• রাত ৯:৪৮ মিনিট বুধবার
  • ১১ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  • ঋতু : গ্রীষ্মকাল
  • ২৪শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
সোনারগাঁয়ে ৩ চেয়ারম্যান প্রার্থীসহ ৯ প্রার্থীর মনোনয়ন বৈধ, ৪ জন বাতিল সোনারগাঁয়ে ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে যুবককে অপহরন করে নির্যাতনের অভিযোগ সানাউল্লাহকে ডাকাত আখ্যা দিয়ে হত্যা চেষ্টা ও ১৫ মামলার আসামী গ্রেপ্তার বন্দরে ইউএনও অফিসের নিরাপত্তার দায়িত্বে থাকা আনসার সদস্যের আত্মহত্যা সোনারগাঁয়ে ২দিন ধরে মাদ্রাসা ছাত্র নিখোঁজ সোনারগাঁয়ে দুই ব্যাক্তি আটক, ৪৯ লাখ জাল টাকা উদ্ধার অনলাইনে মনোনয়নপত্র জমা দিলেন আজিজুল ইসলাম মুকুল সোনারগাঁয়ে ৩ চেয়ারম্যান প্রার্থীসহ ১৪ জনের মনোনয়নপত্র দাখিল তাপদাহের প্রভাব পড়েছে সোনারগাঁয়ের বাজার ও মার্কেটগুলোতে মাহফুজুর রহমান কালামের নির্বাচনী প্রচারনায় নেতাকর্মীর ঢল সোনারগাঁ স্বাস্থ্য কমপ্লেক্সে ভুল চিকিৎসায় নারীর মৃত্যুর অভিযোগ সোনারগাঁ থেকে বাড়ি ফেরার পথে লাশ হলেন পিতা-পুত্র তীব্র গরমের কারনে প্রাথমিক বিদ্যালয় বন্ধ ঘোষনা খুলবে ২৮ এপ্রিল! অনলাইনে মনোনয়নপত্র জমা দিলেন মাহফুজুর রহমান কালাম সোনারগাঁয়ে প্রাথমিকে অনলাইন বদলী আবেদনে অনিয়মের অভিযোগ জামপুরে ৪টি ওয়ার্ডের নেতাকর্মী নিয়ে বাবুল ওমরের নির্বাচনী প্রচারনা সভা সোনারগাঁয়ে উপজেলা নির্বাচনকে কেন্দ্র করে নেতাকর্মী বেচা-কেনার হিড়িক সোনারগাঁয়ে নেতাকর্মী বেচা-কেনার হিড়িক সোনারগাঁয়ে করোনা যোদ্ধাকে ডাকাত আখ্যা দিয়ে হত্যার চেষ্টা সোনারগাঁয়ে যাত্রীবাহি বাসের ধাক্কায় অটোচালক নিহত
সোনারগাঁয়ে স্বর্ণালংকার ও নগদ টাকা নিয়ে গৃহবধুর পলায়ন

সোনারগাঁয়ে স্বর্ণালংকার ও নগদ টাকা নিয়ে গৃহবধুর পলায়ন

Logo


নিউজ সোনারগাঁ২৪ডটকম:

পরকিয়া প্রেমের টানে সোনারগাঁ উপজেলায় মোসাঃ শাহনাজ বেগম (২৪) নামের এক গৃহবধু স্বর্ণালংকার ও নগদ টাকা নিয়ে পালিয়ে গেছে বলে অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় ওই গৃহবধুর স্বামী রফিকুল ইসলাম বাদি হয়ে সোনারগাঁ থানায় একটি অভিযোগ দায়ের করেছেন।

অভিযোগে গৃহবধুর স্বামী মোঃ রফিকুল ইসলাম উল্লেখ করেন, কুড়িগ্রাম জেলার অলিপুর নারকেল বাড়ী গ্রামের শাহার উদ্দিনের মেয়ে শাহনাজ বেগমের সাথে তার ৬ বছর আগে বিয়ে হয়। দাম্পত্য জীবনে স্বাধীন নামের ৫ বছরের একটি পূত্র সন্তান রয়েছে। সংসারে টানাপোড়ার জন্য তার স্ত্রী কাঁচপুর এলাকার অনন্ত গার্মেন্ট নামের একটি পোশাক তৈরী কারখানা কাজ করতো। গত ১৫ জুন ভোর বেলা তার বাড়ীর কাউকে কিছু না বলে আধা ভরি স্বর্ণালংকার ও নগদ ২০ হাজার টাকা নিয়ে অজ্ঞাত ব্যক্তিকে নিয়ে পালিয়ে যায়। এ ঘটনায় তার স্বামী রফিকুল ইসলাম বাদি হয়ে সোনারগাঁ থানায় একটি অভিযোগ দায়ের করেছেন।

সোনারগাঁ থানার অফিসার ইনচার্জ মোরশেদ আলম পিপিএম জানান, গৃহবধু পালিয়ে যাওয়ার ঘটনায় তার স্বামী একটি লিখিত অভিযোগ করেছে। গৃহবধুকে উদ্ধারের জন্য চেষ্টা চলছে।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution