• রাত ৯:০৩ মিনিট বৃহস্পতিবার
  • ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  • ঋতু : গ্রীষ্মকাল
  • ২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
বন্দর উপজেলা চেয়ারম্যান প্রার্থী মাকসুদ চেয়ারম্যানের বিরুদ্ধে বউয়ের মামলা সোনারগাঁয়ে ৩ চেয়ারম্যান প্রার্থীসহ ৯ প্রার্থীর মনোনয়ন বৈধ, ৪ জন বাতিল সোনারগাঁয়ে ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে যুবককে অপহরন করে নির্যাতনের অভিযোগ সানাউল্লাহকে ডাকাত আখ্যা দিয়ে হত্যা চেষ্টা ও ১৫ মামলার আসামী গ্রেপ্তার বন্দরে ইউএনও অফিসের নিরাপত্তার দায়িত্বে থাকা আনসার সদস্যের আত্মহত্যা সোনারগাঁয়ে ২দিন ধরে মাদ্রাসা ছাত্র নিখোঁজ সোনারগাঁয়ে দুই ব্যাক্তি আটক, ৪৯ লাখ জাল টাকা উদ্ধার অনলাইনে মনোনয়নপত্র জমা দিলেন আজিজুল ইসলাম মুকুল সোনারগাঁয়ে ৩ চেয়ারম্যান প্রার্থীসহ ১৪ জনের মনোনয়নপত্র দাখিল তাপদাহের প্রভাব পড়েছে সোনারগাঁয়ের বাজার ও মার্কেটগুলোতে মাহফুজুর রহমান কালামের নির্বাচনী প্রচারনায় নেতাকর্মীর ঢল সোনারগাঁ স্বাস্থ্য কমপ্লেক্সে ভুল চিকিৎসায় নারীর মৃত্যুর অভিযোগ সোনারগাঁ থেকে বাড়ি ফেরার পথে লাশ হলেন পিতা-পুত্র তীব্র গরমের কারনে প্রাথমিক বিদ্যালয় বন্ধ ঘোষনা খুলবে ২৮ এপ্রিল! অনলাইনে মনোনয়নপত্র জমা দিলেন মাহফুজুর রহমান কালাম সোনারগাঁয়ে প্রাথমিকে অনলাইন বদলী আবেদনে অনিয়মের অভিযোগ জামপুরে ৪টি ওয়ার্ডের নেতাকর্মী নিয়ে বাবুল ওমরের নির্বাচনী প্রচারনা সভা সোনারগাঁয়ে উপজেলা নির্বাচনকে কেন্দ্র করে নেতাকর্মী বেচা-কেনার হিড়িক সোনারগাঁয়ে নেতাকর্মী বেচা-কেনার হিড়িক সোনারগাঁয়ে করোনা যোদ্ধাকে ডাকাত আখ্যা দিয়ে হত্যার চেষ্টা
সোনারগাঁয়ে মাদক সন্ত্রাস ও ভূমিদস্যু নির্মূলে গ্রামবাসীর শপথ

সোনারগাঁয়ে মাদক সন্ত্রাস ও ভূমিদস্যু নির্মূলে গ্রামবাসীর শপথ

Logo


নিউজ সোনারগা৭২৪ডটকম:

সোনারগাঁ উপজেলার কাঁচপুর ইউনিয়নের ৮নং ওয়ার্ডবাসী এলাকাকে মাদক, সন্ত্রাস, ভূমিদস্যু ও জঙ্গী মুক্ত রাখতে ঐক্যবদ্ধভাবে কাজ করার শপথ নিয়েছে। ৬ মার্চ বুধবার রাতে তারা ইউনিয়নের ললাটি এলাকায় স্থানীয় ইউপি সদস্য ও প্যনেল চেয়ারম্যান নজরুল ইসলামের বাড়িতে মতবিনিময় সভার মাধ্যমে আনুষ্ঠানিকভাবে এ শপথ নেন।

সভায় উপস্থিত আবু সাঈদ মিয়া, অলু মাতব্বর, দিলা মাতব্বর, মোশারফ, বাবুল, নাঈম ও খাজা মিয়া সহ অন্যান্যরা জানান, আমরা সকল গ্রামবাসী ঐক্যবদ্ধভাবে নজরুল ইসলাম মেম্বারের নেতৃত্বে বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা গঠনে মাতৃতুল্য প্রধানমন্ত্রী শেখ হাসিনার উন্নয়নকাজে সর্বোচ্চ সহযোগিতা করবো এবং এলাকাকে মাদক, সন্ত্রাস, ভূমিদস্যু ও জঙ্গী মুক্ত রাখবো। অন্যায়ের বিরুদ্ধে লড়াই করার জন্য আমরা শপথ নিয়েছি।

এসময় বক্তব্য রাখেন স্থানীয় আওয়ামীলীগ নেতা আলাউদ্দিন সরদার, আব্দুল লতিফ, অহিদুল ইসলাম, আব্দুর রশিদ সিকদার বিপ্লব, যুবলীগ নেতা সোহরাব হোসেন, শ্রমিকলীগ নেতা জুয়েল মিয়া, জাইদুল, হারুন, হাসান প্রমুখ।

সভায় কাঁচপুর ইউপির প্যানেল চেয়ারম্যান ও ৮নং ওয়ার্ডের মেম্বার নজরুল ইসলাম বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ এখন উন্নয়নের পথে দ্রুত গতিতে এগিয়ে চলছে। আমরা কাঁচপুর ইউনিয়নের ৮নং ওয়ার্ডবাসী ঐক্যবদ্ধভাবে প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও সোনারগাঁয়ের সংসদ সদস্য লিয়াকত হোসেন খোকার উন্নয়নকাজে সহযোগিতা করবো এবং এলাকাকে মাদক, সন্ত্রাস, ভূমিদস্যু ও জঙ্গী মুক্ত রাখবো।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution