• রাত ৮:৪১ মিনিট মঙ্গলবার
  • ৩রা বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  • ঋতু : গ্রীষ্মকাল
  • ১৬ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
সোনারগাঁয়ে করোনা যোদ্ধাকে ডাকাত আখ্যা দিয়ে হত্যার চেষ্টা সোনারগাঁয়ে যাত্রীবাহি বাসের ধাক্কায় অটোচালক নিহত সোনারগাঁ উপজেলা চেয়ারম্যান প্রার্থীর নির্বাচনী কর্মীসভা অনুষ্ঠিত সোনারগাঁ জাদুঘরে ১৫ দিনব্যাপী বৈশাখী মেলা সোনারগাঁয়ে মোটর সাইকেলে বেড়ানোর কথা বলে শিশুকে ধর্ষণ ঈদে গরীবের ভাগ্যেও জুটছেনা ছাডি মাংস ঈদে গবীরের মাংসের বদলে ভরসা ছাডি মাংস সোনারগাঁ উপজেলা কেন্দ্রীয় মসজিদে ঈদের জামাতের সময় সুচি সৌদি আরবের সঙ্গে মিল রেখে সোনারগাঁয়ের বাংলা বাজারে ঈদের জামাত আদায় সোনারগাঁয়ে গরুর মাংস কিনতে না পেরে মুরগী কিনতেও নাজেহার গরীর মানুষ সোনারগাঁয়ে গরুর মাংস ব্যবসায়ীরা বেপরোয়া সোনারগাঁয়ে আলোর পথ সমাজ কল্যাণ সংস্থার খাদ্য সামগ্রী ও নগদ অর্থ বিতরণ সোনারগাঁয়ে ইট ভাটায় হামলা গাড়ি ভাংচুর ও হামলায় আহত ৫। সোনারগাঁয়ে বেড়েছে গরুর মাংসের দাম সোনারগাঁয়ে সাংবাদিক ও সুধী জনের সন্মানে জাগো সোনারগাঁও২৪.কমের ইফতার সোনারগাঁ সাব রেজিস্ট্রি অফিসের দলিল লেখকদের নতুন কমিটির অনুমোদন ঈদের আগে ও পরে দূর্ঘটনা রোধে চালকের সচেতন হতে বললেন হাইওয়ে পুলিশের প্রধান ঈদে মেঘনা সেতু যানজটমুক্ত রাখতে ৬টি নতুন ইটিসি বুথ চালু অমর পোদ্দারের উদ্যোগে ১৫শত পরিবারকে ঈদ সামগ্রী বিতরন আওয়ামীলীগ নেতার টাকায় বিএনপির ইফতার, সমালোচনা ঝড়
সোনারগাঁয়ে নৌকার পুনরুদ্ধার করা হবে- মোয়াজ্জেম হোসেন

সোনারগাঁয়ে নৌকার পুনরুদ্ধার করা হবে- মোয়াজ্জেম হোসেন

Logo


নিউজ সোনারগাঁ টু্য়েন্টিফোর ডটকম:  স্বেচ্ছাসেবক লীগের কেন্দ্রীয় সহ-সভাপতি কাজী মোয়াজ্জেম হোসেন বলেছেন, সোনারগাঁয়ে অতীতে অনেক সাংসদ সদস্য ছিল বর্তমানে সোনারগাঁয়ে অনেক যোগ্য নেতা রয়েছেন। সেই নেতাদের হাতে নৌকা প্রতিক দিয়ে নৌকার পুনরুদ্ধার করা হবে। সোনারগাঁয়ের প্রতিটি ইউনিয়ন, উপজেলা ও জাতীয় নির্বাচনে যারা নৌকা পাবে তারা যেন জয়লাভ করে সে জন্য স্বেচ্ছাসেবক লীগের পক্ষ থেকে আমরা কাজ করে যাবো। আজ সোমবার বিকেলে মোশারফ হোসেন স্কুল এন্ড কলেজ মাঠে কাঁচপুর ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের কর্মী সভায় তিনি এসব কথা বলেন।

তিনি আরো বলেন, স্বেচ্ছাসেবক লীগের নেতাকর্মীরা সব সময় আওয়ামীলীগের দুৃ:সময়ে মাঠে কাজ করেছে। আগামীতেও শেখ হাসিনার নেতৃত্বে স্বেচ্ছাসেবক লীগ মাঠে থাকবে।

কাঁচপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোশারফ হোসেনের সভাপতিত্বে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, কেন্দ্রীয় স্বেচ্ছাসেবক লীগের শ্রম শক্তি কর্মসংস্থান বিষয়ক সম্পাদক এড: ইকবাল হোসেন, কেন্দ্রীয় স্বেচ্ছাসেবক লীগের সদস্য মো: জাকির হোসেন, কেন্দ্রীয় স্বেচ্ছাসেবক লীগের কেন্দ্রীয় সদস্য এড: সাইদুল। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, সোনারগাঁ উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান বাবুল ওমর বাবু। এ ছাড়া অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন ঢাকা কলেজ ছাত্রলীগের সাবেক সভাপতি ছগীর আহম্মেদ, নারায়ণগঞ্জ জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি হাজী শাহ মো. সোহাগ রনি, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সাবেক সভাপতি মাসুদ রানা মানিক, সাধারণ সম্পাদক আরিফুল ইসলাম রবিন।

অনুষ্ঠানটি সঞ্চালনায় ছিলেন উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সাবেক সভাপতি নেকবর হোসেন নাহিদ।

 


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution