• বিকাল ৫:০৬ মিনিট বৃহস্পতিবার
  • ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  • ঋতু : গ্রীষ্মকাল
  • ২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
বন্দর উপজেলা চেয়ারম্যান প্রার্থী মাকসুদ চেয়ারম্যানের বিরুদ্ধে বউয়ের মামলা সোনারগাঁয়ে ৩ চেয়ারম্যান প্রার্থীসহ ৯ প্রার্থীর মনোনয়ন বৈধ, ৪ জন বাতিল সোনারগাঁয়ে ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে যুবককে অপহরন করে নির্যাতনের অভিযোগ সানাউল্লাহকে ডাকাত আখ্যা দিয়ে হত্যা চেষ্টা ও ১৫ মামলার আসামী গ্রেপ্তার বন্দরে ইউএনও অফিসের নিরাপত্তার দায়িত্বে থাকা আনসার সদস্যের আত্মহত্যা সোনারগাঁয়ে ২দিন ধরে মাদ্রাসা ছাত্র নিখোঁজ সোনারগাঁয়ে দুই ব্যাক্তি আটক, ৪৯ লাখ জাল টাকা উদ্ধার অনলাইনে মনোনয়নপত্র জমা দিলেন আজিজুল ইসলাম মুকুল সোনারগাঁয়ে ৩ চেয়ারম্যান প্রার্থীসহ ১৪ জনের মনোনয়নপত্র দাখিল তাপদাহের প্রভাব পড়েছে সোনারগাঁয়ের বাজার ও মার্কেটগুলোতে মাহফুজুর রহমান কালামের নির্বাচনী প্রচারনায় নেতাকর্মীর ঢল সোনারগাঁ স্বাস্থ্য কমপ্লেক্সে ভুল চিকিৎসায় নারীর মৃত্যুর অভিযোগ সোনারগাঁ থেকে বাড়ি ফেরার পথে লাশ হলেন পিতা-পুত্র তীব্র গরমের কারনে প্রাথমিক বিদ্যালয় বন্ধ ঘোষনা খুলবে ২৮ এপ্রিল! অনলাইনে মনোনয়নপত্র জমা দিলেন মাহফুজুর রহমান কালাম সোনারগাঁয়ে প্রাথমিকে অনলাইন বদলী আবেদনে অনিয়মের অভিযোগ জামপুরে ৪টি ওয়ার্ডের নেতাকর্মী নিয়ে বাবুল ওমরের নির্বাচনী প্রচারনা সভা সোনারগাঁয়ে উপজেলা নির্বাচনকে কেন্দ্র করে নেতাকর্মী বেচা-কেনার হিড়িক সোনারগাঁয়ে নেতাকর্মী বেচা-কেনার হিড়িক সোনারগাঁয়ে করোনা যোদ্ধাকে ডাকাত আখ্যা দিয়ে হত্যার চেষ্টা
সোনারগাঁয়ে মটর সাইকের চুরির আখ্যা দিয়ে মহিলা সহ ৪ জনকে পিটিয়ে জখম

সোনারগাঁয়ে মটর সাইকের চুরির আখ্যা দিয়ে মহিলা সহ ৪ জনকে পিটিয়ে জখম

Logo


নিউজ সোনারগাঁ টুয়েন্টিফোর ডটকম: নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে উপজেলার কাচঁপুরে মটর সাইকেল চুরি আখ্যা দিয়ে মহিলা সহ ৪ জনকে পিটিয়ে জখম করেছে। এদের মধ্যে একজনের অবস্থা আশংঙ্খা জনক।

গত শুক্রবার রাতে কাচঁপুর নয়াবাড়ি এলাকায় মৃত শাহ আলমের বাড়ির তিন তলা ভবনে এ ঘটনা ঘটে। পরে ৯৯৯ কল দিলে সোনারগাঁ থানা পুলিশ অভিযুক্ত ওই ভবন থেকে ভবনের মালিক দুই ভাই সহ ৪ জনকে নিয়ে আসে।

পুলিশ ও এলাকাবাসী সুত্রে জানা যায়, উপজেলার কাচঁপুর নয়াবাড়ি মৃত শাহজালাল ছেলে হুমায়নের একটি মটর সাইকেল চুরি করে কে বা কাহারা নিয়ে যায়। কিন্তু হুমায়ন ও তার ভাই মোফাজ্জল সন্দেহে করে তাদের ভাড়াটিয়া রায়হানকে পরে রাতে ৮টার সময় ৩ তলা থেকে তাকে ডেকে এনে ১০/১২জনের বাহিনী তার হাত, পা,গামছা দিয়ে মুখ বেঁধে শরীরে গরম পানি দিয়ে লোহার রড দিয়ে পিটিয়ে মারাত্মক জখম করে। এ সময় তার ভাই রবিন আসলে তাকেও একই কায়দায় রাত ৩টার পর্যন্ত র্নিযাতন করে র্নিযাতনে এক পর্যায়ে একাধিকবার জ্ঞান হারিয়ে পরে। এসময় রবিনের স্ত্রীকেও ছিলতাহানী করে । আশপাশের লোকজন তাদেরকে উদ্ধার করে প্রথমে মদনপুর আলবাকাহ্ ও সোনারগাঁ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্র চিকিৎসা করান এবং ৯৯৯ কল দিলে সোনারগাঁ থানা পুলিশ অভিযুক্ত ওই ভবন থেকে ভবনের মালিক দুই ভাই সহ ৪ জনকে নিয়ে আসে।

এ ব্যাপরে সোনারগাঁ থানার ওসি হাফিজুর রহমান জানান দুপক্ষের অভিযোগ দিলে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution