• বিকাল ৩:২৪ মিনিট শুক্রবার
  • ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  • ঋতু : গ্রীষ্মকাল
  • ১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
সোনারগাঁয়ে প্রাথমিকে অনলাইন বদলী আবেদনে অনিয়মের অভিযোগ জামপুরে ৪টি ওয়ার্ডের নেতাকর্মী নিয়ে বাবুল ওমরের নির্বাচনী প্রচারনা সভা সোনারগাঁয়ে উপজেলা নির্বাচনকে কেন্দ্র করে নেতাকর্মী বেচা-কেনার হিড়িক সোনারগাঁয়ে নেতাকর্মী বেচা-কেনার হিড়িক সোনারগাঁয়ে করোনা যোদ্ধাকে ডাকাত আখ্যা দিয়ে হত্যার চেষ্টা সোনারগাঁয়ে যাত্রীবাহি বাসের ধাক্কায় অটোচালক নিহত সোনারগাঁ উপজেলা চেয়ারম্যান প্রার্থীর নির্বাচনী কর্মীসভা অনুষ্ঠিত সোনারগাঁ জাদুঘরে ১৫ দিনব্যাপী বৈশাখী মেলা সোনারগাঁয়ে মোটর সাইকেলে বেড়ানোর কথা বলে শিশুকে ধর্ষণ ঈদে গরীবের ভাগ্যেও জুটছেনা ছাডি মাংস ঈদে গবীরের মাংসের বদলে ভরসা ছাডি মাংস সোনারগাঁ উপজেলা কেন্দ্রীয় মসজিদে ঈদের জামাতের সময় সুচি সৌদি আরবের সঙ্গে মিল রেখে সোনারগাঁয়ের বাংলা বাজারে ঈদের জামাত আদায় সোনারগাঁয়ে গরুর মাংস কিনতে না পেরে মুরগী কিনতেও নাজেহার গরীর মানুষ সোনারগাঁয়ে গরুর মাংস ব্যবসায়ীরা বেপরোয়া সোনারগাঁয়ে আলোর পথ সমাজ কল্যাণ সংস্থার খাদ্য সামগ্রী ও নগদ অর্থ বিতরণ সোনারগাঁয়ে ইট ভাটায় হামলা গাড়ি ভাংচুর ও হামলায় আহত ৫। সোনারগাঁয়ে বেড়েছে গরুর মাংসের দাম সোনারগাঁয়ে সাংবাদিক ও সুধী জনের সন্মানে জাগো সোনারগাঁও২৪.কমের ইফতার সোনারগাঁ সাব রেজিস্ট্রি অফিসের দলিল লেখকদের নতুন কমিটির অনুমোদন
কায়সার হাসনাত ও বিরু’র সমর্থকদের মধ্যে সংঘর্ষ আহত -১০

কায়সার হাসনাত ও বিরু’র সমর্থকদের মধ্যে সংঘর্ষ আহত -১০

Logo


নিউজ সোনারগাঁ২৪ডটকম: সোনারগাঁ উপজেলায় পূজামন্ডপের দাওয়াতকে কেন্দ্র জামপুর পাকুন্ডা এলাকায় সাবেক এমপি কায়সার হসানাত ও উপজেলা আওয়ামীলীগের আহবায়ক কমিটির সদস্য ডাঃ আবু জাফর চৌধূরী বিরু’র সমর্থকদের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটেছে। এতে উভয় পক্ষের ১০ জন নেতাকর্মী আহত হয়। আহতদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। এ ঘটনায় এলাকায় উত্তেজনা বিরাজ করছে। খবর পেয়ে সোনারগাঁ থানার ওসি ঘটনাস্থল পরিদর্শন করে অপ্রীতিকর ঘটনা এড়াতে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।

এলাকাবাসী জানান, উপজেলার জামপুর ইউনিয়নের গাবতলি এলাকায় লক্ষিপুজার দাওয়াত পান উপজেলা আওয়ামীলীগের আহবায়ক কমিটি সদস্য ডাঃ আবু জাফর চৌধুরী বিরু ও কায়সার হাসনাতের সমর্থক জামপুর ইউপির সাবেক মেম্বার হুমায়ুন মেম্বার। বুধবার দুপুরে আবু জাফর বিরু ও হুমায়ন মেম্বার তার সমর্থকদের নিয়ে পুজামন্ডপে গেলে দু’পক্ষের লোকজনের মধ্যে বাকবিতন্ডা শুরু হয়। এক পর্যায়ে দু’পক্ষের সমর্থরা দেশিয় অস্ত্রে সজ্জিত হয়ে সংঘর্ষে জড়িয়ে পড়ে। এতে জেলা মুক্তিযোদ্ধা প্রজম্মলীগের যুগ্ম-সাধারণ সম্পাদক মোখলেছ, ওয়ার্ড ছাত্রলীগের সাধারণ সম্পাদক নাজমুল হাসান, সাংগঠনিক সম্পাদক কাউসার আহম্মেদ, জাহিদ, নাফিন, হুমায়ুন মেম্বারের ছেলে বড় ছেলে রোমান, শ্যালক রিপন মিয়া, রুবেল, সাজ্জাদসহ ১০ জন আহত হয়। আহতদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। আহতদের মধ্যে রোমান ও মোখলেছের অবস্থা আশংকাজনক।

সোনারগাঁ থানার ওসি মনিরুজ্জামান জানান, আওয়ামীলীগের দু’পক্ষের সংঘর্ষের ঘটনায় পুলিশ পাঠানো হয়েছে। আমি নিজেও ঘটনাস্থল পরিদর্শন করেছি। বর্তমানে পরিস্থিতি শান্ত রয়েছে। পুরনায় যাকে কোন অপ্রীতিকর ঘটনা না ঘটে সেজন্য অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution