুর ইউনিয়নের গঙ্গাপুর বাজার এলাকায় এ ঘটনা ঘটে। আহত কিশোর সিফাতকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। এ ঘটনায় গতকাল মঙ্গলবার সোনারগাঁ থানায় অভিযোগ দায়ের করা হয়েছে।

কলাপাতা রেষ্টুরেন্টের বিজ্ঞাপন

আহত সিফাতের বাবা রফিক মিয়া জানান, উপজেলা কাঁচপুর ইউনিয়নের পূর্ব বেহাকৈর ভুইয়াপাড়া এলাকার মোঃ বুলবুল, মোঃ এমদাদুল ভুইয়া ও মোঃ লিসকনের সাথে পারিবারিক বিষয় নিয়ে বিরোধ চলে আসছিল। এ বিরোধের জের ধরে গত সোমবার সকালে উল্লেখিতরা অজ্ঞাত আরও ৪-৫জনকে সাথে নিয়ে চাকু, ছোড়া, রামদা ও দেশীয় অস্ত্রে সজ্জিত হয়ে গঙ্গাপুর বাজার এলাকায় সিফাতের উপর অতর্কিত হামলা চালায়। এসময় হামলাকারীরা সিফাতকে হত্যার উদ্দেশ্যে এলোপাতাড়িকে কুপিয়ে রক্তাক্ত জখম করে। একপর্যায়ে সিফাতের আর্ত চিৎকারে আশে পাশের লোকজন এগিয়ে আসলে হামলাকারীরা সিফাতের সাথে থাকা নগদ ১৫ হাজার টাকা, একটি স্বর্ণের চেইন ও একটি মোবাইল সেট ছিনিয়ে নিয়ে পালিয়ে যায়। পরে স্থানীয়দের সহযোগিতায় আহত সিফাতকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

এব্যাপারে সোনারগাঁ থানার অফিসার ইনচার্জ (ওসি) মাহবুব আলম জানান, একটি অভিযোগ পেয়েছি। তদন্ত পূর্বক ব্যবস্থা নেওয়া হবে।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution