• রাত ৪:৩৬ মিনিট শনিবার
  • ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  • ঋতু : গ্রীষ্মকাল
  • ২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
অনলাইনে মনোনয়নপত্র জমা দিলেন মাহফুজুর রহমান কালাম সোনারগাঁয়ে প্রাথমিকে অনলাইন বদলী আবেদনে অনিয়মের অভিযোগ জামপুরে ৪টি ওয়ার্ডের নেতাকর্মী নিয়ে বাবুল ওমরের নির্বাচনী প্রচারনা সভা সোনারগাঁয়ে উপজেলা নির্বাচনকে কেন্দ্র করে নেতাকর্মী বেচা-কেনার হিড়িক সোনারগাঁয়ে নেতাকর্মী বেচা-কেনার হিড়িক সোনারগাঁয়ে করোনা যোদ্ধাকে ডাকাত আখ্যা দিয়ে হত্যার চেষ্টা সোনারগাঁয়ে যাত্রীবাহি বাসের ধাক্কায় অটোচালক নিহত সোনারগাঁ উপজেলা চেয়ারম্যান প্রার্থীর নির্বাচনী কর্মীসভা অনুষ্ঠিত সোনারগাঁ জাদুঘরে ১৫ দিনব্যাপী বৈশাখী মেলা সোনারগাঁয়ে মোটর সাইকেলে বেড়ানোর কথা বলে শিশুকে ধর্ষণ ঈদে গরীবের ভাগ্যেও জুটছেনা ছাডি মাংস ঈদে গবীরের মাংসের বদলে ভরসা ছাডি মাংস সোনারগাঁ উপজেলা কেন্দ্রীয় মসজিদে ঈদের জামাতের সময় সুচি সৌদি আরবের সঙ্গে মিল রেখে সোনারগাঁয়ের বাংলা বাজারে ঈদের জামাত আদায় সোনারগাঁয়ে গরুর মাংস কিনতে না পেরে মুরগী কিনতেও নাজেহার গরীর মানুষ সোনারগাঁয়ে গরুর মাংস ব্যবসায়ীরা বেপরোয়া সোনারগাঁয়ে আলোর পথ সমাজ কল্যাণ সংস্থার খাদ্য সামগ্রী ও নগদ অর্থ বিতরণ সোনারগাঁয়ে ইট ভাটায় হামলা গাড়ি ভাংচুর ও হামলায় আহত ৫। সোনারগাঁয়ে বেড়েছে গরুর মাংসের দাম সোনারগাঁয়ে সাংবাদিক ও সুধী জনের সন্মানে জাগো সোনারগাঁও২৪.কমের ইফতার
সোনারগাঁয়ে ১৮দিন পার হলেও উদ্ধার হয়নি অপহৃত ৮ম শ্রেণির ছাত্রী ফাতেমা

সোনারগাঁয়ে ১৮দিন পার হলেও উদ্ধার হয়নি অপহৃত ৮ম শ্রেণির ছাত্রী ফাতেমা

Logo


নিউজ সোনারগাঁ টুয়েন্টিফোর ডটকম: অপহরণের ১৮দিন পার হলেও রহস্যজনক কারণে এখনো উদ্ধার হয়নি ৮ম শ্রেণির ছাত্রী ফাতেমা আক্তার।
অপহৃত স্কুল ছাত্রীর বাবা মোঃ কুটি মিয়া জানান, আমার মেয়ে ফাতেমা আক্তার কাচঁপুর আইডিয়াল স্কুলের ৮ম শ্রেণির ছাত্রী।গত ২২শে ফেব্রুয়ারি ২০২৩ইং সকালে সে স্কুল যাওয়ার পথে কাচঁপুর সোনাপুর এলাকার মাসুদ সরদারের ভাড়াটিয়া আবু কালামের বখাটে ছেলে মোঃ আরমান ও তার সহযোগীরা কাচঁপর  মসজিদ মার্কেটের সামনে থেকে জোরপূর্বক অপহরন করে নিয়ে যায়।পরবর্তীতে আশেপাশে খোঁজ নিয়ে কোন সন্ধান না পেয়ে সোনারগাঁও থানায় গিয়ে অপহরনকারীর নাম উল্লেখ করে থানায় লিখিত অভিযোগ করি। অভিযোগের পর এসআই মোতালেব আমার মেয়েকে উদ্ধার না করে বিবাদীর বাসায় এসে বিষয়টি মিমাংশা করার কথা বলে চলে যান।এভাবে সময় যেতে থাকে কিন্তু আমার নাবালিকা মেয়ের কোন সন্ধান পাচ্ছি না। পরবর্তীতে আবারও থানায় গিয়ে যোগাযোগ করলে এসআই আনিসুর রহমান বলেন যে উক্ত অপহরণের ঘটনায় মামলা করে দিয়েছি। এখন আদালতের ব্যাপার। আমি একজন শারীরিক প্রতিবন্ধী মানুষ। আমি পিঠা বিক্রি করে পরিবার চালাই। আমি কি করে মামলার খরচ চালাবো আর কি করেই আমার নাবালিকা মেয়েকে উদ্ধার করবো?
সরেজমিনে কাচঁপুর সোনাপুর এলাকায় অপহরণের অভিযুক্ত আরমানের বাড়িতে গিয়ে দেখা গেছে তার বাবা মা মামলা হওয়ার পরও চিন্তামুক্ত ভাবে বসবাস করছে।আসামীকে ধরার ক্ষেত্রে বা অপহৃত স্কুল ছাত্রীকে উদ্ধারে পুলিশের ভূমিকা নিরব।
এ বিষয়ে মামলার তদন্তকারী কর্মকর্তা এসআই মোতালেব বলেন, অপহরণের ঘটনায় মামলা হয়েছে আসামীকে আটকের চেষ্টা চলছে।
সোনারগাঁ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মাহাবুব আলম জানান,উক্ত মামলার আাসামীকে গ্রেফতারের চেষ্টা অব্যাহত আছে।আসা করি অচিরেই অপহৃত স্কুল ছাত্রী উদ্ধার হবে।

Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution