• রাত ১:২৯ মিনিট শনিবার
  • ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  • ঋতু : গ্রীষ্মকাল
  • ২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
অনলাইনে মনোনয়নপত্র জমা দিলেন মাহফুজুর রহমান কালাম সোনারগাঁয়ে প্রাথমিকে অনলাইন বদলী আবেদনে অনিয়মের অভিযোগ জামপুরে ৪টি ওয়ার্ডের নেতাকর্মী নিয়ে বাবুল ওমরের নির্বাচনী প্রচারনা সভা সোনারগাঁয়ে উপজেলা নির্বাচনকে কেন্দ্র করে নেতাকর্মী বেচা-কেনার হিড়িক সোনারগাঁয়ে নেতাকর্মী বেচা-কেনার হিড়িক সোনারগাঁয়ে করোনা যোদ্ধাকে ডাকাত আখ্যা দিয়ে হত্যার চেষ্টা সোনারগাঁয়ে যাত্রীবাহি বাসের ধাক্কায় অটোচালক নিহত সোনারগাঁ উপজেলা চেয়ারম্যান প্রার্থীর নির্বাচনী কর্মীসভা অনুষ্ঠিত সোনারগাঁ জাদুঘরে ১৫ দিনব্যাপী বৈশাখী মেলা সোনারগাঁয়ে মোটর সাইকেলে বেড়ানোর কথা বলে শিশুকে ধর্ষণ ঈদে গরীবের ভাগ্যেও জুটছেনা ছাডি মাংস ঈদে গবীরের মাংসের বদলে ভরসা ছাডি মাংস সোনারগাঁ উপজেলা কেন্দ্রীয় মসজিদে ঈদের জামাতের সময় সুচি সৌদি আরবের সঙ্গে মিল রেখে সোনারগাঁয়ের বাংলা বাজারে ঈদের জামাত আদায় সোনারগাঁয়ে গরুর মাংস কিনতে না পেরে মুরগী কিনতেও নাজেহার গরীর মানুষ সোনারগাঁয়ে গরুর মাংস ব্যবসায়ীরা বেপরোয়া সোনারগাঁয়ে আলোর পথ সমাজ কল্যাণ সংস্থার খাদ্য সামগ্রী ও নগদ অর্থ বিতরণ সোনারগাঁয়ে ইট ভাটায় হামলা গাড়ি ভাংচুর ও হামলায় আহত ৫। সোনারগাঁয়ে বেড়েছে গরুর মাংসের দাম সোনারগাঁয়ে সাংবাদিক ও সুধী জনের সন্মানে জাগো সোনারগাঁও২৪.কমের ইফতার
সোনারগাঁয়ে ভেজাল ঔষধ কারখানায় র‌্যাবের অভিযান

সোনারগাঁয়ে ভেজাল ঔষধ কারখানায় র‌্যাবের অভিযান

Logo


নিউজ সোনারগাঁ টুয়েন্টিফোর ডটকম: সোনারগাঁয়ে ভেজাল ভেজ ঔষধ তৈরির দায়ে ৪ জনকে ১ লাখ টাকা জরিমানা, অনদায়ে প্রত্যেককে ১৫ দিনের বিনাশ্রম কারাদন্ড ও এ কারখানাটি সিলগালা ও করে দিয়েছে র‌্যাবের ভ্রাম্যমাণ আদালত।

বৃহস্পতিবার (৯ সেপ্টেম্বর) বিকালে উপজেলার চেঙ্গাইল দক্ষিণপাড়া এলাকায় সেফটি হেলথ ইউনানী ল্যাব ফ্যাক্টরীতে এ অভিযান চালানাে হয়। এ সময় বিপুল পরিমাণ ভেজাল ভেষজ ঔষধ জব্দ করা হয়। ভ্রাম্যমান আদালত পরিচালনা করেন এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট গােলাম মুস্তাফা মুন্না।

গ্রেফতারকৃতরা হলেন , মােঃ মনির হােসেন (২৯), মােঃ ফজল খান (৬৫), মোঃ নজরুল ইসলাম (৪৪), মােঃ ইয়াছিন (১৯)।

শুক্রবার  (১০ সেপ্টেম্বর) রাত র‌্যাব ১১- এর মিডিয়া অফিসার লেঃ কমান্ডার মাহমুদুর হাসান স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে এসব তথ্য জানানাে হয়েছে।

বিজ্ঞপ্তিতে র‌্যাব জানায়, গোপন তথ্যের ভিত্তিতে বৃহস্পতিবার বিকেলে উপজেলার চেঙ্গাইন দক্ষিনপাড়া এলাকায় অবস্থিত এ কারখানায় অভিযান পলিত হয়। অভিযানে ‘সেফটি হেলথ ইউনানী ল্যাবঃ এ অবৈধ প্রায় ভেজাল ভেষজ ঔষধ  উৎপাদন ও প্রক্রিয়াজাত করে জনস্বাস্থ্যের মারাত্মক প্রভাব পরিলক্ষিত হওয়ার প্রমান পাওয়া যায়। এ ঘটনায় নির্বাহী ম্যাজিস্ট্রেট গােলাম মুস্তাফা মুন্না ভোক্তা অধিকান আইন , ২০০৯ এর ৪৩ ধারায় দোষী ব্যক্তিদের জেল দেয়া হয় ও কারখানা সীলগালা করা হয়। তিনি আরো জানান, অননুমােদিত ও ভেজাল ভেষজ ঔষধ উৎপাদন এবং বাজারজাত করণের বিরুদ্ধে র‌্যাব -১১ এর অভিযান অব্যাহত থাকবে।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution