• দুপুর ১২:২৪ মিনিট শুক্রবার
  • ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  • ঋতু : গ্রীষ্মকাল
  • ১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
সোনারগাঁয়ে প্রাথমিকে অনলাইন বদলী আবেদনে অনিয়মের অভিযোগ জামপুরে ৪টি ওয়ার্ডের নেতাকর্মী নিয়ে বাবুল ওমরের নির্বাচনী প্রচারনা সভা সোনারগাঁয়ে উপজেলা নির্বাচনকে কেন্দ্র করে নেতাকর্মী বেচা-কেনার হিড়িক সোনারগাঁয়ে নেতাকর্মী বেচা-কেনার হিড়িক সোনারগাঁয়ে করোনা যোদ্ধাকে ডাকাত আখ্যা দিয়ে হত্যার চেষ্টা সোনারগাঁয়ে যাত্রীবাহি বাসের ধাক্কায় অটোচালক নিহত সোনারগাঁ উপজেলা চেয়ারম্যান প্রার্থীর নির্বাচনী কর্মীসভা অনুষ্ঠিত সোনারগাঁ জাদুঘরে ১৫ দিনব্যাপী বৈশাখী মেলা সোনারগাঁয়ে মোটর সাইকেলে বেড়ানোর কথা বলে শিশুকে ধর্ষণ ঈদে গরীবের ভাগ্যেও জুটছেনা ছাডি মাংস ঈদে গবীরের মাংসের বদলে ভরসা ছাডি মাংস সোনারগাঁ উপজেলা কেন্দ্রীয় মসজিদে ঈদের জামাতের সময় সুচি সৌদি আরবের সঙ্গে মিল রেখে সোনারগাঁয়ের বাংলা বাজারে ঈদের জামাত আদায় সোনারগাঁয়ে গরুর মাংস কিনতে না পেরে মুরগী কিনতেও নাজেহার গরীর মানুষ সোনারগাঁয়ে গরুর মাংস ব্যবসায়ীরা বেপরোয়া সোনারগাঁয়ে আলোর পথ সমাজ কল্যাণ সংস্থার খাদ্য সামগ্রী ও নগদ অর্থ বিতরণ সোনারগাঁয়ে ইট ভাটায় হামলা গাড়ি ভাংচুর ও হামলায় আহত ৫। সোনারগাঁয়ে বেড়েছে গরুর মাংসের দাম সোনারগাঁয়ে সাংবাদিক ও সুধী জনের সন্মানে জাগো সোনারগাঁও২৪.কমের ইফতার সোনারগাঁ সাব রেজিস্ট্রি অফিসের দলিল লেখকদের নতুন কমিটির অনুমোদন
আওয়ামীলীগের দু’গ্রুপের সংঘর্ষের ঘটনায় বিরু’র সমর্থক আমির গ্রেপ্তার

আওয়ামীলীগের দু’গ্রুপের সংঘর্ষের ঘটনায় বিরু’র সমর্থক আমির গ্রেপ্তার

Logo


নিউজ সোনারগাঁ২৪ডটকমঃ  চলতি মাসের ১৬ তারিখ বিকালে জামপুর পাকুন্ডা এলাকায় সোনারগাঁয়ের সাবেক এমপি কায়সার হাসনাতের সমর্থক ও জামপুর ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি সাবেক ইউপি চেয়ারম্যান হুমায়ন কবির ও জেলা আওয়ামীলীগের যুগ্ম-সাধারন সম্পাদক ডাঃ আবু জাফর বিরু গাবতলী লক্ষীপুজা দাওয়াত পান। সে দাওয়াতকে কেন্দ্র ওই দিন দুপুরে হুমায়ন কবিরের সমর্থক ও বিরু’র সমর্থকদের মধ্যে তর্কবির্তক হয়। এর জের ধরে দু’পক্ষের মধ্যে সংঘর্ষের সৃষ্টি হয়। এতে উভয় পক্ষের ১০ নেতাকর্মী আহত হয়। এ ঘটনায় হুমায়ুন মেম্বার বাদি হয়ে সোনারগাঁ থানায় একটি মামলা দায়ের করেন। সে মামলার ৩ নং আসামী ডাঃ বিরু’র সমর্থক মোঃ আমির হোসেনকে আটক করেছে তালতলা তদন্ত কেন্দ্রের এসআই আমিনুল ইসলাম।

গ্রেপ্তারকৃত আমির হোসেন জামপুর ইউপির কলতাপাড়া গ্রামের মৃত রমিজ উদ্দিনের ছেলে।

তালতলা তদন্ত কেন্দ্রের অফিসার ইনচার্জ আহসান উল্লাহ জানান, গোপন সংবাদের ভিত্তিতে শনিবার বিকালে জামপুর গাবতলী এলাকায় গত বুধবার বিকালে লক্ষীপুজার দাওয়াত কেন্দ্র করে আওয়ামীলীগের দু’পক্ষের সংঘর্ষের ঘটনায় দুটি মামলা দায়ের করা হয়। একটি মামলা দায়ের হুমায়ুন মেম্বার ও অপর মামলাটি দায়ের করেন বাংলাদেশ লক্ষীপুজা কমিটির সভাপতি লোকনাথ দত্ত। সে মামলায় আমির হোসেন ৩নং মামলার আসামী। গোপন সংবাদের ভিত্তিতে শনিবার বিকালে তাকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারকৃত আমির হোসেনকে আগামীকাল সকালে জেলা আদালতে প্রেরণ করা হয়েছে।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution