• রাত ৩:০৪ মিনিট শুক্রবার
  • ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  • ঋতু : গ্রীষ্মকাল
  • ২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
সোনারগাঁয়ে সার্বজনীন পেনশন মেলা ও স্পট রেজিষ্ট্রেশন কার্যক্রম উদ্ধোধন বন্দর উপজেলা চেয়ারম্যান প্রার্থী মাকসুদ চেয়ারম্যানের বিরুদ্ধে বউয়ের মামলা সোনারগাঁয়ে ৩ চেয়ারম্যান প্রার্থীসহ ৯ প্রার্থীর মনোনয়ন বৈধ, ৪ জন বাতিল সোনারগাঁয়ে ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে যুবককে অপহরন করে নির্যাতনের অভিযোগ সানাউল্লাহকে ডাকাত আখ্যা দিয়ে হত্যা চেষ্টা ও ১৫ মামলার আসামী গ্রেপ্তার বন্দরে ইউএনও অফিসের নিরাপত্তার দায়িত্বে থাকা আনসার সদস্যের আত্মহত্যা সোনারগাঁয়ে ২দিন ধরে মাদ্রাসা ছাত্র নিখোঁজ সোনারগাঁয়ে দুই ব্যাক্তি আটক, ৪৯ লাখ জাল টাকা উদ্ধার অনলাইনে মনোনয়নপত্র জমা দিলেন আজিজুল ইসলাম মুকুল সোনারগাঁয়ে ৩ চেয়ারম্যান প্রার্থীসহ ১৪ জনের মনোনয়নপত্র দাখিল তাপদাহের প্রভাব পড়েছে সোনারগাঁয়ের বাজার ও মার্কেটগুলোতে মাহফুজুর রহমান কালামের নির্বাচনী প্রচারনায় নেতাকর্মীর ঢল সোনারগাঁ স্বাস্থ্য কমপ্লেক্সে ভুল চিকিৎসায় নারীর মৃত্যুর অভিযোগ সোনারগাঁ থেকে বাড়ি ফেরার পথে লাশ হলেন পিতা-পুত্র তীব্র গরমের কারনে প্রাথমিক বিদ্যালয় বন্ধ ঘোষনা খুলবে ২৮ এপ্রিল! অনলাইনে মনোনয়নপত্র জমা দিলেন মাহফুজুর রহমান কালাম সোনারগাঁয়ে প্রাথমিকে অনলাইন বদলী আবেদনে অনিয়মের অভিযোগ জামপুরে ৪টি ওয়ার্ডের নেতাকর্মী নিয়ে বাবুল ওমরের নির্বাচনী প্রচারনা সভা সোনারগাঁয়ে উপজেলা নির্বাচনকে কেন্দ্র করে নেতাকর্মী বেচা-কেনার হিড়িক সোনারগাঁয়ে নেতাকর্মী বেচা-কেনার হিড়িক
সোনারগাঁয়ে নারী জামদানি কারিগরকে একাধিকবার ধর্ষণ, গ্রেফতার -১

সোনারগাঁয়ে নারী জামদানি কারিগরকে একাধিকবার ধর্ষণ, গ্রেফতার -১

Logo


নিউজ সোনারগাঁ২৪ডটকমঃ সোনারগাঁ উপজেলায় এক নারী জামদানী কারীগরকে বিয়ের প্রলোভন দেখিয়ে একাধিকবার ধর্ষন করেছে বলে অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় নারী কারীগরের বাবা বাদি হয়ে সোনারগাঁ থানায় একটা মামলা দায়ের করেছেন।

পুলিশ ও এলাকাবাসী জানায়, উপজেলা কাঁচপুর ইউনিয়নের পূর্ব বেহাকৈর এলাকায় আঃ রহমানের বাড়ির ভাড়াটিয়া জসিম উদ্দিন তার পরিবার নিয়ে বসবাস করে আসছে। তার মেয়ে পার্শ্ববর্তি ইউসুফ আলী ও নুরুল ইসলামের বাড়িতে জামদানি বুননের কাজ করতো। কাজ করার সুবাদে ইউসুফ আলী বিভিন্ন কথা বলে ফুসলিয়ে, বিয়ের প্রলোভন দেখিয়ে নুরুল ইসলামের সহায়তায় গত এক বৎসর যাবত বিভিন্ন সময় ও তারিখে ধর্ষণ করে আসছে। ধর্ষণের ফলে মেয়েটি তিন মাসের অন্তঃস্বত্বা হয়ে পড়লে সে তার পরিবারকে জানায়। ধর্ষিতার পরিবার আসামী ইউসুফকে বিয়ের জন্য চাপ দিলে সে বিভিন্ন টালবাহানা শুরু করে। ঘটনাটি এলাকায় জানাজানি হলে বিবাদী নুরুল ইসলাম ও ইউসুফকে বাঁচাতে এলাকার কতিপয় প্রভাবশালীরা ধর্ষিতার পরিবারকে মামলা না করার জন্য চাপ প্রয়োগ করে এবং বিচার সালিশের মাধ্যমে মিমাংসা করার আশ্বাস দিয়ে ধর্ষিতাকে বিবাদী নুরুল ইসলামের বাড়িতে আটকে রেখে পেটের বাচ্চা নষ্ট করে ফেলে। খবর পেয়ে ধর্ষিতার বাবা জসিম উদ্দিন আহত অবস্থায় তার মেয়েকে উদ্ধার করে স্থানীয় হাসপাতালে চিকিৎসা শেষে সোনারগাঁ থানায় গিয়ে লিখিত অভিযোগ দায়ের করেন। অভিযোগের প্রেক্ষিতে গতকাল বিবাদী ইউসুফ আলীকে গ্রেফতার করে থানায় নিয়ে আসে পুলিশ।

সোনারগাঁ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মনিরুজ্জামান ঘটনার সত্যতা স্বীকার করে জানান, ধর্ষণের ঘটনায় থানায় একটি মামলা নেওয়া হয়েছে। আসামী ইউসুফ আলীকে গ্রেফতার করা হয়েছে এবং অপর আসামীকে গ্রেফতাদের জন্য চেষ্ঠা চালাচ্ছে পুলিশ।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution