• ভোর ৫:১০ মিনিট বুধবার
  • ১১ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  • ঋতু : গ্রীষ্মকাল
  • ২৪শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
সোনারগাঁয়ে ৩ চেয়ারম্যান প্রার্থীসহ ৯ প্রার্থীর মনোনয়ন বৈধ, ৪ জন বাতিল সোনারগাঁয়ে ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে যুবককে অপহরন করে নির্যাতনের অভিযোগ সানাউল্লাহকে ডাকাত আখ্যা দিয়ে হত্যা চেষ্টা ও ১৫ মামলার আসামী গ্রেপ্তার বন্দরে ইউএনও অফিসের নিরাপত্তার দায়িত্বে থাকা আনসার সদস্যের আত্মহত্যা সোনারগাঁয়ে ২দিন ধরে মাদ্রাসা ছাত্র নিখোঁজ সোনারগাঁয়ে দুই ব্যাক্তি আটক, ৪৯ লাখ জাল টাকা উদ্ধার অনলাইনে মনোনয়নপত্র জমা দিলেন আজিজুল ইসলাম মুকুল সোনারগাঁয়ে ৩ চেয়ারম্যান প্রার্থীসহ ১৪ জনের মনোনয়নপত্র দাখিল তাপদাহের প্রভাব পড়েছে সোনারগাঁয়ের বাজার ও মার্কেটগুলোতে মাহফুজুর রহমান কালামের নির্বাচনী প্রচারনায় নেতাকর্মীর ঢল সোনারগাঁ স্বাস্থ্য কমপ্লেক্সে ভুল চিকিৎসায় নারীর মৃত্যুর অভিযোগ সোনারগাঁ থেকে বাড়ি ফেরার পথে লাশ হলেন পিতা-পুত্র তীব্র গরমের কারনে প্রাথমিক বিদ্যালয় বন্ধ ঘোষনা খুলবে ২৮ এপ্রিল! অনলাইনে মনোনয়নপত্র জমা দিলেন মাহফুজুর রহমান কালাম সোনারগাঁয়ে প্রাথমিকে অনলাইন বদলী আবেদনে অনিয়মের অভিযোগ জামপুরে ৪টি ওয়ার্ডের নেতাকর্মী নিয়ে বাবুল ওমরের নির্বাচনী প্রচারনা সভা সোনারগাঁয়ে উপজেলা নির্বাচনকে কেন্দ্র করে নেতাকর্মী বেচা-কেনার হিড়িক সোনারগাঁয়ে নেতাকর্মী বেচা-কেনার হিড়িক সোনারগাঁয়ে করোনা যোদ্ধাকে ডাকাত আখ্যা দিয়ে হত্যার চেষ্টা সোনারগাঁয়ে যাত্রীবাহি বাসের ধাক্কায় অটোচালক নিহত
জামপুরে ভেঙ্গে দেয়ার একদিনের মধ্যেই জুয়া ও মাদকের আড্ডার ডেরা নির্মাণ

জামপুরে ভেঙ্গে দেয়ার একদিনের মধ্যেই জুয়া ও মাদকের আড্ডার ডেরা নির্মাণ

Logo


নিউজ সোনারগাঁ টুয়েন্টিফোর ডটকম: গতকাল শনিবার বিকেলে এলাকাবাসীর বাঁধার মুখে জোয়ার আস্তানাটি ভেঙ্গে পুড়িয়ে দেয়ার একদিন না যেতেই উপজেলার জামপুর ইউনিয়নের কলতাপাড়া গ্রামের মৃত জেলে সালামের ছেলে আজ সকালে ফের সেই জায়গায় জুয়ারি বাবুল ও দুলালের নেতৃত্ব ১৫-১৬ জনের একটি জুয়ারী দল ফের উল্লাস করে জুয়া ও মাদকের আস্তনা বানিয়েছে।

এলাকাবাসী জানায়,  সোনারগাঁ উপজেলার জামপুর ইউনিয়নের কলতাপাড়া- বাসাবো এলাকায় গড়ে উঠা মাদক ও জুয়ার আড্ডার ব্যাপারে দীর্ঘদিন ধরে পুলিশ প্রশাসনকে জানিয়ে আসছিল।কিন্তু অজ্ঞাত কারনে পুলিশ ব্যবস্থা না নেয়ায় গতকাল শনিবার ওই এলাকার গ্রামবাসী একত্রিত হয়ে জুয়ার আস্তানাটি ভেঙ্গে পুড়িয়ে দেয়। কিন্তু রাত না পোহাতেই আজ রবিবার সকালে ওখানে আবারো মাদক ও জুয়ার আস্তানা ডেরা নির্মান করে জুয়ারীরা।এ নিয়ে এলাকাবাসীদের ভেতর ক্ষোভ বিরাজ করছে।

এলাকাবাসী জানান, গত শনিবারের মতো ফের জুয়ারী ও এলাকাবাসীর মধ্যে এ নিয়ে রক্তক্ষয়ী সংঘর্ষের আশংকা রয়েছে। জুয়ারীরা এখানে দীর্ঘ দিন ধরে অত্র এলাকার প্রভাবশালী সন্ত্রাসীদের সহায়তায় মাদক ও জুয়ার আড্ডার পাশাপাশি একটি কোম্পানীর হয়ে জোড়পূর্বক ভাবে কৃষকের ফসলি জমি দখল করে বালু ভরাট চালিয়ে আসছিল।তাদের কারণে এলাকার লোকজন ভিটেমাটি হারিয়ে পথে বসছে। তাছাড়া উক্ত মাদক ও জুয়ার আড্ডায় বিভিন্ন অঞ্চলের কুখ্যাত ডাকাত, ছিনতাইকারী, চোর সহ পলাতক আসামীদের ব্যাপক আনাগোনা থাকায় এলাকায় চুরি, ছিনতাই, ডাকাতি সহ বিভিন্ন অপরাধমূলক কর্মকাণ্ড বেড়ে গেছে।এছাড়া জামপুর এলাকায় গত এক বছরে ছিনতাইকারীরা কয়েকজন অটোচালকদের হত্যা করে কয়েকটি অটো ছিনতাইয়ের মতো ঘটনাও ঘটিয়েছে।

এ ব্যাপারে তালতলা পুলিশ ফাঁড়ির ইনচার্জ আহসান উল্লাহ জানান, যেখানে গতকাল একটি ঘটনা ঘটেছে সেটা আসলে জুয়া নিয়ে নয় এটা একটি কোম্পানীর মাটি ভরাট নিয়ে দু’পক্ষের মধ্যে দ্বন্ধ চলে আসায় এ ঘটনা ঘটেছে। জুয়ার আসর থেকে মাসোহারা বিষয়টি তিনি অস্বীকার করে জানান, জুয়ার আসর থেকে পুলিশ টাকা নেয়ার কোন প্রশ্নই আসে না।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution