• ভোর ৫:৪৯ মিনিট বৃহস্পতিবার
  • ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  • ঋতু : গ্রীষ্মকাল
  • ২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
বন্দর উপজেলা চেয়ারম্যান প্রার্থী মাকসুদ চেয়ারম্যানের বিরুদ্ধে বউয়ের মামলা সোনারগাঁয়ে ৩ চেয়ারম্যান প্রার্থীসহ ৯ প্রার্থীর মনোনয়ন বৈধ, ৪ জন বাতিল সোনারগাঁয়ে ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে যুবককে অপহরন করে নির্যাতনের অভিযোগ সানাউল্লাহকে ডাকাত আখ্যা দিয়ে হত্যা চেষ্টা ও ১৫ মামলার আসামী গ্রেপ্তার বন্দরে ইউএনও অফিসের নিরাপত্তার দায়িত্বে থাকা আনসার সদস্যের আত্মহত্যা সোনারগাঁয়ে ২দিন ধরে মাদ্রাসা ছাত্র নিখোঁজ সোনারগাঁয়ে দুই ব্যাক্তি আটক, ৪৯ লাখ জাল টাকা উদ্ধার অনলাইনে মনোনয়নপত্র জমা দিলেন আজিজুল ইসলাম মুকুল সোনারগাঁয়ে ৩ চেয়ারম্যান প্রার্থীসহ ১৪ জনের মনোনয়নপত্র দাখিল তাপদাহের প্রভাব পড়েছে সোনারগাঁয়ের বাজার ও মার্কেটগুলোতে মাহফুজুর রহমান কালামের নির্বাচনী প্রচারনায় নেতাকর্মীর ঢল সোনারগাঁ স্বাস্থ্য কমপ্লেক্সে ভুল চিকিৎসায় নারীর মৃত্যুর অভিযোগ সোনারগাঁ থেকে বাড়ি ফেরার পথে লাশ হলেন পিতা-পুত্র তীব্র গরমের কারনে প্রাথমিক বিদ্যালয় বন্ধ ঘোষনা খুলবে ২৮ এপ্রিল! অনলাইনে মনোনয়নপত্র জমা দিলেন মাহফুজুর রহমান কালাম সোনারগাঁয়ে প্রাথমিকে অনলাইন বদলী আবেদনে অনিয়মের অভিযোগ জামপুরে ৪টি ওয়ার্ডের নেতাকর্মী নিয়ে বাবুল ওমরের নির্বাচনী প্রচারনা সভা সোনারগাঁয়ে উপজেলা নির্বাচনকে কেন্দ্র করে নেতাকর্মী বেচা-কেনার হিড়িক সোনারগাঁয়ে নেতাকর্মী বেচা-কেনার হিড়িক সোনারগাঁয়ে করোনা যোদ্ধাকে ডাকাত আখ্যা দিয়ে হত্যার চেষ্টা
ইউপি চেয়ারমানের বিরুদ্ধে প্রতারনার অভিযোগ

ইউপি চেয়ারমানের বিরুদ্ধে প্রতারনার অভিযোগ

Logo


নিউজ সোনারগাঁ টুয়েন্টিফোর ডটকম: সােনারগাঁয়ের জামপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হামীম শিকদার শিপলুর বিরুদ্ধে প্রতারণার অভিযােগ তুলে আদালতে মামলা দায়ের করা হয়। এ মামলায় অবশেষে তিনি জামিনও পেয়েছন। ২২ সেপ্টেম্বর মঙ্গলবার নারায়ণগঞ্জ চীফ জুডিশিয়াল ম্যাজিষ্ট্রেট আদালত ঘ – অঞ্চল মুচলেকার মাধ্যমে তিনি জামিন নেন । এ ঘটনায় বুধবার দিনভর জামপুর ইউনিয়নের মধ্যে মিশ্র প্রতিক্রিয়া সৃষ্টি হয়েছে ।

জানা যায়, উপজেলার জামপুর ইউনিয়নের ওটমা গ্রামের আওয়ামীলীগ নেতা আবু হােসেন চৌধুরী সাইদুল দুই স্ত্রী রেখে ২০১৮ সালের ৭ ফেব্রুয়ারী মারা যান। পরবর্তীতে একই বছর ২৯ আগষ্ট জামপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হামীম শিকদার শিপলু ও সাইদুল চৌধুরীর প্রথম স্ত্রী হােসনে আরা চৌধুরী ও স্থানীয় কাজী সাজ্জাত খাঁনের যােগসাজশে দ্বিতীয় স্ত্রীকে তালাক প্রাপ্ত দেখিয়ে ওয়ারিশ সনদের আবেদন করেন। ওই আবেদনের পর দ্বিতীয় স্ত্রী মরিয়ম আক্তার বিথীর নাম অন্তর্ভূক্ত না করেই ওয়ারিশ সনদ দেন চেয়ারম্যান শিপলু। এ বিষয়টি সাইদুল চৌধুরীর দ্বিতীয় স্ত্রী বিথীর নজরে এলে তিনজনের যােগসাজশে প্রতারণা হয়েছে এ মর্মে চলতি বছরের ১৩ ফেব্রুয়ারী তারিখে নারায়ণগঞ্জ চীফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালত ঘ- অঞ্চলে একটি মামলা দায়ের করেন। ওই মামলায় আদালত তদন্তের দায়িত্ব দেন সােনারগাঁ থানা পুলিশকে। সােনারগাঁ থানা পুলিশ তদন্ত শেষে আসামীদের যােগসাজশে প্রতারণার সত্যতা পেয়ে আদালতে একটি প্রতিবেদন দাখিল করে। পরে আদালত তাদের বিরুদ্ধে গ্রেফতারী পরােয়ানা জারি করে। মঙ্গলবার আদালতে হাজির হয়ে চেয়ারম্যান হামীম শিকদার শিপলু জামিন আবেদন করলে আদালত মুচলেকার মাধ্যমে তাকে জামিন দেয়।

আওয়ামীলীগ নেতা আবু হােসেন চৌধুরী সাইদুলের দ্বিতীয় স্ত্রী মরিয়ম আক্তার বিথী জানান, আমার স্বামী মারা যাওয়ার পর প্রায় কোটি টাকার সম্পত্তি আত্মসাতের উদ্দেশ্যে জামপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হামীম শিকদার শিপলু ও সাইদুল চৌধুরীর প্রথম স্ত্রী হােসনে আরা চৌধুরী ও কাজী সাজ্জাত খাঁন যােগসাজশ করে অন্য একটি তালাকের বলিয়মের মাধ্যমে তালাক প্রাপ্ত দেখিয়ে ওয়ারিশ সনদে আমাকে বাদ রেখে ওয়ারিশ সনদ ইস্যু করেন। এ ঘটনায় আমি তিনজনকে আসামী করে আদালতে মামলা দায়ের করি।

এ ব্যাপারে জামপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান দ্বিতীয় স্ত্রীকে তালাক প্রাপ্ত দেখিয়ে আমার কাছে ওয়ারিশ সনদের আবেদন করলে আমি তালাক নামা দেখে ওয়ারিশ সাটিফিকেট দেই।এখানে প্রতারনার কোন সুযোগ নেই।এ ব্যাপারে আদালত আমার কাছে জানতে চেয়েছে আমি আমার উকিলের মাধ্যমে জবাব দিয়েছি।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution